ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

ঝিকরগাছার শংকরপুর ইউনিয়নে বেপরোয়া হাইব্রীড আওয়ামীলীগ কর্মীরা

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধিঃ

সদ্য সমাপ্ত ঝিকরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা মার্কার পরাজয়ের পর শংকরপুর ইউনিয়নে বিভিন্ন গ্রামে যে তাণ্ডব চলছিল তার রিপোর্ট বিভিন্ন দৈনিক পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত হওয়ার পর পরই নড়েচড়ে বসেছে হাইব্রীড আওয়ামীলীগ কর্মী জাহাঙ্গীর ও তার সহযোগীরা, প্রকাশিত সংবাদের প্রতিবাদ দিয়ে তারা নিজেদের পক্ষে জনমত নিতে মরিয়া হয়ে উঠেছে।

গত ৩১ তারিখে শংকরপুর ০১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জনাব হাবিবুর রহমান মন্ডল, ফেরিঘাটের মোহাম্মদ আব্দুল্লাহ সহ ইউনিয়নের বিভিন্ন স্থানে আওয়ামীলীগ নেতাকর্মীদের ওপর চড়াও হয় বিএনপি-জামাত থেকে আসা নব্য আওয়ামীলীগ নেতা কর্মীরা, শুধু লাঞ্ছিত করেই তারা ক্ষান্ত হয়নি বরং এ ব্যাপারে সংবাদপত্রে নিউজ প্রকাশ হওয়ার পরে তারা ভুক্তভোগীদের হুমকি দিচ্ছে বলে অভিযোগ উঠেছে। যার কারণে আওয়ামীলীগের তৃণমূলের নেতাকর্মীরা চরম নিরাপত্তাহীনতায় দিন অতিবাহিত করছে, বিগত দিনে এই হাইব্রীড এইসব নেতারা বকুলিয়া গ্রামে নানা ধরণের অপকর্ম করে এসেছে। এসব অনৈতিক কাজের কারণে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হবিবর রহমান মন্ডলের কাছে ভুক্তভোগীরা অভিযোগ করেন, হবিবার রহমান মন্ডল এর প্রতিবাদ করলে বিভিন্নভাবে তাকে হুমকি-ধামকি প্রদান করে এবং ভুক্তভোগীদের সাথে জোর করে  আপোষ করার জন্য সভাপতিকে একের পর এক চাপ দিতে থাকেন। কিন্তু গ্রামের লোক ঐসব নেতাদের বিরুদ্ধে থাকায় সভাপতি তার অবৈধ আবদার ফিরিয়ে দেন। যার কারণে জাহাঙ্গীর ও তার সহযোগীরা সভাপতির উপর চরম রাগান্বিত হয়, সবশেষ ঝিকরগাছা উপজেলা নির্বাচনে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হওয়ার কারণে হবিবার রহমান মন্ডল নৌকার পক্ষে কাজ করেন এবং গ্রামের অধিকাংশ আওয়ামীলীগ ঘরানার মানুষ তার সাথে ছিলেন কিন্তু জাহাঙ্গীর ও তার উশৃংখল সহযোগীরা বিদ্রোহী প্রার্থীর পক্ষে ভোট করে নিরীহ জনগণকে বিভিন্ন ধরনের হুমকি-ধামকি প্রদান করেন, সুস্থ স্বাভাবিক নির্বাচন অনুষ্ঠানের পর এসব হাইব্রীড নেতা কর্মীরা বেপরোয়া হয়ে ওঠে। যার পরিপেক্ষিতে তারা ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হবিবার রহমানের উপর হামলা করে, এ ব্যাপারে মৌখিকভাবে বাঁকড়া ফাঁড়ি পুলিশের অফিসার ইনচার্জ মেজবাহ উদ্দিন কে জানালে তিনি সহ সহযোগী ফোর্সদের নিয়ে ঘটনার তদন্ত করতে বকুলিয়া গ্রামে যান, পুলিশ আসার কথা শুনতে পেরে হাইব্রীড নেতা কর্মীরা গা ঢাকা দেন এবং বিভিন্ন জায়গায় বলতে থাকেন আমাদের নামে পুলিশে অভিযোগ করা এর ফল সভাপতি হবিবার রহমান কে ভোগ করতে হবে, এমতাবস্থায় হবিবর রহমান ও তার অনুসারীরা চরম আতঙ্কের মধ্যে দিন যাপন করছে, এমন চরম সত্য ঘটনা প্রকাশিত হওয়ার পর তারা নিজেদের অপরাধ ধামাচাপা দিয়ে তাদের পক্ষে সাফাই গাওয়ার চেষ্টা করছে। আর এসব হাইব্রীড আওয়ামীলীগ কর্মীদের মদদ দিচ্ছেন ইউনিয়নের সাবেক চেয়ারম্যান  মিজান ধাবক এমনটিই অভিযোগ উঠেছে। তবে তার নাম প্রকাশিত সংবাদে আসায় তিনি এর তীব্র নিন্দা প্রতিবাদ দিয়েছেন।
কিন্তু প্রকৃত ঘটনা সত্য মিথ্যা যাচাইয়ের জন্য এলাকার জনগণ স্থানীয় প্রশাসন এর কাছে দাবি করেছেন যেন তদন্তপূর্বক প্রকৃত ঘটনা উদঘাটন করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেন।

