ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

একাধিক পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্ক, গর্ভবতী অভিনেত্রী

বিনোদন ডেস্ক।।

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী লক্ষী রাই। রুপালি পর্দায় তার পথ চলা ১৫ বছর বয়স থেকেই। তবে বলিউডের ছবি ‘জুলি -২’ এর অভিনয় দিয়েই আলোচনায় আসেন তিনি। আর এরপর থেকেই শুরু হয় তার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা।

‘জুলি -২’-তে নগ্ন হয়ে ক্যামরার সামনে হাজির হন অভিনেত্রী। আর কয়েকটি দৃশ্যে তাকে বিছানায় দেখা গিয়েছে রগরগে অবতারে। এমন দৃশ্যই তাকে এনে দিয়েছে সাহসী অভিনেত্রীর তকমা।

এদিকে, তকমা পেলেও তাকে নিয়ে সমালোচনা কিন্তু শেষ হয়নি। আর তাই খোলামেলা অভিনয়ের পাশাপাশি খোলামেলা বক্তব্যেও বেশ পটু তিনি।

সম্প্রতি লক্ষী রাই একাধিক পুরুষের সঙ্গে সম্পর্ক নিয়ে সমালোচনার জবাব দিয়েছেন বেশ কড়া ভাষাতেই। তিনি জানান, বেশ কিছুদিন নিন্দুকে তাকে ছোট করার চেষ্টা করছে। একাধিক পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছেন বলে মন্তব্য করেছে অনেকেই। আর তার কারণেই অবৈধভাবে গর্ভবতী হয়েছেন অভিনেত্রী।

এইসব মন্তব্যের পর লক্ষী জানান, আমি একাধিক পুরুষের সঙ্গে অনেকবার শারীরিক সম্পর্কে জড়িয়েছি। তাতে কী হয়েছে? আমার জীবন নিয়ে লোকজনের এত আগ্রহ কেন? আমি শিল্পী, আমার শিল্পটাকেই প্রাধান্য দেয়া উচিত। ব্যক্তিজীবন নিয়ে কারো নাক না গলানোই ভাল।

এসময় তিনি বলেন, এরপরও কেউ তার জীবন নিয়ে কলঙ্ক রটানোর চেষ্টা করলে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

 

অন্যদৃষ্টি / শামীম খাঁন

Facebook Comments


শিরোনাম
নওগাঁয় ১ কোটি ১৪ লাখ টাকা ব্যয়ে সদর সহকারী পুলিশ সুপার কার্যালয়ের শুভ উদ্ধোধন এমপিওভুক্তির দাবিতে প্রখর রোদে জাতীয় প্রেসক্লাবের সামনে নন এমপিও শিক্ষকরা অনাথ ভবঘুরে এতিম শিশুদের ইচ্ছা পুরণে ঝিনেদার আঞ্চলিক ভাষা গ্রুপের ব্যতিক্রমধর্মী অনুষ্ঠান স্বাধীনতার ৪৮ বছরেও নওগাঁর ১০ বীরাঙ্গনার ভাগ্যে মিলেনি রাষ্ট্রীয় স্বীকৃতি আমি আগেও আওয়ামী লীগে ছিলাম, এখনও আছি: সুলতান মনসুর পঞ্চম শ্রেণির বৃত্তির ফল আগামী রোববার (২৪ মার্চ)  নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি   ঝিনাইদহ উপজেলা পরিষদ নির্বাচন অবাধ, নিরপেক্ষ ও শান্তিপুর্ন করার দাবিতে সাংবাদিক সম্মেলন  ঝিনাইদহে ইসলামিক ফাউন্ডেশনের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  মাগুরা শ্রীপুরে প্রচার-প্রচারনায় শেষ দিনে নিজেদের পছন্দের প্রতিকে ভোট চাইছেন প্রার্থীরা শৈলকুপা থানার ওসিকে নির্বাচনী দায়িত্ব থেকে অব্যাহতি মাগুরা মহম্মদপুরে  পর্নগ্রাফি আইনে মামলা, ২ যুবক আটক আগামী উপ‌জেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রাথী জনপ্রিয় নেতা নারায়ণ চন্দ্র ভট্টাচায্য চাঁদাবাজি, সন্ত্রাস ও মাদকমুক্ত কলারোয়া গড়তে চাই নির্বাচনী পথ সভায় লাল্টু ঝিনাইদহের কালীগঞ্জে ভোরের ডাক পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  রাঙ্গুনিয়ায় আ’লা হযরত স্মৃতি সংসদের ফ্রি চিকিৎসা সেবা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা রাঙ্গুনিয়ার তরুণ সাংবাদিক জাকির  টিভি চ্যানেল কর্ণফুলীর সেরা রিপোর্টার নির্বাচিত এমপিও পাচ্ছেন ২০৯৯ জন শিক্ষক-কর্মচারী শিক্ষকদের বেতন ১১তম গ্রেড বাস্তবায়নের দাবিতে যশোরে মানববন্ধন মহেশপুরে ১৫০ বোতল ফেন্সিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। প্রাথমিকে শিশুবান্ধব কর্মঘণ্টা প্রণয়নের দাবিতে মানববন্ধন শার্শায় গোডাউনে আগুন কয়েক লক্ষ টাকার পণ্য পুড়ে ছাই রাজপথে শিক্ষক-কর্মচারী, পদযাত্রায় পুলিশের বাধা, মহেশপুরে সরকারী কর্মকর্তাদের সাথে মতবিনিময় করলেন বিভাগী কমিশনার রাবি শিক্ষার্থীদের ফের ঢাকা-রাজশাহী মহাসড়ক অবরোধ
© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com