ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

ব্রাহ্মণবাড়িয়ায় ভোটারদের দেখা নেই, কেন্দ্রে ঘুরে বেড়াচ্ছে গরু!

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ভোটকেন্দ্রে ঘুরে বেড়াচ্ছে গরু

অন্যদৃষ্টি অনলাইন।।

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে রোববার ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার ৪৪টি কেন্দ্রে ভোটগ্রহণ চলছে। তবে এর মধ্যে সকাল থেকে দুপুর দেড়টা পর্যন্ত কয়েকটি কেন্দ্রের মাঠে কোনো ভোটার ছিল না।

দড়ি দিয়ে যে ভোটারদের লাইন চিহ্নিত করা হয়েছিল, সেই দড়িগুলোও আছে; তবে দড়ি দিয়ে টানা লাইনে দুটি গরু দাঁড়িয়ে আছে। তারাই মাঠজুড়ে ঘুরে বেড়াচ্ছে।

আখাউড়া উপজেলা মোগড়া ইউনিয়নের মোগড়া উচ্চ বিদ্যালয়কেন্দ্রের ভেতরে এ চিত্রই চোখে পড়ে।

সরেজমিন ঘুরে দেখা যায়, আখাউড়া উপজেলা মোগড়া ইউনিয়নের মোগড়া উচ্চ বিদ্যালয়কেন্দ্রের ভেতরে ভোটগ্রহণের দায়িত্বে নিয়োজিত ব্যক্তিরা অলস বসে আছেন। মাঠে কোনো ভোটার নেই, যদিও দড়ি দিয়ে যে ভোটারদের লাইন চিহ্নিত করা হয়েছিল, সেই দড়িগুলোও আছে। দড়ি দিয়ে টানা লাইনে দুটি গরু দাঁড়িয়ে আছে। গরুটির গায়ের রঙ লালচে ধূসর।

তিনি বলেন, যে ভোটকেন্দ্রে ভোটারদের আসার কথা, সেই ভোটকেন্দ্রে গরু এলো কীভাবে? এখানে তার কী কাজ?

মোগড়া উচ্চ বিদ্যালয়ে দুপুর ১২টায় ভোটকেন্দ্রে গিয়ে কোনো ভোটারের দেখা পাওয়া যায়নি। তবে সেই কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা বেলা ১টায় দাবি করেছেন, ২৫ শতাংশ ভোট পড়েছে।

আখাউড়া উপজেলার ৪৪টি নির্বাচনী কেন্দ্রের মধ্যে ১০টি ভোটকেন্দ্রে সকাল সোয়া ৮টা থেকে দুপুর ১টা পর্যন্ত সরেজমিন ঘুরে ভোটারশূন্য এ চিত্র ধারণ করা হয়।

সকাল সোয়া ৮টার দিকে আখাউড়া শহীদ স্মৃতি সরকারি কলেজকেন্দ্রে ভোটারের উপস্থিতি পাওয়া যায়নি।

সকাল ৯টা ৩ মিনিটে রেলওয়ে সরকারি উচ্চ বিদ্যালয়ের শূন্য ভোটার কেন্দ্র দেখা যায়।

সকাল ৯টা ২০ মিনিটে খরমপুর কল্লা শহীদ উচ্চ বিদ্যালয়ে ভোটারদের কোনো উপস্থিতি চোখে পড়েনি।

এদিকে সকাল পৌনে ১০টায় উপজেলার উত্তর ইউনিয়নের রামধনগর প্রাথমিক বিদ্যালয়ে গিয়ে ভোটারশূন্য ভোটকেন্দ্র দেখা গেলেও সেখানকার একটি বুথে ১০৪টি ভোট পড়েছে বলে জানান প্রিসাইডিং অফিসার। কিন্তু অন্য বুথে ৩ ঘণ্টায় দুটি বা ভোটই পড়েনি এমনটি জানিয়েছেন কর্তব্যরত পোলিং এজেন্ট।

এদিকে দুর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গিয়ে ভোটারের দেখা মেলেনি। তবে শতাধিক ভোট কাস্ট হয়েছে বলে জানিয়েছেন কর্তব্যরত প্রিসাইডিং অফিসার মো. কামাল আহম্মদ খান।

