ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

ফুটবল নগরী কুড়িগ্রামের দর্শন একটাই-‘গ্রামে গ্রামে ফুটবল গড়ার দীক্ষা’…

বাংলাদেশ জাতীয় যুব দলের অনূর্ধ্ব-১৫...নেপালে চ্যাম্পিয়ন হয় এরা....

গ্রামে গ্রামে গ্রামীণ ফুটবল বিপ্লবীর নিজস্ব দর্শন….

ক্রীড়া অনুসন্ধান রিপোর্ট ।।

ডেটলাইন : ১৮ই ফেব্রয়ারী’১৯

আমরা তো আছি….!!

স্যালুট সকলকে…সীমান্ত যুধিষ্ঠির ফুটবল ক্লাবের ক্ষুদে ফুটবল খেলোয়াড়বৃন্দ…

‘আমরা আছি তো….স‍্যার ! ফুটবল বিপ্লবী লড়াইটা চালিয়ে যান’….

কথাটি বেশিরভাগ সময় বলেন রিয়াজ রানা….এভাবেই গ্রাম থেকে গ্রামান্তরে….দেশ থেকে দেশান্তরে বন্ধু বাড়ছে….কলম যোদ্ধা….কন্ঠযোদ্ধা বাড়ছে, ডাক্তার, শিক্ষক, ব‍্যবসায়ী, রাজনীতিবিদ সকলেই যেন বলছেন…..ফুটবল মন্ত্রণালয় হবে….গ্রামীণ ফুটবল ফেডারেশন হবে….একটি বল একটি গ্রাম একটি বল একটি দেশ কর্মসূচি সফল হবে….কারণ-আমরা এই হাজারো, লাখো, কোটি আমরা, আছি না?…..।
ফুটবল বিপ্লবী জালাল হোসেন লাইজুর স‍্যালুট…. 

লালে লাল পরিপূর্ণ বসুন্ধরা কিংসের মিশে আছেন রিয়াজ রানা….

ডেটলাইন : ২রা মার্চ’১৯

হঠাৎ চমকে উঠলাম। গত শনিবার থেকে শরীর খুব খারাপ। তবে মনটা ভালো, অস্ট্রেলিয়া থেকে উড়ে এসেছেন অনেক গুরুত্বপূর্ণ কাজে জনাব খন্দকার সালেক স্যার….সালেক সুফি।

উনি নাকি গ্রামে গ্রামে গ্রামীণ ফুটবল ফেডারেশন ফুটবল নগরী কুড়িগ্রামের ফুটবল প্রশিক্ষণ স্কুলে আসবেন….খুশিতে মনটা ভরে গেছে। পিছিয়ে পড়া এ অন্চলটিতে আস্তে আস্তে গুণীজনরা আসছেন….যেন আলোকিত হতে চলেছে ফুটবল নগরী।

বাবার কবরে গিয়েছিলাম…আজ সন্ধ্যায়, বসে আছি এ মুহূর্তে দু’জন তরুণ বলা চলে আমার অভিভাবক, সন্তান, প্রিয়জন শেখ ফিরোজ ও মিনহাজুল ইসলাম মিনহাজের একজন ফিরোজের দোকানে….হঠাৎ চোখে চোখ পড়তেই আমার বুকটা ধুক করে উঠলো, যেন বাবা দাঁড়িয়ে আছে।

উনি নাকি মাঝে মাঝে সন্ধ্যায় আসেন ভিক্ষুক হিসেবে…আসলে ওনাকে ভিক্ষুক বলতে আমার মন সাড়া দেয় না। মনে হয় -বাবার বেশে কে যেন এসেছে। আমি যেন কোনো বৃদ্ধ কোনো অভিভাবককে অসন্মান না করি…মনটা, শরীরটা মনে হয় ঐ বৃদ্ধের চোখের চাহনিতে ভালো হয়ে গেলো।

বৃদ্ধ লোককে অসম্মান করা অনুচিত…আমার বাবা এমএস মুনির হোসেন মনি কবরে শায়িত আছেন কুড়িগ্রামের নিজের গ্রামের মাটিতে….

পরম করুনাময় আমার জীবনের সুখ যেন নিহিত থাকে সুবিধাবঞ্চিত শিশু , কিশোর ও প্রবীণদের ভালোবাসায়। ফুটবল বিপ্লবী জালাল হোসেন লাইজুর জন্য দোয়া করবেন।

ডেটলাইন : ৩রা মার্চ’১৯

‘গ্রামে গ্রামে সংগ্রামের জন্য অবতীর্ণ হতে হবে’…..

বসুন্ধরা কিংস ওয়ার্ল্ড সকার ফ্যামিলির সিয়াম….এলিস দাদা বাবুর সাথে গ্রামে গ্রামে গ্রামীণ ফুটবল ফেডারেশন নিয়ে এগিয়ে যাও। ফুটবল বিপ্লবী জালাল হোসেন লাইজুর স্যালুট….

