ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

ফুটবল নগরী কুড়িগ্রামের দর্শন একটাই-‘গ্রামে গ্রামে ফুটবল গড়ার দীক্ষা’…

বাংলাদেশ জাতীয় যুব দলের অনূর্ধ্ব-১৫...নেপালে চ্যাম্পিয়ন হয় এরা....

গ্রামে গ্রামে গ্রামীণ ফুটবল বিপ্লবীর নিজস্ব দর্শন….

ক্রীড়া অনুসন্ধান রিপোর্ট ।।

ডেটলাইন : ১৮ই ফেব্রয়ারী’১৯

আমরা তো আছি….!!

স্যালুট সকলকে…সীমান্ত যুধিষ্ঠির ফুটবল ক্লাবের ক্ষুদে ফুটবল খেলোয়াড়বৃন্দ…

‘আমরা আছি তো….স‍্যার ! ফুটবল বিপ্লবী লড়াইটা চালিয়ে যান’….

কথাটি বেশিরভাগ সময় বলেন রিয়াজ রানা….এভাবেই গ্রাম থেকে গ্রামান্তরে….দেশ থেকে দেশান্তরে বন্ধু বাড়ছে….কলম যোদ্ধা….কন্ঠযোদ্ধা বাড়ছে, ডাক্তার, শিক্ষক, ব‍্যবসায়ী, রাজনীতিবিদ সকলেই যেন বলছেন…..ফুটবল মন্ত্রণালয় হবে….গ্রামীণ ফুটবল ফেডারেশন হবে….একটি বল একটি গ্রাম একটি বল একটি দেশ কর্মসূচি সফল হবে….কারণ-আমরা এই হাজারো, লাখো, কোটি আমরা, আছি না?…..।
ফুটবল বিপ্লবী জালাল হোসেন লাইজুর স‍্যালুট…. 

লালে লাল পরিপূর্ণ বসুন্ধরা কিংসের মিশে আছেন রিয়াজ রানা….

ডেটলাইন : ২রা মার্চ’১৯

হঠাৎ চমকে উঠলাম। গত শনিবার থেকে শরীর খুব খারাপ। তবে মনটা ভালো, অস্ট্রেলিয়া থেকে উড়ে এসেছেন অনেক গুরুত্বপূর্ণ কাজে জনাব খন্দকার সালেক স্যার….সালেক সুফি।

উনি নাকি গ্রামে গ্রামে গ্রামীণ ফুটবল ফেডারেশন ফুটবল নগরী কুড়িগ্রামের ফুটবল প্রশিক্ষণ স্কুলে আসবেন….খুশিতে মনটা ভরে গেছে। পিছিয়ে পড়া এ অন্চলটিতে আস্তে আস্তে গুণীজনরা আসছেন….যেন আলোকিত হতে চলেছে ফুটবল নগরী।

বাবার কবরে গিয়েছিলাম…আজ সন্ধ্যায়, বসে আছি এ মুহূর্তে দু’জন তরুণ বলা চলে আমার অভিভাবক, সন্তান, প্রিয়জন শেখ ফিরোজ ও মিনহাজুল ইসলাম মিনহাজের একজন ফিরোজের দোকানে….হঠাৎ চোখে চোখ পড়তেই আমার বুকটা ধুক করে উঠলো, যেন বাবা দাঁড়িয়ে আছে।

উনি নাকি মাঝে মাঝে সন্ধ্যায় আসেন ভিক্ষুক হিসেবে…আসলে ওনাকে ভিক্ষুক বলতে আমার মন সাড়া দেয় না। মনে হয় -বাবার বেশে কে যেন এসেছে। আমি যেন কোনো বৃদ্ধ কোনো অভিভাবককে অসন্মান না করি…মনটা, শরীরটা মনে হয় ঐ বৃদ্ধের চোখের চাহনিতে ভালো হয়ে গেলো।

বৃদ্ধ লোককে অসম্মান করা অনুচিত…আমার বাবা এমএস মুনির হোসেন মনি কবরে শায়িত আছেন কুড়িগ্রামের নিজের গ্রামের মাটিতে….

পরম করুনাময় আমার জীবনের সুখ যেন নিহিত থাকে সুবিধাবঞ্চিত শিশু , কিশোর ও প্রবীণদের ভালোবাসায়। ফুটবল বিপ্লবী জালাল হোসেন লাইজুর জন্য দোয়া করবেন।

ডেটলাইন : ৩রা মার্চ’১৯

‘গ্রামে গ্রামে সংগ্রামের জন্য অবতীর্ণ হতে হবে’…..

বসুন্ধরা কিংস ওয়ার্ল্ড সকার ফ্যামিলির সিয়াম….এলিস দাদা বাবুর সাথে গ্রামে গ্রামে গ্রামীণ ফুটবল ফেডারেশন নিয়ে এগিয়ে যাও। ফুটবল বিপ্লবী জালাল হোসেন লাইজুর স্যালুট….