নয়াদিল সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে বেলা ১১টা ২২ মিনিটের দিকে গিয়ে দেখা যায় ভোটারশূন্য কেন্দ্রে অলস সময় পার করছেন নির্বাচনের দায়িত্বে থাকা কর্মকর্তা-কর্মচারীরা।

মোগড়া উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা তাসনুভা জান্নাত বলেন, নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে গ্রহণের লক্ষ্যে প্রশাসন থেকে কঠোর ব্যবস্থা নেয়া হয়েছে। নিরপেক্ষ, সুষ্ঠু, শান্তিপূর্ণভাবে মোগড়া উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।

তবে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কড়া অবস্থান ও ভোটের সব সরঞ্জাম থাকার পরও এসব কেন্দ্রে ভোট দিতে না আসায় জনমনে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

উল্লেখ, আখাউড়া উপজেলায় চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে। তবে আজ শুধু ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

Facebook Comments


শিরোনাম
পকেট কমিটি করবেন না : ওবায়দুল কাদের সোনাগাজীর সাবেক ওসি মোয়াজ্জেমের জামিন নামঞ্জুর, কারাগারে পাঠানোর নির্দেশ ট্রাম্পের নামে গোলান মালভূমিতে ইহুদি বসতি ‘জাতিগত বিদ্বেষ নীতি’: মিয়ানমারে সহায়তা প্রত্যাহারের হুমকি দিল জাতিসংঘ ঝিনাইদহে সাংবাদিক নেতা মিজানুর রহমান মিলটন’র নামে মিথ্যা ও হয়রানিমূলক মামলার প্রতিবাদে মানববন্ধন পাবনার ভাঙ্গুড়ায় কলেজে যাতায়াতের রাস্তা রক্ষার দাবিতে মানববন্ধন ঝিনাইদহের হরিণাকুন্ডুতে শ্রমিক ও মালিকদের অবহিতকরণ সভা ডাক্তার মাসুদুলের বিচারের দাবীতে মাগুরায় স্মারকলিপি প্রদান যবিপ্রবির ৫৫ কোটি ৭২ লাখ টাকার বাজেট ঘোষণা বরগুনার তালতলী উপজেলা নির্বাচনে প্রার্থীতা ফিরে পেলেন আ’লীগ প্রার্থী রেজবী-উল-কবির ঝিনাইদহ থেকে হারানো তরুণী বাগেরহাটের মোংলায় উদ্ধার উইন্ডিজের বিপক্ষে যে একাদশ দিচ্ছেন বিসিবি! ইকুয়েডরকে উড়িয়ে দিয়ে কোপায় শুভ সুচনা উরুগুয়ের গাইবান্ধায় সর্বনাশা নেশা কেড়ে নিলো মায়ের প্রাণ জীবনে সফল হতে মেনে চলুন পবিত্র কোরআনের চার পরামর্শ ওসি মোয়াজ্জেমকে সোনাগাজী থানায় হস্তান্তর করা হচ্ছে অন্য কোনো কিছুই পরমাণু সমঝোতার বিকল্প হতে পারে না: রাশিয়া বিশ্বকাপ ক্রিকেটে ভারতের কাছে পাকিস্তানের টানা সপ্তম পরাজয় তালেবানের সঙ্গে আলোচনা: আমেরিকাকে সতর্ক করে দিল আফগান স্পিকার পাবলিক পরীক্ষায় পাস নম্বর ৩৩ থেকে বাড়িয়ে ৪০ হচ্ছে ! মাগুরায় সাংবাদিকের বৃদ্ধ বাবাসহ ৫ আ’লীগ নেতা কর্মির নামে মিথ্যা মামলার অভিযোগ বাগেরহাটের ফকিরহাটে দলবেঁধে মহিলাকে ধর্ষন, আটক ১ মোংলার মেরিন ড্রাইভ রোডে এক স্কুল ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগে আটক ২ বেনাপোলে ২ কোটি টাকার স্বর্ণেরবার সহ আটক ৪ রক্তনালী ব্লক হওয়া বন্ধ হবে যে সব খাবারে
© All rights reserved © 2017 Onnodristy.Com
Theme Download From ThemesBazar.Com