ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

এমবাপ্পে এবার পিএসজির ‘পোস্টার বয়’

MOSCOW, RUSSIA - JULY 15: Kylian Mbappe of France celebrates with his Best Young Player Award following the 2018 FIFA World Cup Final between France and Croatia at Luzhniki Stadium on July 15, 2018 in Moscow, Russia. (Photo by Matthias Hangst/Getty Images)

ক্রীড়া ডেস্ক।।

মেসির ছায়া থেকে বেরিয়ে নিজেকে প্রমাণ করার জন্য বার্সেলোনা ছেড়ে পিএসজিতে গিয়েছিলেন নেইমার। সেই সঙ্গে নতুন চ্যালেঞ্জের আশায়,নিজেকে নতুন করে চেনানোও ছিল তাঁর লক্ষ্য । সেটা গত মৌসুমে ভালোভাবেই করেছেন। কিন্তু নতুন মৌসুমেই যে অন্য আরেক তারকার আড়ালে পড়ে যাচ্ছেন নেইমার। পিএসজি যে তাদের ‘পোস্টার বয়’ হিসেবে নেইমার নয়, বেছে নিয়েছে কিলিয়ান এমবাপ্পেকে!

নেইমারকে কেনার পর থেকেই পিএসজির নিজস্ব দোকানে নেইমারের ছবিই প্রাধান্য পেয়েছে। কিন্তু নতুন মৌসুমের শুরুতে দৃশ্য বদলে গেছে। বিশ্বকাপে প্রত্যাশার তুলনায় ম্লান ছিলেন নেইমার। আর অপরদিকে রীতিমতো আলো ছড়িয়েছেন এমবাপ্পে। পেলের দুটি রেকর্ড ছুঁয়েছেন, ফ্রান্সের হয়ে জিতে এসেছেন বিশ্বকাপ। প্যারিসে এখন এমবাপ্পেই এখন সবচেয়ে বড় তারকা। ফলে রোনালদো-মেসির পর বিশ্বের তৃতীয় সেরা ফুটবলার ভাবা হয় যে নেইমারকে, তাঁকেই ছাপিয়ে যাচ্ছেন ২০ বছর না ছোঁয়া এমবাপ্পে!

গত বছর পিএসজির সব দোকানেই নেইমারের ছবি বড় করে টাঙানো হয়েছিল। এবার ৭ নম্বর জার্সি গায়ে এমবাপ্পেই সে জায়গা নিয়েছেন। কারণ, জার্সি বিক্রিতে এখন সবচেয়ে বেশি এগিয়ে এমবাপ্পেই। নিজেদের ঘরের ছেলের সাফল্য পিএসজির সমর্থকদের এমবাপ্পের প্রতি ভালোবাসাও বাড়িয়ে দিয়েছে। আর নেইমারের জায়গা হয়েছে পেছনে—থিয়াগো সিলভা, মারকিনিয়স ও এডিনসন কাভানির সঙ্গে।

 

Facebook Comments


শিরোনাম
ঝিনাইদহ ২ আসনের জন্য নমিনেশন ফর্ম নিলেন মশিউর পুত্র ডাঃ বাবু কুষ্টিয়ার পাটিকাবাড়ী ইউনিয়নে নৌকার পক্ষে মতবিনিময সভা অনুষ্ঠিত কুষ্টিয়া ঝাউদিয়ার নিখোঁজ হওয়া শিশু সাকিবের লাশ মিলল ডোবার কচুরিপানার মধ্যে ! ইবিতে ছাত্রলীগের কমিটি স্থগিত ভয়ে দিন পার করছে নেতা কর্মী শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিক্ষা নিরিক্ষা ও অপারেশন করছে মেডিকেল সহকারীরা ঝিনাইদহ সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার বাজার গোপালপুর স্কুল এণ্ড কলেজ পরিদর্শন বেনাপোল চেকপোষ্ট থেকে বিদেশী মদ সহ আটক-২   চিরিরবন্দরের ১২টি দোকানে দূধ্যর্ষ চুরি নওগাঁ-১ আসনে আওয়ামীলীগ ১, জাতীয় পার্টি ১ ও বিএনপি ১২ জন দলীয় মনোনয়ন ফরম কিনলেন নৌকার পক্ষে মিছিল করলেন আজমপুর ইউনিয়নের আ’ লীগ নেতাকর্মীরা নওগাঁয় নদীর পানিতে ডুবে যুবক নিহত নওগাঁয় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাসের চালক নিহত- পুলিশ সহ আহত-৫ বেনাপোল চেকপোস্ট দিয়ে ১৫জেলেকে ফেরত পাঠালো ভারত ঝিনাইদহে ৩৪৭ মামলায় ৪১ হাজার ৭৪২ জন আসামী কবে সম্মানী ভাতা কপালে জুটবে নওগঁর বীর মুক্তিযোদ্ধা বাঘা মাঝি’র….? যশোরের ৬টি আসনে নৌকার মাঝি হতে চান আ’লীগের ৭২ নেতা যশোরের বেনাপোল সীমান্ত থেকে ইয়াবা সহ মোটরভ্যান আটক-১ বেনাপোল বারোপোতা সীমান্তে১০ রাউন্ড গুলি ও ফেনসিডিল উদ্ধার                            এক মন ধানে মিলছে দুইটি দিনমজুর ! ঝিনাইদহে ২৪ ঘন্টায় সড়কে মৃত্যু ৩ জনের ঝিনাইদহে শিক্ষক- কর্মচারীদের আনন্দ  র‌্যালী ও আলোচনা সভা ইবি’র A ইউনিটের ফল প্রকাশ চৌগাছায় বাল্য বিবাহ দেওয়ায় পালিয়ে বেড়াচ্ছে বর-কনের পরিবার কোটচাঁদপুর পৌরসভার উদ্যোগে দিনব্যাপী বিনামূল্যে চক্ষু চিকিৎসা শিবির উদ্ভোধন শার্শায় আইনশৃঙ্খলা ও চোরাচালান নিরোধ সভা অনুষ্ঠিত
© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com