ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

মার্কিনীদের অবস্থানটা আমাদের দুই পাটি দাঁতের মাঝখানে মাংসের মতো: আমির আলী হাজিজাদেহ

অন্যদৃষ্টি অনলাইন।।

ইরানের ইসলামী বিপ্লবী গার্ড বাহিনী (আইআরজিসি) বলেছে, অতীতে মধ্যপ্রাচ্যের মার্কিন ঘাঁটি ও রণতরীগুলো আমাদের জন্য হুমকি হিসেবে গণ্য হলেও সেগুলো এখন আমাদের জন্য সুযোগ হিসেবে বিবেচিত হচ্ছে।

আইআরজিসির অ্যারোস্পেস ডিভিশনের কমান্ডার আমির আলী হাজিজাদেহ জানান, এগুলো (রণতরী) এখন আমাদের জন্য ‘টার্গেট বোর্ডে’র মতো। খবর ইসনা ও রয়টার্সের।

তিনি বলেন, ইরানকে চাপে রাখতে পারস্য উপসাগরে পাঠানো মার্কিন বিমানবাহী রণতরী ইউএসএস আব্রাহাম লিংকনে রয়েছে ৪০-৫০ বিমান এবং ছয় হাজার সেনা।

মধ্যপ্রাচ্যে অবস্থিত মার্কিন ঘাঁটিগুলোর অবস্থান এবং ইরানের ক্ষেপণাস্ত্র শক্তির প্রতি ইঙ্গিত করে তিনি আরও বলেন, মধ্যপ্রাচ্যে মার্কিনীদের অবস্থানটা অনেকটা আমাদের দুই পাটি দাঁতের মাঝখানে মাংসের মতো। নড়লেই সঙ্গে সঙ্গে চিবিয়ে খেয়ে ফেলব।

আইআরজিসির অ্যারোস্পেস ডিভিশনের ওই কমান্ডার আরও বলেন, এ অঞ্চলে আমেরিকা ঝুঁকির মধ্যে রয়েছে। পারস্য উপসাগরে তাদের রণতরীগুলো আমাদের নৌযানগুলোর নাগালের মধ্যে।

ইরানের নৌযানগুলোতে ৩০০ কিলোমিটার দূরে আঘাত হানার মতো ক্ষেপণাস্ত্র রয়েছে। নৌযান থেকে নিক্ষেপযোগ্য ক্ষেপণাস্ত্রের পাল্লা বাড়িয়ে এখন ৭০০ কিলোমিটার করা হয়েছে।

ইরানকে বার্তা দিতে পারস্য উপসাগরে মার্কিন বিমানবাহী রণতরী ইউএসএস আব্রাহাম লিংকন পাঠানো হয়েছে বলে মার্কিন কর্মকর্তারা বক্তব্য দেয়ার পর তেহরানের পক্ষ থেকে এ প্রতিক্রিয়া জানানো হয়।

Facebook Comments


শিরোনাম
রাস্তার ইট তুলে ফেলল  তৃণমূলের কর্মী-সমর্থকরা ! আন্তর্জাতিক রোভার মুটে অংশ নিতে ঝিনাইদহের রোভার মিশন আলী নেপাল যাচ্ছে  গোটা বিশ্ব অবাক! ভাসমান ট্রেন আবিষ্কার করলেন বাংলাদেশি আতাউল মাগুরায় সদর উপজেলায় আধিপত্য বিস্তার নিয়ে ব্যাপক সংঘর্ষ আহত  ২৫  মাগুরার মহম্মদপুর উপজেলার ইউপি চেয়ারম্যান পান্নু মোল্লার জামিন মেলেনি হাইকোর্টে ঝিনাইদহের শৈলকুপায় আ’লীগের দুগ্রুপে সংঘর্ষ, আহত ১৫ মাদারীপুরে চাল সংগ্রহ অভিযানে ব্যাপক অনিয়ম ও দুর্নীতির অভিযোগ পারস্য উপসাগরীয় অঞ্চলে মার্কিন সেনাদের হাত ভয়ে কাঁপছে: জেনারেল রামেজান প্রধানমন্ত্রীর ঈদ উপহার ২য় মেঘনা ও গোমতী সেতু উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়ায় শিশু গৃহকর্মীকে নির্যাতন: আটক ৩ দেশের সমুদ্রবন্দরে ৩, নদীবন্দরে ২ নম্বর সংকেত চির উন্নত তব শির! শ্রমিকদের বেতন ২ জুনের মধ্যে পরিশোধের আহ্বান ৫ সেকেন্ডেই দূর করুন দাঁত ব্যথা কাতারে সিরাতুল মুস্তাকীম ফাউন্ডেশনের স্মরণ সভা ও ইফতার মাহফিল আঁচিল বা তিল অপসারণ করবেন যেভাবে গ্রাম আদালতের বিচার পেয়ে খুশী রেনু মিয়া  ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে তুচ্ছ ঘটনায় ভয়াবহ সংঘর্ষ, আহত ৪০ রাঙ্গুনিয়ায় গাছ ভেঙে পড়ে অটোরিকশা (সিএনজি)’র ড্রাইভার আহত জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২০তম জন্মজয়ন্তী আজ নওগাঁয় ঝড়ে পড়া আম থেকে আচাড় ও সুস্বাদু খাবার, অর্থনৈতিক ভাবে স্বাবলম্বী হওয়ার সম্ভাবনা নওগাঁয় ১জুন থেকে নাক ফজলী আম গাছ থেকে নামানো শুরু নওগাঁয় স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা নওগাঁয় র‌্যাব ও গোয়েন্দা পুলিশের পৃথক অভিযান-মাদক সহ আটক-৫ জন হালসা গ্রামীণ ব্যাংকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com