ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

সুদখোড়দের চাপের মুখেই দইয়ে বিষ মিশিয়ে স্ত্রী-সন্তানকে খাওয়ানোর পর নিজেও

আর, আর চৌধুরী, নওগাঁ।।

মাদকের চেয়ে ভয়াভয় অসাধু সুদখোড়রা, কারন মাদক সেবন করে যুব-সমাজ হচ্ছে ধ্বংস আর সুদখোরদের পাল্লায় পড়ে একের পর এক পরিবার হচ্ছে ধ্বংস।  নওগাঁয় দই খেয়ে- স্বামী-স্ত্রী ও শিশু সন্তানের মৃত্যুর ঘটনা। সুদখোড় পাওনাদারদের চাপের মুখেই দইয়ে বিষ মিশিয়ে স্ত্রী-সন্তানকে খাওয়ানোর পর নিজেও খেয়ে জীবন দিলেন স্ব-পরিবারে।

দই খেয়ে বিষক্রিয়ায় একই পরিবারের তিনজনের মৃত্যুর ঘটনাটি ঘটে শনিবার ভোর রাতে নওগাঁর মহাদেবপুর উপজেলার উত্তরগ্রাম ইউনিয়নের জোতহরী গ্রামে। নিহতরা হলেন-অর্জুন সরকার (৩৩), তার স্ত্রী তিথী সরকার (২৬) এবং তাদের ৩ বছরের সন্তান অরন্য ওরফে অর্নব।

স্বামী-স্ত্রী ও তাদের একমাত্র শিশু সন্তানের মৃত্যুর ঘটনা নিয়ে শনিবার সকাল থেকে দিনভর আলোচনা-সমালোচনা ঝড় বয় গ্রামবাসী সহ বিভিন্ন স্থান থেকে আগত লোকজনের মাঝে।

সে সময় প্রতিবেশীরা মিডিয়া কর্মীদের জানান, শুক্রবার দিবাগত রাত ১০ টার দিকে আর্তনাদ শুনে ছুটে গিয়ে ঘরের মধ্যে অর্জুন, তিথী ও অরন্যকে ছটফট করতে দেখেন। সেখান থেকে তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমেই মহাদেবপুর উপজেলা হাসপাতালে ভর্তি করান। অবস্থার অবনতি হওয়ায় অর্জুনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় এবং ৩ বছরের সন্তান অরন্য ওরফে অর্নবকে নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়। শনিবার ভোর রাতে চিকিৎসাধীন অবস্থায় একে একে

অর্জুন, শিশু অরন্য ওরফে অর্নব ও তিথী সরকার মারা যায়।

এঘটনায় গ্রামের লোকজন জানান যে, বিষ বা গ্যাসবড়ি মিশ্রিত দই খেয়েই স্বামী-স্ত্রী ও সন্তানের মৃত্যু হয়।

মহাদেবপুর থানার ওসি সাজ্জাদ হোসেন স্থানিয়দের বরাত দিয়ে বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে যে, দই খেয়ে বিষক্রিয়ায় আক্রান্ত হয়ে শিশু সহ ৩ জনের মৃত্যু হয়েছে।

 

অপরদিকে, নিহত গৃহবধূ তিথি রানীর মা মহাদেবপুর উপজেলার দঃলক্ষিপুর গ্রামের যমুনা রানী অভিযোগ করে বলেন, জমিজমা নিয়ে ছোট ভাই অসিমের সাথে অর্জুনের দন্দ ছিল। এ নিয়ে প্রায়ই ঝগড়া ঝাটি হতো দুই ভাইয়ের মধ্যে। এরই জেরে খাবার বা দই এর সাথে বিষ খাইয়ে হত্যা করা হয়েছে। দোষিদের শাস্তি চেয়ে মামলা করবেন বলেও জানান নিহত তিথী রানীর মা যমুনা রানী।

মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আখতারুজ্জামান আলাল সাংবাদিকদের বলেন, হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অর্জুনের স্ত্রী তিথী রানী সরকার মৃত্যুর পূর্বে জানিয়েছেন, সুদখোড়দের কাছে থেকে নেয়া ঋৃনের টাকা পরিশোধ করতে না পারায় এবং সুদখোড়দের চাপেরমুখে পড়ে অর্জুন বাজার থেকে দই কিনে এনে বিষ মিশিয়ে সেই দই শিশু অরন্য ওরফে অর্নব ও তিথী সরকারকে খাওয়ায় ও নিজে খায়।

নওগাঁ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মুনির আলী আকন্দ বলেন, প্রাথমিক ভাবে নিহতদের শরীরে বিষের লক্ষণ পাওয়া গেছে। ময়না তদন্ত রিপোর্ট আসলে প্রকৃত রহস্য উদঘটিত হবে।

ঘটনাস্থল পরিদর্শন করে নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) রাকিবুল আখতার বলেন, রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ। নিহতদের পরিবারের অন্য সদস্যদের জিজ্ঞাসাবাদ, আলামত ও ময়না তদন্ত রিপোটের ভিত্তিতে দ্রুতই এমৃত্যু রহস্য উদঘাটন করা সম্ভব হবে। হত্যাকান্ডের ঘটনা হয়ে থাকলে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

 