Facebook Comments


শিরোনাম
জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৯ উপলক্ষে কালীগঞ্জে জলাশয়ে মাছের পোনা অবমুক্ত করা হলো নওগাঁর তিনটি কলেজের কেউ পাস করেনি…? কারাবন্দি খালেদা জিয়ার ‘মুক্তির’,  স্লোগানে স্লোগানে  উত্তাল বরিশাল নগরী   নওগাঁর ব্যাপক আলোচিত ৪ পঙ্গুর মা সহ ১০ জন  ভিক্ষুক পেলেন ৪০ টি ভেড়া…? মিন্নির পক্ষে লড়তে চান ওসি মোয়াজ্জেমের আইনজীবী ঝিনাইদহে প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে অন্ডকোষ হারালেন যুবক !  খুুলনা বিভাগীয় মহাসমাবেশ সফল করতে ঝিনাইদহ সদর উপজেলা বিএনপি’র প্রস্তুতি সভা অনুষ্ঠিত   মাগুরা শ্রীপুরে অসহায় ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্হ ব্যক্তিদের মধ্যে আর্থিক সহায়তা প্রদান ঝিনাইদহের বারবাজারের বেলাট দৌলতপুর আলিম মাদ্রাসায় আলিম পরীক্ষায় শতভাগ পাশ রিফাত হত্যাকাণ্ড  এবার রিশান ফরাজীও গ্রেফতার    নওগাঁ জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত নওগাঁয় ৩০টি গ্রাম প্লাবিত-পানিবন্দী অর্ধলক্ষাধিক মানুষ…? নওগাঁয় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত রামপালে তিন দিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন পোড়াহাটী ও নলডাঙ্গা প্রাইমারী স্কুল জিতে সেমিতে উন্নীত হরিণাকুন্ডু উপজেলায়  জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত কোটি ভিউ’র ক্লাবে কাজী শুভ-নদীর ‘রঙিলা আকাশ’ (ভিডিও) ক্যাটরিনার নতুন সম্পর্ক নিয়ে বিরক্ত সালমান সাইফুদ্দিন আহমেদ ঝিনাইদহ জেলা ছাত্রলীগের মানব উন্নয়ন বিষয়ক সম্পাদক নির্বাচিত সাত কলেজের অধিভুক্তি বাতিলসহ চার দফা দাবিতে ঢাবি শিক্ষার্থীদের ক্লাস বর্জন ৬০-৭০ হাজার শিক্ষক নিয়োগ দেবে এনটিআরসিএ বাগেরহাটের রামপাল খাদ্য গুদামে ২য় পর্যায়ে ২ শত ৪০ মেট্রিকটন ধান ক্রয় শুরু নিয়ামতপুরে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন জিতলো নলডাঙ্গা ও পোড়াহাটী প্রাথমিক স্কুল দোকানে অবৈধ স্প্রীট রাখার দায়ে ঝিনাইদহের এক দোকানীকে জরিমানা  
© All rights reserved © 2017 Onnodristy.Com
Theme Download From ThemesBazar.Com