ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

১০০% উৎসব ভাতা ও ৫০% বাড়ি ভাড়ার দাবীতে ১মে বাশিস‘র আলোচনা সভা ও মানববন্ধন

স্টাফ রিপোর্টার।।

আগামী ১মে সকাল ১০ টায় ভি.আই.পি লাউঞ্জ  প্রেসক্লাবে আলোচনা সভা ও মানববন্ধন।

এ বিষয়ে সংগঠনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সিরাজুল ইসলাম বলেন, ”৫০% বাড়ি ভাড়া ও ১০০% উতসব ভাতার দাবীতে দলমত ভুলে সকলেই একত্রিত হোন। সংগঠন যার যার দাবি আদায় সবার। ভিন্ন ব্যানার হলেও আসুন। কাম্য সংখ্যক শিক্ষক হলে অবস্থান কর্মসুচির মাধ্যমে জাতীয়করণ দাবীতে আমরণ অনশন দিতে বাধ্য হব।

অবসরের বেড়াজাল থেকে বেরিয়ে আসতে সর্বোচ্চ সংখ্যক শিক্ষক উপস্থিতির মাধ্যমে মাননীয় সরকারের দৃষ্টি আকর্ষণ করি। দাবি আদায়ের পথ কখনো মসৃণ হয় না, কোন আন্দোলনই বিফল যায় না।আমরা যদি সোচ্চার না হয়,তাহলে ঘরে বসে থেকে কিছুই পাব না।”

“সাম্প্রতিক সময়ে এমপিওভুক্ত শিক্ষক ও শিক্ষাব্যবস্থা জাতীয়করণ সহ শিক্ষকদের আপোষহীন নেতৃত্ব দিচ্ছেন বাংলাদেশ শিক্ষক সমিতির সভাপতি ও মিরপুর সিদ্ধান্ত হাইস্কুলের প্রধান শিক্ষক নজরুল ইসলাম রণি স্যার। স্যারের নেতৃত্বের প্রতি আস্থা রেখে দেশের সাড়ে পাঁচ লক্ষ এমপিওভুক্ত শিক্ষক আজ দেশব্যাপী এক দফা জাতীয়করণের দাবী আদায়ে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তুলছে।  শিক্ষকনেতাদের মধ্যে যখন পদ লোভ আর ব্যক্তিগত স্বার্থ এসে পড়ে তখন নেতৃত্ব প্রশ্নবিদ্ধ হয়ে পড়ে।  নজরুল স্যার এসবের উর্ধ্বে থেকে নিজেকে শিক্ষকদের সেবায় উৎসর্গ করে দাবী আদায়ে সারাদেশব্যাপী শিক্ষকদের সংগঠিত করে চলেছেন।  দেশের এমপিওভুক্ত শিক্ষকেরা যখন সুযোগ্য নেতৃত্ব সংকটে ভূগছিলো, আন্দোলনের ব্যর্থতা দেখে একদফা দাবী আদায়ের আন্দোলন থেকে মুখ ফিরিয়ে নিচ্ছিল তখন এক নতুন নেতৃত্ব যার প্রতি আস্থা রেখে দাবী আদায় সম্ভব এমন নেতৃত্ব পেয়ে তারা আবার চাঙ্গা হচ্ছেন।  আমরা আশাবাদী নজরুল ইসলাম রণি স্যারের নেতৃত্বে সাড়ে পাঁচ লক্ষ শিক্ষকদের ঐক্যবদ্ধ প্লাটফরম হিসেবে বাংলাদেশ শিক্ষক সমিতি শিক্ষাব্যবস্থা জাতীয়করণ আদায়ে সাফল্য অর্জন করবেই।”

তিনি আরো বলেন, ”গতবছর কনকনে শীতের মধ্যে ১৯ দিন একদফা দাবি জাতীয়করণ লক্ষে অনশন পালন করি। কিন্তু শিক্ষকদের উপস্থিতি কম হওয়ায় মাত্র ৫% ইনক্রিমেন্ট ও ২০% বৈশাখী ভাতা নিয়ে অনশন স্থগিত করতে হয়েছিল।

আসুন দলমত নির্বিশেষে দাবি আদায়ে ১লা মে প্রেসক্লাব সমবেত হয়ে নিজেদের অধিকার আদায় করি।সকলের প্রচেষ্টা ও সমবেত হওয়ার মাধ্যমে কাংখিত লক্ষে  পৌছতে পারব ইনশাআল্লাহ। জয় হোক শিক্ষকদের, জয় হোক মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার।”

Facebook Comments


শিরোনাম
জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৯ উপলক্ষে কালীগঞ্জে জলাশয়ে মাছের পোনা অবমুক্ত করা হলো নওগাঁর তিনটি কলেজের কেউ পাস করেনি…? কারাবন্দি খালেদা জিয়ার ‘মুক্তির’,  স্লোগানে স্লোগানে  উত্তাল বরিশাল নগরী   নওগাঁর ব্যাপক আলোচিত ৪ পঙ্গুর মা সহ ১০ জন  ভিক্ষুক পেলেন ৪০ টি ভেড়া…? মিন্নির পক্ষে লড়তে চান ওসি মোয়াজ্জেমের আইনজীবী ঝিনাইদহে প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে অন্ডকোষ হারালেন যুবক !  খুুলনা বিভাগীয় মহাসমাবেশ সফল করতে ঝিনাইদহ সদর উপজেলা বিএনপি’র প্রস্তুতি সভা অনুষ্ঠিত   মাগুরা শ্রীপুরে অসহায় ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্হ ব্যক্তিদের মধ্যে আর্থিক সহায়তা প্রদান ঝিনাইদহের বারবাজারের বেলাট দৌলতপুর আলিম মাদ্রাসায় আলিম পরীক্ষায় শতভাগ পাশ রিফাত হত্যাকাণ্ড  এবার রিশান ফরাজীও গ্রেফতার    নওগাঁ জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত নওগাঁয় ৩০টি গ্রাম প্লাবিত-পানিবন্দী অর্ধলক্ষাধিক মানুষ…? নওগাঁয় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত রামপালে তিন দিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন পোড়াহাটী ও নলডাঙ্গা প্রাইমারী স্কুল জিতে সেমিতে উন্নীত হরিণাকুন্ডু উপজেলায়  জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত কোটি ভিউ’র ক্লাবে কাজী শুভ-নদীর ‘রঙিলা আকাশ’ (ভিডিও) ক্যাটরিনার নতুন সম্পর্ক নিয়ে বিরক্ত সালমান সাইফুদ্দিন আহমেদ ঝিনাইদহ জেলা ছাত্রলীগের মানব উন্নয়ন বিষয়ক সম্পাদক নির্বাচিত সাত কলেজের অধিভুক্তি বাতিলসহ চার দফা দাবিতে ঢাবি শিক্ষার্থীদের ক্লাস বর্জন ৬০-৭০ হাজার শিক্ষক নিয়োগ দেবে এনটিআরসিএ বাগেরহাটের রামপাল খাদ্য গুদামে ২য় পর্যায়ে ২ শত ৪০ মেট্রিকটন ধান ক্রয় শুরু নিয়ামতপুরে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন জিতলো নলডাঙ্গা ও পোড়াহাটী প্রাথমিক স্কুল দোকানে অবৈধ স্প্রীট রাখার দায়ে ঝিনাইদহের এক দোকানীকে জরিমানা  
© All rights reserved © 2017 Onnodristy.Com
Theme Download From ThemesBazar.Com