ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

রাবিতে ঝিনুকের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

রাবি প্রতিনিধি।।
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ঝিনাইদহ সদর থানা সমিতি‘র (ঝিনুক) ২০১৯ সালের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। সংগঠনের সভাপতি নাজমুল ইসলাম ও সাধারন সম্পাদক মুকুল হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটি ঘোষণা করা হয়।

এর আগে গত ২মার্চ ঝিনুক আয়োজিত নবীন বরণ ও বনভোজন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে সভাপতি ও সাধারন সম্পাদক পদ ঘোষণা করেছিলেন সংগঠনের উপদেষ্টা ও রাবির ফোকলোর বিভাগের অধ্যাপক জাহাঙ্গীর হোসেন।

মঙ্গলবার প্রকাশিত বিজ্ঞপ্তিতে নতুন কমিটির সিনিয়ার সহ-সভাপতি ইমাম হোসেন, সহ-সভাপতি ইউসুফ আহম্মেদ, জান্নাতুল ফেরদৌস আন্নি, সোনিয়া পারভীন, তহিদুল ইসলাম, ফিরোজ হোসেন, হাসানুজ্জামানকে দায়িত্ব দেয়া হয়েছে। এছাড়া কোষাধ্যক্ষ, হুসাইন আহমেদ, রেজিস্ট্রার সোহেল রানা, সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক ইমরান হুসাইন, যুগ্ম সাধারন সম্পাদক এম এইস ফারাবী, শামীম হোসেন, রেজওয়ান কমির লেলিন, তানিয়া সুলতানা সোমা, সাংগঠনিক সম্পাদক মিতা খাতুন, সহ-সাংগঠনিক সম্পাদক, হাসানুজ্জাসান, সজীব হোসেন, সজীব ঘোষ, আব্দুল্লাহ, প্রচার সম্পাদক, নয়ন কবীর অন্তর, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক, এসএম ইসফাক নিয়ন, শিশু ও সাহিত্য বিষয়ক সম্পাদক, আব্দুল গফফার, ক্রিড়া বিষয়ক সম্পাদক মাজহারুল ইসলাম, ছাত্রী বিষয়ক সম্পাদক এমএসপি মোছা. ফোরজিয়া হাসান, কার্যকারী সদস্য, সাকিল আহম্মেদ, জারিফ আহম্মেদ মানিক, জেবুন নাহার জেরিন, তাসিফ আমির সুফল, আকাশকে করা হয়েছে।

পূর্ণাঙ্গ কমিটি সম্পর্কে সভাপতি নাজমুল বলেন, সংগঠনের সার্বিক কার্যক্রমকে গতিশীল করার লক্ষ্যে আগামী এক বছরের জন্য এই দায়িত্ব দেয়া হয়েছে। আশা করি স্ব স্ব দায়িত্ব পালনের মাধ্যমে এই কমিটি অনেক ভালো কিছু উপহার দিতে পারবে।

সাধারন সম্পাদক মুকুল বলেন, আমরা একটি পারিবারের মত হয়ে থাকতে চাই। একে অন্যের সুখে দুখে এগিয়ে আসতে চাই। এই কমিটি সবার জন্য সেই কাজগুলোই করবে।

 

অন্যদৃষ্টি/ আশিক

Facebook Comments


শিরোনাম
রামগঞ্জে স্কুল সভাপতির কাছে প্রধান শিক্ষক লাঞ্চিত সুরাট-নলডাঙা-মহারাজপুর ও দোগাছি প্রাথমিক স্কুলের জয়লাভ বঙ্গমাতা ফুটবলই হলো আন্তর্জাতিক নারী ফুটবলারদের গাইডলাইন : শাম্মী ইসলাম খুলনার মহাসমাবেশ সফল করতে শৈলকুপা বিএনপির প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত   হরিণাকুণ্ডু উপজেলায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৯ উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত টলিউড অভিনেত্রীকে নিয়ে কুরুচিকর মন্তব্য, গ্রেফতার যুবক কেন কোহলিকে বিয়ে করেছেন, আসল কারণ জানালেন আনুশকা নিজেই নাইট ক্লাবে শাহরুখের মেয়ের উদ্দাম নাচ, ভিডিও ভাইরাল ঝিনাইদহের কালীগঞ্জের দু,টি ফিলিং স্টেশনের ভ্রাম্যমান আদলতের জরিমানা    মহেশপুরে ৬ষ্ঠ শ্রেণীর মাদ্রাসা ছাত্র নিখোঁজ। মহেশপুরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে পুলিশ এ.এস.আই মৃত্যু পোরশায় ভূল চিকিৎসায় প্রসূতির মৃত্যু ঝিনাইদহে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষক দুই মাসের অধিক সময় নিখোঁজ ঝিনাইদহের কালীগঞ্জে যায়যায়দিন পত্রিকার ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত রাঙ্গুনিয়ায় সন্ত্রাসীদের গুলিতে একজন আহত নিয়ামতপুরে বজ্রপাতে একজনের মৃত্যু নিয়ামতপুরে যায়যায়দিনের ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন জোনাল ম্যানেজার পদে ক্যারিয়ার গড়ুন নীলফামারী অঞ্চলে নিয়োগ দেবে দেশবন্ধু টেক্সটাইল মিলস দিশার ব্যাকফ্লিপে নেট দুনিয়ার চোখ কপালে! বলিউডের এই আবেদনময়ী এখন পেশাদার পোকার খেলোয়াড় রামগঞ্জে কৃষকের ধান ক্রয়ে অনিয়ম : সংবাদ প্রকাশের পর সেই সিন্ডিকেটের তালিকা বাতিল লক্ষ্মীপুরে ভুয়া ডাক্তারের কারাদণ্ড লক্ষ্মীপুর ঢাকা মহাসড়কে মেরামতের নামে চলছে তামাশা রামগঞ্জের নিখোঁজ শিশুকে মায়ের কোলে ফিরিয়ে দিল ওসি
© All rights reserved © 2017 Onnodristy.Com
Theme Download From ThemesBazar.Com