ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

ঝিকরগাছার শংকরপুর ইউনিয়নে বেপরোয়া হাইব্রীড আওয়ামীলীগ কর্মীরা

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধিঃ

সদ্য সমাপ্ত ঝিকরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা মার্কার পরাজয়ের পর শংকরপুর ইউনিয়নে বিভিন্ন গ্রামে যে তাণ্ডব চলছিল তার রিপোর্ট বিভিন্ন দৈনিক পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত হওয়ার পর পরই নড়েচড়ে বসেছে হাইব্রীড আওয়ামীলীগ কর্মী জাহাঙ্গীর ও তার সহযোগীরা, প্রকাশিত সংবাদের প্রতিবাদ দিয়ে তারা নিজেদের পক্ষে জনমত নিতে মরিয়া হয়ে উঠেছে।

গত ৩১ তারিখে শংকরপুর ০১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জনাব হাবিবুর রহমান মন্ডল, ফেরিঘাটের মোহাম্মদ আব্দুল্লাহ সহ ইউনিয়নের বিভিন্ন স্থানে আওয়ামীলীগ নেতাকর্মীদের ওপর চড়াও হয় বিএনপি-জামাত থেকে আসা নব্য আওয়ামীলীগ নেতা কর্মীরা, শুধু লাঞ্ছিত করেই তারা ক্ষান্ত হয়নি বরং এ ব্যাপারে সংবাদপত্রে নিউজ প্রকাশ হওয়ার পরে তারা ভুক্তভোগীদের হুমকি দিচ্ছে বলে অভিযোগ উঠেছে। যার কারণে আওয়ামীলীগের তৃণমূলের নেতাকর্মীরা চরম নিরাপত্তাহীনতায় দিন অতিবাহিত করছে, বিগত দিনে এই হাইব্রীড এইসব নেতারা বকুলিয়া গ্রামে নানা ধরণের অপকর্ম করে এসেছে। এসব অনৈতিক কাজের কারণে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হবিবর রহমান মন্ডলের কাছে ভুক্তভোগীরা অভিযোগ করেন, হবিবার রহমান মন্ডল এর প্রতিবাদ করলে বিভিন্নভাবে তাকে হুমকি-ধামকি প্রদান করে এবং ভুক্তভোগীদের সাথে জোর করে  আপোষ করার জন্য সভাপতিকে একের পর এক চাপ দিতে থাকেন। কিন্তু গ্রামের লোক ঐসব নেতাদের বিরুদ্ধে থাকায় সভাপতি তার অবৈধ আবদার ফিরিয়ে দেন। যার কারণে জাহাঙ্গীর ও তার সহযোগীরা সভাপতির উপর চরম রাগান্বিত হয়, সবশেষ ঝিকরগাছা উপজেলা নির্বাচনে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হওয়ার কারণে হবিবার রহমান মন্ডল নৌকার পক্ষে কাজ করেন এবং গ্রামের অধিকাংশ আওয়ামীলীগ ঘরানার মানুষ তার সাথে ছিলেন কিন্তু জাহাঙ্গীর ও তার উশৃংখল সহযোগীরা বিদ্রোহী প্রার্থীর পক্ষে ভোট করে নিরীহ জনগণকে বিভিন্ন ধরনের হুমকি-ধামকি প্রদান করেন, সুস্থ স্বাভাবিক নির্বাচন অনুষ্ঠানের পর এসব হাইব্রীড নেতা কর্মীরা বেপরোয়া হয়ে ওঠে। যার পরিপেক্ষিতে তারা ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হবিবার রহমানের উপর হামলা করে, এ ব্যাপারে মৌখিকভাবে বাঁকড়া ফাঁড়ি পুলিশের অফিসার ইনচার্জ মেজবাহ উদ্দিন কে জানালে তিনি সহ সহযোগী ফোর্সদের নিয়ে ঘটনার তদন্ত করতে বকুলিয়া গ্রামে যান, পুলিশ আসার কথা শুনতে পেরে হাইব্রীড নেতা কর্মীরা গা ঢাকা দেন এবং বিভিন্ন জায়গায় বলতে থাকেন আমাদের নামে পুলিশে অভিযোগ করা এর ফল সভাপতি হবিবার রহমান কে ভোগ করতে হবে, এমতাবস্থায় হবিবর রহমান ও তার অনুসারীরা চরম আতঙ্কের মধ্যে দিন যাপন করছে, এমন চরম সত্য ঘটনা প্রকাশিত হওয়ার পর তারা নিজেদের অপরাধ ধামাচাপা দিয়ে তাদের পক্ষে সাফাই গাওয়ার চেষ্টা করছে। আর এসব হাইব্রীড আওয়ামীলীগ কর্মীদের মদদ দিচ্ছেন ইউনিয়নের সাবেক চেয়ারম্যান  মিজান ধাবক এমনটিই অভিযোগ উঠেছে। তবে তার নাম প্রকাশিত সংবাদে আসায় তিনি এর তীব্র নিন্দা প্রতিবাদ দিয়েছেন।
কিন্তু প্রকৃত ঘটনা সত্য মিথ্যা যাচাইয়ের জন্য এলাকার জনগণ স্থানীয় প্রশাসন এর কাছে দাবি করেছেন যেন তদন্তপূর্বক প্রকৃত ঘটনা উদঘাটন করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেন।