 

বসুন্ধরা কিংস ওয়ার্ল্ড সকার ফ্যামিলির মোঃ সাইফুল ইসলাম সিয়াম…সাথে গ্রামে গ্রামে গ্রামীণ ফুটবল বিপ্লবী….এরা কুড়িগ্রামের গর্ব…..

ও কিন্তু ফুটবল নগরী কুড়িগ্রামের ফুটবলার। চিলমারী উপজেলার এ ছেলেটির নাম মুগ্ধ….১০ নং জার্সিধারী উচ্ছাস ও মুগ্ধ বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ দলের হয়ে নেপাল, থাইল্যান্ডে খেলে এসেছে….নেপালে ওরা চ‍্যাম্পিয়ান হয়েছিল।

১০ নম্বর জার্সিধারী খেলোয়াড় কুড়িগ্রামের গর্ব মুগ্ধ…..

যেখানে ফুটবল নগরী কুড়িগ্রামের নাগেশ্বরী রায়গঞ্জের নিহাত জামান উচ্ছাস সর্বোচ্চ গোলদাতা হয়েছিল….এভাবে সবুজ, মিঠু, রমজান, মুরাদ, সোহেল, জাকির, নীরব, আনিস, পিয়ানো, হৃদয়, সালমান, চমক, সজীব, মজনুরা উজ্জ্বল থেকে উজ্জ্বলতর করছে ফুটবল নগরী কুড়িগ্রামকে।

গ্রামে গ্রামে গ্রামীণ ফুটবল বিপ্লবী জালাল হোসেন লাইজুর স‍্যালুট…

অন্যদৃষ্টি / এলিস হক

১৩.৩.১৯

Facebook Comments


শিরোনাম
২৬শেমার্চ উপলক্ষে ঝিনাইদহ জেলা বি এনপির প্রস্তুতি সভা অনুষ্ঠিত নওগাঁয় জেলা পুলিশের বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ডাঃ শাহাদাত হোসেনের সাথে রাংগুনিয়া উপজেলা বিএনপির নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ প্রাথমিক শিক্ষাকে ঢেলে সাজানো ও শিক্ষকদের বেতন বৈষম্য দূর হবে: গণশিক্ষা প্রতিমন্ত্রী রাঙ্গামাটির লংগদু উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক মোঃ আবুল হাসেম দশটা টাহা দে কিছু খাইমু: খালু পাগলা স্বর্ণ পাচারকারীকে নয়, স্বর্ণ পদক প্রাপ্তকে ভোট দিন: আতাউর রহমান আতা বেপরোয়া থেকে বেপরোয়া হচ্ছে রোহিঙ্গারা মানসম্মত শিক্ষায় শিক্ষকদের ভূমিকাই মুখ্য: ড. দীপু মনি প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে মুজিবনগর দিবস উদযাপনের নির্দেশ এরিত্রিয়ায় ন্যূনতম দু’টি বিয়ে করতেই হবে, না হলে জেল! ইয়ুথ এন্টারটেইনমেন্ট এর ব্যানারে মুক্তি পেল মনির মুন্নার “নারী” শিক্ষকদের অতিরিক্ত ৪% কর্তন বন্ধে আজ বৃহস্পতিবার কারিগরি শিক্ষা অধিদপ্তর এর মহাপরিচালকের নিকট স্মারকলিপি প্রদাণ প্রাথমিক বিদ্যালয়ে এক শিফট চালু করে স্কুল সময় কমিয়ে আনা হবে — গনশিক্ষা প্রতিমন্ত্রী  রাবিতে কিশোরগঞ্জ জেলা ফোরামের নবীনবরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত তিন দিনের কর্মসূচি ঘোষণা করেছে জাতীয় ঐক্যফ্রন্ট রায়পুরে নৌকার সমর্থনে মানুষের ঢল রামগঞ্জে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাকিবুল হাসান মাসুদের গনসংযোগ বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বিএনপি’র বিক্ষোভ মিছিল  ইসলামের জন্য একসাথে কাজ করবার অঙ্গীকার করলেন, ইমরান – মহাথির মাগুরা শ্রীপুরে প্রচার-প্রচারনায় শেষ দিনে নিজেদের পছন্দের প্রতিকে ভোট চাইছেন প্রার্থীরা মাগুরা শ্রীপুরে আচরণ বিধি লঙ্ঘনের দায়ে মোটর সাইকেল শোভাযাত্রা পন্ড শার্শায় সাংবাদিক কল্যান সংস্থার মতবিনিময় সভা এক জন শিক্ষক হিসেবে জানুন… জাতীয়করণের দাবি যৌক্তিক, প্রধানমন্ত্রীকে যথাযথ প্রক্রিয়ায় জানাতে হবে: শিরীন আখতার এমপি
© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com