ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

বেতনে এগিয়ে লি‌ওনেল মেসি

মেসি প্রতি মাসে বেতন পান ৭.২৭ মিলিয়ন পাউন্ড-বাংলাদেশী টাকায় মাসে প্রায় ৭৯ কোটি ৩৫ লাখ....

ক্রীড়া ডেস্ক ।।

বিশ্ব সেরা খেলোয়াড়দের বেতন নিয়ে সবারই আগ্রহ থাকে। তবে তারকা খেলোয়াড়দের বেতনের বিষয়টি বরাবর আড়ালেই রাখে ক্লাবগুলো। নতুন চুক্তি করলেও মূল বেতন সাধারণত প্রকাশ করা হয় না। তবে কিছুদিন আগে ফরাসী দৈনিক লেকিপে মেসি-রোনালদোদের বেতন কাঠামোর তালিকা প্রকাশ করে। সেখানে জানা গেল অবাক করার মতো খবর- রোনালদোর প্রায় দ্বিগুণ বেতন পান লিওনেল মেসি।

রোনালদো প্রতি মাসে পান ৪.১১ মিলিয়ন পাউন্ড-বাংলাদেশী মুদ্রায় মাসে ৪৪ কোটি ৫৭ লাখ টাকা….

রিয়াল মাদ্রিদে থাকাকালে মেসির চেয়ে কম বেতন পাওয়াটা ভালো লাগেনি রোনালদোর। এটি নিয়েই মূলত রিয়াল মাদ্রিদ সভাপতি আর রোনালদোর মধ্যকার সম্পর্কের টানাপোড়েন শুরু।

রিয়াল মাদ্রিদ ছেড়ে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে পাড়ি জমিয়েছেন রোনালদো। কিন্তু বেতন তালিকায় মেসিকে ছুঁতে পারলেন না। বেতনে মেসির থেকে বিশাল ব্যবধানে পিছিয়ে আছেন এখন‌ও।

মেসি প্রতি মাসে বেতন পান ৭.২৭ মিলিয়ন পাউন্ড-বাংলাদেশী টাকায় মাসে প্রায় ৭৯ কোটি ৩৫ লাখ। আর রোনালদো প্রতি মাসে পান ৪.১১ মিলিয়ন পাউন্ড-বাংলাদেশী মুদ্রায় মাসে ৪৪ কোটি ৫৭ লাখ টাকা।

বেতনের তালিকার শীর্ষ দুই অবস্থান অবশ্য ধরে রেখেছেন মেসি-রোনালদোই। কিন্তু তৃতীয় স্থানে সবাইকে কাটিয়ে রয়েছেন অ্যাটলেটিকো মাদ্রিদ ও ফ্রেঞ্চ তারকা আঁতোয়ান গ্রিজমান।

অ্যাটলেটিকো মাদ্রিদ তাঁকে প্রতি মাসে ২.৮৯ মিলিয়ন পাউন্ড দেয়। বাংলাদেশী টাকায় প্রায় ৩১ কোটি ৫২ লাখ টাকা। শীর্ষ পাঁচে বাকি দু’জন হলেন নেইমার ও লুইস সুয়ারেজ। পিএসজি ও বার্সা তারকা পান যথাক্রমে ২.৬৮ আর ২.৫৪ মিলিয়ন পাউন্ড।

খেলোয়াড়                                         দল                                         বেতন

লিওনেল মেসি                             বার্সেলোনা                                  ৭৯ কোটি ৩৫ লাখ

ক্রিস্টিয়ানো রোনালদো                জুভেন্টাস                                   ৪৪ কোটি ৫৭ লাখ

আঁতোয়ান গ্রিজমান                    অ্যাটলেটিকো মাদ্রিদ                   ৩১ কোটি ৫২ লাখ

নেইমার                                     পিএসজি                                     ২৯ কোটি ৩৫ লাখ

লুইস সুয়ারেজ                           বার্সেলোনা                                    ২৭ কোটি ১৭ লাখ

গ্যারেথ বেল                               রিয়াল মাদ্রিদ                                ২৩ কোটি ৯১ লাখ

ফিলিপে কুতিনহো                     বার্সেলোনা                                    ২১ কোটি ৭৪ লাখ

অ্যালেক্সিস সানচেজ                  ম্যানচেস্টার ইউনাইটেড                ২১ কোটি ৭৮ লাখ

কিলিয়ান এমবাপে                      পিএসজি                                     ১৬ কোটি ৩০ লাখ

মেসুত ওজিল                            আর্সেনাল                                      ১৫ কোটি ২১ লাখ

অন্যদৃষ্টি/এলিস হক

Facebook Comments


শিরোনাম
খালেদা জিয়ার রোগমুক্তি ও কারামুক্তির কামনায় ঝিনাইদহ ছাত্রদলের দোয়া মাহফিল          বাগেরহাটে দুর্বৃত্তদের হামলায় নিহত বিএনপি নেতার জানাজায় হাজার মানুষের ঢল একজন সিভিল সার্জন স্যারের কথা….‘আমরা জাগাতে পারবো’…. মিরপুর উপজেলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী কাশেমের আমবাড়ীয়া ও কুর্শায় ব্যাপক গণসংযোগ পাল্কি মাগুরা মহম্মদপুরে প্রতিপক্ষের হামলায় ইউপি সদস্য নিহত রায়পুরে গলায় কই মাছ আটকে যুবকের মৃত্যু রামপালে নিহত বিএনপির নেতা মইনউদ্দিন নিহতের ১৬ ঘন্ট পরিয়ে গেলেও কোন মামলা হয়নি বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে বগুড়ায় আমরা ক’জন শিল্পীগোষ্ঠী’র নৃত্যনাট্য মঞ্চায়ন রাবিতে রংপুর সমিতির বনভোজন ও সংবর্ধনা রাবি নরসিংদী জেলা সমিতির সভাপতি তানজিল, সম্পাদক জয় উপজেলা নির্বাচন উপলক্ষে নৌকার বিজয়ের লক্ষে প্রার্থীর বর্ধিত সভা ঝিনাইদহে কলা বোঝাই পিক আপ ভান থেকে বিপুল পরিমান ফেন্সিডিল উদ্ধার, আটক-২ কালীগঞ্জে র‌্যাবের অভিযানে ইয়াবা সহ একজন  গ্রেফতার রায়পুরে মোটরসাইকেলের ধাক্কায় মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু সকল উপজেলায় ডিজিটিলাইজড মন্ত্রণালয় হতে কন্ট্রোল করবে : খাদ্যমন্ত্রী জামায়াত থেকে সহকারী সেক্রেটারি জেনারেল ব্যারিস্টার রাজ্জাকের পদত্যাগ বিশ্বইজতেমা ময়দানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, দগ্ধ ৭ ২০২১ সালের মধ্যে আধুনিক ভবন পাবে সব শিক্ষাপ্রতিষ্ঠান ‘খালেদা জিয়া এক মাসের মধ্যেই কারাগার থেকে বের হবেন’ বান্দরবানে মাদ্রাসা কক্ষে শিশু ধর্ষণ, দুই সহোদর আটক একই সংসদে স্বামী স্ত্রী দুজনেই এমপি ফরিদপুরে অভিনব কৌশলে শিক্ষকদের কোচিং বাণিজ্য দেশের ২০ হাজার শিক্ষা প্রতিষ্ঠানে ‘হঠাৎ পরিদর্শনের’ নির্দেশ রাবিতে স্বৈরাচার প্রতিরোধ’ দিবসে প্রগতিশীল  ছাত্রজোটের মশাল মিছিল
© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com