 

বসুন্ধরা কিংস ওয়ার্ল্ড সকার ফ্যামিলির মোঃ সাইফুল ইসলাম সিয়াম…সাথে গ্রামে গ্রামে গ্রামীণ ফুটবল বিপ্লবী….এরা কুড়িগ্রামের গর্ব…..

ও কিন্তু ফুটবল নগরী কুড়িগ্রামের ফুটবলার। চিলমারী উপজেলার এ ছেলেটির নাম মুগ্ধ….১০ নং জার্সিধারী উচ্ছাস ও মুগ্ধ বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ দলের হয়ে নেপাল, থাইল্যান্ডে খেলে এসেছে….নেপালে ওরা চ‍্যাম্পিয়ান হয়েছিল।

১০ নম্বর জার্সিধারী খেলোয়াড় কুড়িগ্রামের গর্ব মুগ্ধ…..

যেখানে ফুটবল নগরী কুড়িগ্রামের নাগেশ্বরী রায়গঞ্জের নিহাত জামান উচ্ছাস সর্বোচ্চ গোলদাতা হয়েছিল….এভাবে সবুজ, মিঠু, রমজান, মুরাদ, সোহেল, জাকির, নীরব, আনিস, পিয়ানো, হৃদয়, সালমান, চমক, সজীব, মজনুরা উজ্জ্বল থেকে উজ্জ্বলতর করছে ফুটবল নগরী কুড়িগ্রামকে।

গ্রামে গ্রামে গ্রামীণ ফুটবল বিপ্লবী জালাল হোসেন লাইজুর স‍্যালুট…

অন্যদৃষ্টি / এলিস হক

১৩.৩.১৯

Facebook Comments


শিরোনাম
খুলনায় সড়ক দুর্ঘটনায় ঝিনাইদহের জমজ দুই ভায়ের করুণ মৃত্যু ! আইএসের নামে বাংলাদেশে হামলা করতে আসা ৪ ভারতীয় হিন্দু আটক কাল (১৯ মে) থেকে অফিস করবেন ওবায়দুল কাদের হঠাৎ আলোচনায় মওদুদ আহমদ নওগাঁয় মাদক, চোরাকারবারী, অবৈধ অস্ত্র উদ্ধারে সফলতা অর্জনে শ্রেষ্ট এস,আই নির্বাচিত মিজান অবহেলার শিকার ইবির অধীনে শিক্ষার্থী! চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় সৌদি আরবের সংস্থার উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ বাংলাদেশ পথশিশু ফাউন্ডেশন ব্রাহ্মণবাড়িয়ায় বঞ্চিত শিশুদের মাঝে শিক্ষার আলো ছড়াতে চায় ১৫ তম নিবন্ধনের ফল রোববার! ছাত্র রাজনীতি করেছি, কখনো পদ নিয়ে চিন্তা করিনি: প্রধানমন্ত্রী ভারতের পশ্চিমবঙ্গে শেষ দফা ভোটে ৩০ কোটিপতি ১০ বছরের আক্ষেপ ঘুচিয়ে টাইগারদের প্রথম শিরোপা জয় ইফতার ভিক্ষা ঢাকাস্হ শ্রীপুর উপজেলা সমিতি মাগুরার উদ্যোগে ইফতার মাহফিল ও আলোচনা সভা   মাদ্রাসার এতিম ছাত্রদের নিয়ে ঝিনাইদহের জেলা পরিষদ চেয়ারম্যানের ইফতার মাহ্ফিল বিশেষ কোপা আমেরিকার জন্য ২৩ সদস্যের ব্রাজিল দল ঘোষণা করলেন টিটে  মাগুরা মহম্মদপুরে জোর পূর্বক জমির ধান কেটে নেওয়ার অভিযোগ পোরশায় বজ্রপাতে দুই শ্রমিক নিহত আহত-১ ঝিনাইদহে পুকুরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু , গ্রামে শোকের মাতম !  ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মাল্টিমিডিয়া উপকরণ বিতরণ ও ইফতার মাহফিল বরগুনার তালতলীতে বাঘের ভয়ে রাত জেগে পাহারা ঝিনাইদহে পাচারকারীদের থাবা থেকে রক্ষা পেল ২ শিশু দরিদ্র-মেধাবী মিনা আক্তারের পাশে দাঁড়ালেন “স্বপ্নকানন” হরিণাকুন্ডুতে জমি সংক্রান্ত মামলায় জিততে মারধরের  মিথ্যা অভিযোগ হরিণাকুন্ডুতে উপজেলা শিক্ষা কমিটির জরুরী সভা অনুষ্ঠিত
© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com