ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

যবিপ্রবির কোষাধ্যক্ষ হলেন যশোর বোর্ডের প্রাক্তন চেয়ারম্যান আব্দুল মজিদ

নাজমুল হোসাইন, যবিপ্রবি।।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) নতুন কোষাধ্যক্ষ হিসেবে চার বছরের জন্য নিয়োগ পেয়েছেন যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের প্রাক্তন চেয়ারম্যান অধ্যাপক মো: আব্দুল মজিদ। তিনি যবিপ্রবিতে তৃতীয়তম কোষাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করবেন।

গত ১১ এপ্রিল মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে অধ্যাপক মো: আব্দুল মজিদের নিয়োগ সংক্রান্ত এ প্রজ্ঞাপন জারি করেন শিক্ষা মন্ত্রণালয়ের যুগ্মসচিব সৈয়দ আলী রেজা। আজ শনিবার সকালে অধ্যাপক মো: আব্দুল মজিদ আনুষ্ঠানিকভাবে যবিপ্রবিতে যোগদান করেন। এরপর যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো: আনোয়ার হোসেনসহ বিভিন্ন সংগঠন তাঁকে ফুল দিয়ে বরণ করে নেন। যোগদান শেষে নতুন কোষাধ্যক্ষ বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে বঙ্গবন্ধু ম্যুরালে এবং কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করেন।

বর্তমানে যশোর শহরের পুরতান কসবার স্থায়ী বাসিন্দা অধ্যাপক মো: আব্দুল মজিদ ১৯৫৭ সালের ২৮ অক্টোবর যশোরে জন্মগ্রহণ করেন। এরপর ১৯৭৩ সালে এসএসসি, ১৯৭৫ সালে এইচএসসি পাশ করেন এবং রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ১৯৭৯ সালে উদ্ভিদবিদ্যায় স্নাতক ও ১৯৮০ সালে স্নাতকোত্তর সম্পন্ন করেন।

অধ্যাপক মো: আব্দুল মজিদের ৩১ বছরের কর্মজীবন শুরু হয় ১৯৮৫ সালে গোপালগঞ্জের সরকারি বঙ্গবন্ধু কলেজে প্রভাষক পদে যোগদানের মধ্য দিয়ে। এরপর তিনি নড়াইলের সরকারি ভিক্টোরিয়া কলেজ, যশোরের সরকারি মহিলা কলেজ, খুলনার সরকারি বি এল কলেজ, যশোরের সরকারি এম এম কলেজ, ঝিনাইদহের কে এম এইচ ডিগ্রী কলেজ, যশোর শিক্ষা বোর্ড মডেল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ, যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান, সচিব, উপ-পরিচালক হিসেবে সাফল্যের সঙ্গে দায়িত্ব পালন করেন।

এরপর তিনি মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর থেকে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে ২০১৭ সালের ২৮ অক্টোবর অবসরে যান। এরপরে তিনি যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ হিসেবে চার বছরের জন্য নিয়োগ পেলেন।

Facebook Comments


শিরোনাম
১২২ জনকে নিয়োগ দেবে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ দেবে সেভ দ্য চিলড্রেন খেলতে গিয়ে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু প্রেমিকার সন্তানের বাবা হলেন অর্জুন রামপাল নিজাম উদ্দিনের দরগা শরীফে স্বামীকে নিয়ে নুসরাত হঠাৎ প্রেসার বেড়ে গেলে খুব দ্রুত কি খাবেন? ২০ রোগের মহা ওষুধ হিসাবে কাজ করে করলা নাসিরনগরে ফলদ বৃক্ষ মেলার শুভ উদ্বোধন করলেন মাননীয় সাংসদ চট্টগ্রাম জেলা প্রশাসক বরাবরে, সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টির কারণে ” ইসকনের” বিরুদ্ধে মহানগর ছাত্রসেনা স্মারকলিপি আওয়ামী তথ্য-প্রযুক্তি লীগের জেলা সহ-সাধারণ সম্পাদক হলেন রুবেল হোসেন মহম্মদপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত নাসিরনগর জাতীয় মৎস্য সপ্তাহের শুভ উদ্বোধন জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৯ উপলক্ষে কালীগঞ্জে জলাশয়ে মাছের পোনা অবমুক্ত করা হলো নওগাঁর তিনটি কলেজের কেউ পাস করেনি…? কারাবন্দি খালেদা জিয়ার ‘মুক্তির’,  স্লোগানে স্লোগানে  উত্তাল বরিশাল নগরী   নওগাঁর ব্যাপক আলোচিত ৪ পঙ্গুর মা সহ ১০ জন  ভিক্ষুক পেলেন ৪০ টি ভেড়া…? মিন্নির পক্ষে লড়তে চান ওসি মোয়াজ্জেমের আইনজীবী ঝিনাইদহে প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে অন্ডকোষ হারালেন যুবক !  খুুলনা বিভাগীয় মহাসমাবেশ সফল করতে ঝিনাইদহ সদর উপজেলা বিএনপি’র প্রস্তুতি সভা অনুষ্ঠিত   মাগুরা শ্রীপুরে অসহায় ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্হ ব্যক্তিদের মধ্যে আর্থিক সহায়তা প্রদান ঝিনাইদহের বারবাজারের বেলাট দৌলতপুর আলিম মাদ্রাসায় আলিম পরীক্ষায় শতভাগ পাশ রিফাত হত্যাকাণ্ড  এবার রিশান ফরাজীও গ্রেফতার    নওগাঁ জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত নওগাঁয় ৩০টি গ্রাম প্লাবিত-পানিবন্দী অর্ধলক্ষাধিক মানুষ…? নওগাঁয় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত
© All rights reserved © 2017 Onnodristy.Com
Theme Download From ThemesBazar.Com