ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

সহজ জয়ে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ফাইনালে বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক।।

লক্ষ্যটা নাগালের মধ্যেই, ২৪৮ রান। এই রান তাড়া করে সহজেই জয় পাওয়ার কথা। শেষ পর্যন্ত পেয়েছেও তাই। যদিও মাঝখানে কিছুটা চাপে পড়ে গিয়েছিল। শেষ পর্যন্ত মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহর দৃঢ়তায় অনায়েশে পাঁচ উইকেটে জিতেছে। এই জয়ে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে জায়গা করে নিয়েছে বাংলাদেশ।

সোমবার ডাবলিনে অনুষ্ঠিত এই ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ প্রথমে ব্যাট করে ২৪৭ রান করে। জবাবে পাঁচ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় লাল-সবুজদের দল।

নিজেদের প্রথম ম্যাচে ৭৩ রানের চমৎকার ইসিংস খেলা সৌম্যর ধারাবাহিকতা এ দিনও। খেলেন ৬৭ বলে ৫৪ রানের চমৎকার একটি ইনিংস। তামিম আউট হন ২১ রানে এবং সাকিব ফিরে যান ২৯ রানে। পরে শেষ দিকে মুশফিক ৬৩ রানে আউট হলেও ও মাহমুদউল্লাহ ৩০ রানের হার না মানা একটি ইনিংস খেলে দলকে জয়ের লক্ষ্যে পৌঁছে দেন। আর মিঠুন করেন ৪৩ রান।

এর আগে ওয়েস্ট ইন্ডিজের ২৪৭ রান গড়তে শেই হোপ খেলেন ৮৭ রানের একটি ঝলমলে ইনিংস। আর হোল্ডার করেন ৬২ রান।

মাশরাফি ও মুস্তাফিজের বোলিং নৈপুণ্যে ওয়েস্ট ইন্ডিজকে এই রানে আটকে ফেলে বাংলাদেশ। ১০ ওভার বল করে ৬০ রান দিয়ে তিন উইকেট তুলে নেন নড়াইল এক্সপ্রেস। চার উইকেট পান মুস্তাফিজ ৪৩ রান খরচায়। এ দিন দারুণ সাফল্য পেয়ে আত্মাবিশ্বাসটাও ফিরে পেয়েছেন কাটার-মাস্টার। আর সাকিব ও মিরাজ পান একটি করে উইকেট। তবে অভিষিক্ত সেপার আবু জায়েদ রাহি কোনো সাফল্য পাননি। ৯ ওভার বল করে ৫৬  রান খরচ করেন তিনি।

দুর্দান্ত বল করে বিশ্বাকাপের আগে নিজের আত্মবিশ্বাসটা বাড়িয়েছেন মুস্তাফিজ।  ৯ ওভার বল করে ৪৩ রান দিয়ে চার উইকেট পান। দীর্ঘদিন পর বল হাতে উজ্জ্বলতা ছড়ান কাটার-মাস্টার। গত বছর সেপ্টেম্বরে পাকিস্তানের বিপক্ষে আবু ধাবিতে সর্বশেষ চার উইকেট পেয়েছিলেন বাংলাদেশি এ পেসার। এরপর দীর্ঘ সময় ভালো কোনো সাফল্য পাচ্ছিলেন না তিনি।

আগামী বুধবার লিগ পর্বের শেষ ম্যাচে আয়ারল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ। এই ম্যাচে হারলেও ফাইনালে খেলার পথে কোনো বাধা থাকবে না। এ দিনের জয়ে ১০ পয়েন্ট নিয়ে শীর্ষে থেকেই ফাইনালে ওঠে মাশরাফিরা। আর ওয়েস্ট ইন্ডিজ ৯ পয়েন্ট নিয়ে আগেই ফাইনাল নিশ্চিত করে। দুই পয়েন্ট নিয়ে আয়ারল্যান্ড তলানিতে আছে।

Facebook Comments


শিরোনাম
কাশ্মীরের মানুষের অধিকার পুরোপুরিভাবে লঙ্ঘন করা হচ্ছে : মমতা আমাদের সম্পর্ক যথেষ্ট শক্তিশালী : জয়শঙ্কর ইরানের ওপর আমেরিকার ‘সর্বোচ্চ চাপ’ প্রয়োগের নীতি ব্যর্থ হয়েছে: শামখানি ১৪৩ পদে নিয়োগ দেবে স্বাস্থ্য অধিদপ্তর এই প্রথম বাংলাদেশি ছবিতে সানি লিওন! আবার বিয়ে করলেন দ্য রক চুয়াডাঙ্গায় শিশু ধর্ষণের অভিযোগে মামলা, ধর্ষক আটক মাসুমা সুলতানা মৌ এর কবিতা হরিণাকুণ্ডু উপজেলায় আইন শৃঙ্খলা ও সন্ত্রাস নাশকতা প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত নওগাঁয় মাইক্রো-মোটরসাইকেল মুখোমুখী সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত বাগেরহাটের মোংলায় ভ্যান রিক্সা শ্রমিক ইউনিয়নের জাতীয় শোক দিবস পালিত ঝিনাইদহের কালীগঞ্জে বাল্য বিয়ে করার দায়ে বরের ১ বছরের কারাদন্ড যশোরে ডেঙ্গু রোগীদের চিকিৎসায় ২ লাখ টাকা দেয়ার ঘোষণা এমপি নাবিলের তালতলীতে রাখাইন সম্প্রদায়ের মানববন্ধন  নিয়ামতপুর পোনা মাছ অবমুক্তি কার্যক্রম উদ্বোধন ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকদলের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত       বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী উপলক্ষে ২৪ আগস্ট যবিপ্রবিতে ফ্রি হেলথ ক্যাম্প ঈদের ৬ষ্ঠ দিনেও দর্শনার্থীদের ভিড়ে মুখরিত সিরাজগঞ্জ কন্দইল চলবিলের ব্রীজ  কোটচাঁদপুর কুশনা ইউনিয়নে শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত মোংলায় মটর সাইকেল দুর্ঘটনায় আহত ৩ কালীগঞ্জ উপজেলা আইনশৃংখলা কমিটির মাসিক সভা — ঝিনাইদহের কালীগঞ্জের চিত্র নদীতে মাছের পোনা অবমুক্ত ক্ষুরারোগ প্রতিরোধে চমক দেখালো ওয়ান ফার্মার আরিয়াহ্ এফএমডি ভ্যাকসিনঃ পার্বত্য চট্টগ্রাম ভারতের অবিচ্ছেদ্য অংশ : ভারতীয় চাকমা নেতা অবশেষে বিয়ের জন্য নায়িকা পাত্রী খুঁজে পেয়েছেন সালমান!
© All rights reserved © 2017 Onnodristy.Com
Theme Download From ThemesBazar.Com