Facebook Comments


শিরোনাম
মনোহরদীতে চার শতাংশ কর্তনের প্রতিবাদে ফোরামের অবস্থান কর্মসুচী চট্টগ্রামে দৈনিক আমাদের নতুন সময়ের সপ্তম বর্ষপূর্তি, বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা নওগাঁয় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহন অনুষ্ঠিত নুসরাত জাহান রাফির হত্যকারীদের শাস্তির দাবীতে নওগাঁয় মানব বন্ধন পালিত অতিরিক্ত ৪% চাঁদা কর্তনের প্রজ্ঞাপন বাতিলের দাবিতে সিলেটে মানববন্ধন , বিক্ষোভ মিছিল এবং স্মারকলিপি প্রদান অতিরিক্ত ৪ শতাংশ কর্তনের প্রতিবাদে শিক্ষক ফোরাম’র বিবৃতি ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার শতাধিক সরকারী প্রাথমিক বিদ্যালয় পেল  মাল্টিমিডিয়া প্রোজেক্টর ও সাউন্ড সিস্টেম  শার্শায় অবৈধ বালি উত্তলনের অভিযোগে জরিমানা ও কারাদন্ড  ১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলি পরীক্ষা কাল স্বাধীনতা দিবস কাবাডিতে ঝিনাইদহ সদর থানা চ্যাম্পিয়ন লক্ষ্মীপুরে সড়ক দূর্ঘটনা রোধে বিতর্ক প্রতিযোগিতা ঝিনাইদহ জেলা মৎস্যজীবীদল, মুস্তাফিজ আহবায়ক, সুমন সদস্য সচিব কুবির মেধাবী শিক্ষার্থী নকিবের বাবার বাঁচতে চায় রুয়েটে বার্ষিক কর্মশালা অনুষ্ঠিত মহেশপুরে ভুট্টা ফসলের উপর মাঠ দিবস পালন। অন্যদৃষ্টি শামছুল হুদা খাঁন কলেজের বিদ্যুৎ বিলে ২০০০ টাকা জরিমানা পোরশায় বে-সরকারী শিক্ষকদের মানববন্ধন অতিরিক্ত ৪% কর্তনের প্রজ্ঞাপন বাতিল না করলে ০১ মে থেকে শিক্ষাপ্রতিষ্ঠানে অবিরাম ধর্মঘট: বাশিস কুষ্টিয়ার মিরপুরে কৃষক সাইফুলের প্রায় ২ দুই লক্ষ টাকার কৃষি ফসলের ক্ষতি করেছে দূরবৃত্তরা অতিরিক্ত ৪% কর্তন আদেশের প্রতিবাদে সারাদেশে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ ডাইনিংয়ের খাবারে অনাস্থা, ক্যান্টিন চালুর দাবি শিক্ষার্থীদের ঝিনাইদহে যৌন হয়রানি রোধে জেলা প্রশাসকের নেতৃত্বে র‌্যালি  ঝিনাইদহে যানবাহন থেকে অর্ধশত হাইড্রোলিক হর্ন জব্দ ঝিনাইদহে ফুটপাত দখল করে জমজমাট বালির ব্যবসা পথচারীদের ভোগান্তি জাতীয়করণ ছাড়া বেসরকারি শিক্ষা ব্যবস্থার উন্নয়ন সম্ভব নয়!
© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com