২৩ অক্টোবর ২০১৮ || মঙ্গলবার || ১১:২৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

ঝিনাইদহের শৈলকুপায় আওয়ামী পরিবারের উপর নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

স্টাফ রিপোর্টার

ঝিনাইদহের শৈলকুপায় আওয়ামী পরিবারের উপর নির্যাতন, নিপীড়ন, বাড়ীঘর ভাংচুর, হামলা, মালামাল লুটপাট ও গৃহহীন করার প্রতিবাদে মানববন্ধনসহ প্রতিবাদ সভা করেছে এলাকাবাসী।

১৯ জুন ২০১৮ মঙ্গলবার বিকালে উপজেলার আবাইপুর বাজারে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন, আসাফোর কেন্দ্রীয় সভাপতি সাইদুর রহমান সজল, আবাইপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান প্রবীণ আওয়ামী লীগ নেতা মুক্তার আহম্মেদ মৃধা, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক উকিল হোসেন মোল­া, উপজেলা যুবলীগের সহসভাপতি শহিদুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আলতাফ হোসেনসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এসময় বক্তারা বলেন, বিশ্বাস বিল্ডার্স এর ব্যবস্থাপনা পরিচালক নজরুল ইসলাম দুলালের নেতৃত্বে তার লালিত ক্যাডার বাহিনী দীর্ঘদিন ধরে আবাইপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে নানামুখি বিতর্কিত কর্মকান্ডসহ আওয়ামী লীগের সাথে নিবিড়ভাবে জড়িত নেতাকর্মীদের মারধর, হুমকি-ধামকি, বাড়িঘর ভাংচুর-লুটপাট সহ বহু নিরিহ মানুষের নামে মামলা করে এলাকা ছাড়া করেছে।

নির্যাতিত এলাকাবাসীর অভিযোগ ঈদের আগের দিন ইফতার পরবর্তি সময়ে নজরুল ইসলামকে হত্যাচেষ্টার একটি মিথ্যা গুজোব ছড়িয়ে তার ভাই নুর আলম বিশ্বাস ও বালু সাঈদ এর প্রকাশ্য নেতৃত্বে সন্ত্রাসীরা মালাইনগর গ্রামে অন্তত ১০টি বাড়িতে হামলা চালিয়ে ২০-২৫টি পরিবারকে এলাকা ছাড়া করে। এ সময় তাদের বাড়িঘর ভাংচুর, লুটপাট করা হয়। এমনকি তাদের ঈদের নামাজ পর্যন্ত পড়তে দেওয়া হয়নি বলে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উকিল হোসেন মোল্যা তার বক্তব্যে বলেন। বিষয়টি উর্ধ্বতন পুলিশ প্রশাসনের হস্তক্ষেপে ঈদের ৪ দিন পর নির্যাতিত পরিবারগুলিকে বাড়ি ফিরিয়ে আনা হয়। উপজেলা যুবলীগের সহ-সভাপতি শহিদুল ইসলাম বলেন, বিশ্বাস বিল্ডার্স কর্তৃপক্ষ টাকা ও ক্ষমতার দাপট দেখিয়ে অত্র এলাকায় ত্রাসের রাম রাজত্ব কায়েম করছে। তারা একের পর এক গুন্ডা সন্ত্রাসী বাহিনী দিয়ে এলাকায় নানা অপকর্ম চালিয়ে যাচ্ছে।

এ ঘটনার সাথে জড়ি নজরুল ইসলাম দুলাল ও তার ভাই আলমসহ সকলকে গ্রেফতারের দাবি জানান তারা।

Facebook Comments


© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com