ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

শেখ কামাল অনুর্ধ্ব ২০ জাতীয় ফুটবল টুর্নামেন্টের লোগো উন্মোচন

ক্রীড়া ডেস্ক।।

বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এ্যাসোসিয়েশনের (বিডিডিএফএ) উদ্যোগে আগামী ১৭ এপ্রিল থেকে শুরু হওয়া শেখ কামাল অনুর্ধ্ব ২০ জাতীয় ফুটবল টুর্নামেন্টের লোগো উন্মোচন হলো।

শনিবার (১৩ এপ্রিল) রাজধানীর হোটেল পূবার্ণীতে। বাংলাদেশে তারুণ্যের প্রতীক শেখ কামালের অবয়ব নিয়ে তৈরি লোগোটি উন্মোচন করেন বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সদস্য সচিব শেখ হাফিজুর রহমান। লোগো উন্মোচন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিডিডিএফএ’র মহাসচিব তরফদার মোঃ রুহুল আমিন।

অনুষ্ঠানের প্রধান অতিথি শেখ হাফিজুর রহমান তার বক্তব্যে বলেন,‘ বাংলাদেশে তারুণ্যের প্রতীক হিসেবে শেখ কামাল চিরদিনই স্মরণীয় হয়ে থাকবেন। তার চিন্তা চেতনায় সর্বদাই ছিল সৃষ্টিশীল উদ্ভাবনী বৈশিষ্ট্য। আসন্ন শেখ কামাল অ-২০ ফুটবল বাংলাদেশে তরুণদের মাঝে নতুন জাগরণ সৃষ্টি করবে যা শেখ কামালের চিন্তা চেতনার সাথে সামঞ্জস্যপূর্ণ। আমি এই টুর্নামেন্টের সর্বাঙ্গীন সাফল্য কামনা করি। ’

বিডিডিএফএ’র মহাসচিব তরফদার রুহুল আমিন বলেন,‘ জাতির জনক বঙ্গবন্ধুর পরিবার খেলাধূলার সঙ্গে নিবিড়ভাবে জড়িত। আজ দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রীড়াপ্রেমী হওয়া সত্ত্বেও ফুটবল এগিয়ে যায়নি। বরং পিছিয়েছে। আমরা এই অবস্থার পরিবর্তন চাই। দেশের ফুটবলে নতুন জাগরণ সৃষ্টি করার জন্যই আমরা শেখ কামাল অ-২০ ফুটবল টুর্নামেন্ট আয়োজন করছি। ’

উল্লেখ্য, দেশের ৮টি বিভাগের ৬৪ জেলার প্রায় ৭০০ জন ফুটবলার থেকে ৮টি বিভাগের জন্য (৩০ী৮) মোট ২৪০ জন ফুটবলার প্রাথমিকভাবে বাছাই করা হয়। পরবর্তীতে ১৮ সদস্যের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করা হয়। যারা নিজ নিজ বিভাগকে প্রতিনিধিত্ব করবে। বাছাই পর্ব শুরু হয়েছিল সেপ্টেম্বর ২০১৮’তে। ৪৫ দিন আবাসিক ক্যাম্প করার পর খেলোয়াড়রা এখন প্রস্তত চূড়ান্ত লড়াইয়ের জন্য।

ক গ্রুপে নড়াইল ভেন্যুতে খেলছে খুলনা , ঢাকা ,রংপুর বরিশাল । খ গ্রুপে নাটোর ভেন্যুতে খেলবে রাজশাহী, চট্টগ্রাম, সিলেট ও ময়মনসিংহ। ১৭-২২ এপ্রিল হবে গ্রুপ পর্ব। ২৫ ও ২৬ এপ্রিল কক্সবাজারে হবে দু’টো সেমিফাইনাল । ২৮ এপ্রিল কক্সবাজারেই অনুষ্ঠিত হবে ফাইনাল। ফাইনালের আগের দিন ২৭ এপ্রিল কক্সবাজারে অনুষ্ঠিত হবে ফুটবলের মহাসম্মেলন। এই সম্মেলনে অংশ নেবেন জেলা, বিভাগ, ক্লাব, শিক্ষা বোর্ড, বিশ্ববিদ্যালয়ের ফুটবল সংগঠকরা।

Facebook Comments


শিরোনাম
রাবিতে ফেনসিডিলসহ দুই কর্মচারী আটক কোটচাঁদপুরে অল্পের জন্য রক্ষা পেল ১৫০ বিঘা পানের বরজ বয়স ৬০ বছর  হওয়ায় অধ্যক্ষকে দায়িত্ব হস্তান্তরের নির্দেশ এবার শ্রীলঙ্কায় মসজিদে পেট্রোলবোমা হামলা “আমার দেখা অস্ট্রেলিয়া মহাদেশ এবং এশিয়া ও ইউরোপের ১০-টি দেশ” গ্রন্থের মোড়ক উন্মোচন মেহেরপুরে গলায় বিস্কুট আটকে শিশুর মৃত্যু বাংলাদেশ সরকারি কর্ম কমিশন এ নন–ক্যাডারে ১ হাজার ৫৯৭ নিয়োগ ঝিনাইদহে এক মুরগীর চার পা! নিয়ামতপুরে নুসরাত জাহানের হত্যাকারীদের বিচারের দাবীতে পূউক’ মানববন্ধন নিয়ামতপুরে আওয়ামী সন্ত্রাসী দ্বারা মাদ্রাসার অধ্যক্ষ লাঞ্চিত, হত্যার হুমকির অভিযোগ নওগাঁয় পুকুর থেকে মৃতদেহ উদ্ধার কোটচাঁদপুরে অল্পের জন্য রক্ষা পেল ১৫০ বিঘা পানের বরজ ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় এক কলেজ শিক্ষিকার মৃত্যু ! কুষ্টিয়ায় নাইটগার্ড ও পুলিশ সেজে রাতে ছিনতাইয়ের চেষ্টা অতিরিক্ত ৪% কর্তন প্রজ্ঞাপন বাতিল না হলে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ৪ শতাংশ অতিরিক্ত কর্তনের প্রয়োজন নেই! ঝিনাইদহের শৈলকুপায় স্বামী-শ্বাশুড়ীর বিরুদ্ধে গৃহবধুকে হত্যার অভিযোগে লাশ নিয়ে সড়ক অবরোধ ভূমিদস্যুর কবলে কপোতাক্ষ নদ  বাঁচতে চাই মারিয়া, মানবিক সাহায্যের আবেদন মেম্বর পদে ভোট করতে চাওয়ায় কি খুন হয় জামিরুল? একাদশ শ্রেণিতে ভর্তির নীতিমালা ও তারিখ প্রকাশ লংগদুতে তিন সন্তানের জননী রোজিনা নিখোজ! শৈলকুপায় বড় ভাইয়ের কুড়ালের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু ঝিনাইদহে যুবলীগ নেতা বাপ-ছেলের অত্যাচারের বিরুদ্ধে  মানববন্ধন ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় সাবরেজিষ্ট্রি অফিসের কর্মচারি নিহত
© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com