অপরদিকে সচেতন মহল বলেন, মাদকের চেয়ে ভয়াভয় অসাধু সুদখোড়রা, কারন মাদক সেবন করে যুব-সমাজ হচ্ছে ধ্বংস আর সুদখোরদের পাল্লায় পড়ে একের পর এক পরিবার হচ্ছে ধ্বংস। ইতিমধ্যেই নওগাঁয় অসাধু সুদখোড়দের চড়া সুদের ফাঁদে পড়ে অনেক পরিবার নিস্ব হয়ে পড়ছে। ইতিপূর্বে অসাদু সুদ ব্যবসায়ীদের চড়া সুদের টাকা দিতে না পেরে নওগাঁ সদর উপজেলার বলিহার ইউনিয়নেই আতœহত্যা করতে বাধ্য হয়েছেন ৩ জন। এছাড়া জেলার বিভিন্ন এলাকার অনেক লোকজন অসাদু সুদ ব্যবসায়ীদের চড়া সুদের টাকা দিতে না পেরে আত্বিয়-স্বজন ও বাড়ি ঘড় ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন, অনেকে ভারতে ও পালিয়ে গিয়েছেন। তাছাও চড়া সুদ ব্যবসায়ীদের চাহিদামত টাকা দিতে না পারায় অনেকের বিরুদ্ধেই সুদারুরা চেকের মামলা দেয়ায় একদিকে মামলার কারনে হচ্ছে হয়রানীর শিকার ও অপরদিকে চড়া সুদ টানতে গিয়ে জায়গাঁ-জমি হারিয়ে নিস্ব হয়ে পড়ছেন একের পর এক পরিবার।

নিহত-অর্জুন সরকার,তার স্ত্রী তিথী সরকার ও তাদের ৩ বছরের সন্তান অরন্য ওরফে অর্নব মৃত্যুর রহস্য উদঘাটন পূর্বক দোষীদের আইনের আওতায় এনে শাস্তি দেওয়ার পাশাপাশি সকল অসাধু সুদখোড়দের বিরুদ্ধে জরুরীভাবে (মাদক বিরোধী) অভিযানের মতই অভিযান চালিয়ে কঠোর পদক্ষেপ নেয়ার দাবী ও জানিয়েছেন সচেতন মহল।

Facebook Comments


শিরোনাম
কুষ্টিয়ার মিরপুরে কৃষক সাইফুলের প্রায় ২ দুই লক্ষ টাকার কৃষি ফসলের ক্ষতি করেছে দূরবৃত্তরা অতিরিক্ত ৪% কর্তন আদেশের প্রতিবাদে সারাদেশে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ ডাইনিংয়ের খাবারে অনাস্থা, ক্যান্টিন চালুর দাবি শিক্ষার্থীদের ঝিনাইদহে যৌন হয়রানি রোধে জেলা প্রশাসকের নেতৃত্বে র‌্যালি  ঝিনাইদহে যানবাহন থেকে অর্ধশত হাইড্রোলিক হর্ন জব্দ ঝিনাইদহে ফুটপাত দখল করে জমজমাট বালির ব্যবসা পথচারীদের ভোগান্তি জাতীয়করণ ছাড়া বেসরকারি শিক্ষা ব্যবস্থার উন্নয়ন সম্ভব নয়! বেসরকারি শিক্ষক কর্মচারীদের বেতন থেকে অতিরিক্ত ৪% কর্তনের প্রাসঙ্গিকতা ঘুষ ছাড়া ফাইল নড়ান না গাজীপুর শিক্ষা কর্মকর্তা রেবেকা এমপিও নীতিমালা ২০১৮ কতটা বাস্তবসম্মত? ঝিনাইদহের কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক যুবক নিহত খালেদা জিয়া , কণ্ঠ-মনোবলে ৯০ দশকের দৃঢ়তা প্রাথমিকে চালু হচ্ছে ধারাবাহিক মূল্যায়ণ ৪% অতিরিক্ত কর্তন করা হলে তালা ঝুলিয়ে রাজপথে অবস্থান নিতে বাধ্য হবে শিক্ষক-কর্মচারীগণ মহেশপুর সোনালী ব্যাংক থেকে ৯৪ হাজার টাকা হাতিয়ে নিল এক প্রতারক রাঙ্গুনিয়ায় ঐতিহাসিক মুজিব নগর সরকার দিবস  উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস শার্শায় আবারও ম্যাস হিস্ট্রোরিয়া আক্রান্ত হয়ে শিক্ষকসহ ১৯ শিক্ষার্থী অসুস্থ্য নুসরাত, বিপন্ন মানবতা! শিক্ষা প্রতিষ্ঠানের আয় সরকারি কোষাগারে জমা করে অর্থ সমস্যার সমাধান করুন ১২ এপ্রিল প্রথম দফার ভোটেই মোদির ভরাডুবি!  কোটচাঁদপুরে ভাঙ্গা রাস্তায় নৌকা চালিয়ে সাধারন জনগনের অভিনব প্রতিবাদ ! ঝিনাইদ সদর নলডাঙ্গা পান বাজারে খাজনা বেশি আদায়ে বিক্ষুব্ধ পান ব্যবসায়ীরা কুবিতে ইভটিজিং এর প্রতিবাদ করায় শিক্ষার্থীকে ছাত্রলীগ নেতার মারধর নওগাঁয় জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ পালিত
© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com