১৫ অক্টোবর ২০১৮ || সোমবার || ০৫:৪৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

মহেশপুরে পি পি এল মিলের যানযটের কারণে সড়ক দুর্ঘটনায় ৫/৬ জন আহত

নজরুল ইসলাম, কোটচাঁদপুর,ঝিনাইদহ

২২ জুন বিকালে ঝিনাইদহের মহেশপুর উপজেলার খালিশপুর-জীবননগর মহা-সড়কের পাশে অবস্থিত পি পি এল পোল ফ্যাক্টরীর যান বাহনের যানযটের কারনে পোল ফ্যাক্টরী নামক স্থানে আলমসাধু ও ট্রাকের সংঘর্ষে শিশু সহ ৫/৬ আহত হয়েছে।

পোল ফ্যাক্টরীর কর্মচারী ও পথচারীরা দ্রত আহতদের  উদ্ধার করে স্থানীয় ডাক্তারসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করেছে। আহতদের মধ্যে এক শিশু ও এক মহিলার অবস্থা আশংকাজনক।

স্থানীয়রা জানান মহেশপুর উপজেলার ফতেপুর ইউপির কৃষ্ণচন্দ্রপুর গ্রামের গোলাম মন্ডল এবং চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার রায়পুর ইউনিয়নের বাড়ান্দি গ্রামের মগগুল মন্ডলের মেয়ে শাহিদা বেগমকে  মহেশপুর স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শাহিদার অবস্থা আশংখ্যা জনক হওয়ায় তাকে যশোর সদর হাসপাতালে রেফার্ড করেছে। বাদ বাকিদের তাতক্ষনিক ভাবে বিভিন্ন হাসপাতালে নিয়ে গেছে বলে জানা গেছে। এলাকাবাসীরা জানান পি পি এল পোল ফ্যাক্টরির গাড়ি পার্কিংয়ের কোন জায়গা না থাকায় এই জায়গাটিতে একের পর এক দুর্ঘটনা ঘটছে। এতে স্থানীয় প্রশাসন কোন ভূমিকা না রাখায় উর্ধতন কর্তৃপক্ষের আশু হস্থক্ষেপ কামনা করছে এলাকার সুধি ও জনসাধারন।

Facebook Comments


© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com