ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

শেখ কামাল অনুর্ধ্ব ২০ জাতীয় ফুটবল টুর্নামেন্টের লোগো উন্মোচন

ক্রীড়া ডেস্ক।।

বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এ্যাসোসিয়েশনের (বিডিডিএফএ) উদ্যোগে আগামী ১৭ এপ্রিল থেকে শুরু হওয়া শেখ কামাল অনুর্ধ্ব ২০ জাতীয় ফুটবল টুর্নামেন্টের লোগো উন্মোচন হলো।

শনিবার (১৩ এপ্রিল) রাজধানীর হোটেল পূবার্ণীতে। বাংলাদেশে তারুণ্যের প্রতীক শেখ কামালের অবয়ব নিয়ে তৈরি লোগোটি উন্মোচন করেন বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সদস্য সচিব শেখ হাফিজুর রহমান। লোগো উন্মোচন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিডিডিএফএ’র মহাসচিব তরফদার মোঃ রুহুল আমিন।

অনুষ্ঠানের প্রধান অতিথি শেখ হাফিজুর রহমান তার বক্তব্যে বলেন,‘ বাংলাদেশে তারুণ্যের প্রতীক হিসেবে শেখ কামাল চিরদিনই স্মরণীয় হয়ে থাকবেন। তার চিন্তা চেতনায় সর্বদাই ছিল সৃষ্টিশীল উদ্ভাবনী বৈশিষ্ট্য। আসন্ন শেখ কামাল অ-২০ ফুটবল বাংলাদেশে তরুণদের মাঝে নতুন জাগরণ সৃষ্টি করবে যা শেখ কামালের চিন্তা চেতনার সাথে সামঞ্জস্যপূর্ণ। আমি এই টুর্নামেন্টের সর্বাঙ্গীন সাফল্য কামনা করি। ’

বিডিডিএফএ’র মহাসচিব তরফদার রুহুল আমিন বলেন,‘ জাতির জনক বঙ্গবন্ধুর পরিবার খেলাধূলার সঙ্গে নিবিড়ভাবে জড়িত। আজ দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রীড়াপ্রেমী হওয়া সত্ত্বেও ফুটবল এগিয়ে যায়নি। বরং পিছিয়েছে। আমরা এই অবস্থার পরিবর্তন চাই। দেশের ফুটবলে নতুন জাগরণ সৃষ্টি করার জন্যই আমরা শেখ কামাল অ-২০ ফুটবল টুর্নামেন্ট আয়োজন করছি। ’

উল্লেখ্য, দেশের ৮টি বিভাগের ৬৪ জেলার প্রায় ৭০০ জন ফুটবলার থেকে ৮টি বিভাগের জন্য (৩০ী৮) মোট ২৪০ জন ফুটবলার প্রাথমিকভাবে বাছাই করা হয়। পরবর্তীতে ১৮ সদস্যের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করা হয়। যারা নিজ নিজ বিভাগকে প্রতিনিধিত্ব করবে। বাছাই পর্ব শুরু হয়েছিল সেপ্টেম্বর ২০১৮’তে। ৪৫ দিন আবাসিক ক্যাম্প করার পর খেলোয়াড়রা এখন প্রস্তত চূড়ান্ত লড়াইয়ের জন্য।

ক গ্রুপে নড়াইল ভেন্যুতে খেলছে খুলনা , ঢাকা ,রংপুর বরিশাল । খ গ্রুপে নাটোর ভেন্যুতে খেলবে রাজশাহী, চট্টগ্রাম, সিলেট ও ময়মনসিংহ। ১৭-২২ এপ্রিল হবে গ্রুপ পর্ব। ২৫ ও ২৬ এপ্রিল কক্সবাজারে হবে দু’টো সেমিফাইনাল । ২৮ এপ্রিল কক্সবাজারেই অনুষ্ঠিত হবে ফাইনাল। ফাইনালের আগের দিন ২৭ এপ্রিল কক্সবাজারে অনুষ্ঠিত হবে ফুটবলের মহাসম্মেলন। এই সম্মেলনে অংশ নেবেন জেলা, বিভাগ, ক্লাব, শিক্ষা বোর্ড, বিশ্ববিদ্যালয়ের ফুটবল সংগঠকরা।

Facebook Comments


শিরোনাম
হরিণাকুণ্ডু উপজেলায় মুহুর্তের মধ্যেই চলে গেলেন দখলপুর গ্রামের নজরুল না ফেরার দেশে নিয়ামতপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে উপজেলা মৎস্য কর্মকর্তার সাংবাদিক সম্মেলন নিয়ামতপুরে ৭জন ওয়ারেন্টের ও ২জন মাদক ব্যবসায়ী গ্রেফতার এইচএসসির ফল : পাসের হার ৭৩.৯৩%, জিপিএ-৫- ৪৭ হাজার ২৮৬ জন মাগুরা মহম্মদপুরে জাতীয় মৎস সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত সুন্দরবনে বিষ দিয়ে মাছ শিকার আটক ২ সখিপুরের ডি.এম খালীতে আনন্দ মুখর পরিবেশে স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত। কুষ্টিয়ায় বজ্রপাতের আঘাতে ২ কৃষকের মৃত্যু মাগুরায় মোটর শ্রমিকদের সাংবাদিক সম্মেলন,যাত্রীবাহী পরিবহন বন্ধের হুমকি মাগুরা শ্রীপুরে বজ্রপাতে কৃষকের মৃত্যু সেমিফাইনালে কুমড়াবাড়িয়া-হরিশংকরপুর-পদ্মাকর ও ভুটিয়ারগাঁতী প্রাথমিক স্কুল ১০০ জনকে নিয়োগ দেবে আহমেদ ফুড প্রডাক্টস সিনিয়র অফিসার পদে ক্যারিয়ার গড়ুন ঢাকায় নিয়োগ দেবে সিটি ব্যাংক হরিণাকুণ্ডু উপজেলায় জাতীয় মৎস্য সপ্তাহের মতবিনিময় সভা অনুষ্ঠিত রংপুরের পল্লী নিবাসেই চিরনিদ্রায় শায়িত হুসেইন মুহম্মদ এরশাদ ইরানের সঙ্গে কূটনৈতিক সমাধান চাই: মার্কিন প্রতিরক্ষামন্ত্রী সিরাজগঞ্জে চাঞ্চল্যকর প্রতিবন্ধী কিশোরী ধর্ষণ মামলার আসামী আটক  কুষ্টিয়ায় দুদকের অভিযান জেলা প্রাথমিক শিক্ষা অফিসারের বিরুদ্ধে সরকারী টাকা আত্মসাতের অভিযোগ বন্যা দুর্গত এলাকা পরিদর্শন করলেন বগুড়া ১ আসনের এম পি জননেতা আব্দুল মান্নান বশেমুরবিপ্রবিতে ১৫ কোটি টাকায় নির্মিত হবে বঙ্গবন্ধু ম্যুরাল নওগাঁর নিয়ামতপুরে মহিলা কমিউনিটি পুলিশিং কমিটি গঠন দেশের ৬৩টি পয়েন্টে বেড়েছে নদ-নদীর পানি এইচএসসির ফল জানা যাবে যেভাবে ২২ জুলাই এমপিওভুক্তি কমিটির সভা
© All rights reserved © 2017 Onnodristy.Com
Theme Download From ThemesBazar.Com