ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

পগবার জোড়া গোলে ম্যানচেস্টারের জয়

লিভারপুলের মোহাম্মদ সালাহ তৃতীয় গোলটি করেন বোর্নমাউথের বিপক্ষে...

ক্রীড়া ডেস্ক ।।

ইংলিশ প্রিমিয়ার লীগে ২৬তম রাউন্ডের ম্যাচে ফুলহ্যামকে ৩-০ গোলে পরাজিত করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। গত ৯ই ফেব্রুয়ারী’১৯ শনিবার রাতে এই জয়ে ইপিএলে লীগ টেবিলে প্রথমবার চতুর্থ স্থানে উঠে এলো রেড ডেভিলরা। ওলে গার্নার সোলকায়ারের কোচিংয়ে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে টানা ১১টি ম্যাচে অপরাজিত রইলো ম্যান ইউ। এর মধ্যে ১০টিতে জয় এবং ড্র একটি ম্যাচে। ২৬ ম্যাচে ৫১ পয়েন্ট সংগ্রহ করেছে তারা।

বাঁ-পায়ের কোনাকুনি শটে সেকেন্ড গোলপোস্টে বল পাঠিয়ে দেন ৬ নম্বর জার্সিধারী খেলোয়াড় পল পগবা….

খেলার ১৪ মিনিটে অ্যান্টনি মার্শালের বাড়ানো বল দুরূহ কোণে চলে গিয়েও বাঁ-পায়ের কোনাকুনি শটে দ্বিতীয় পোস্ট দিয়ে বল গোলে পাঠিয়ে দলকে এগিয়ে দেন পল পগবা (১-০)। ২৩ মিনিটে ম্যান ইউয়ের দ্বিতীয় গোল। নিজেদের ডিফেন্স লাইন থেকে ফিল জোন্স লম্বা বল বাড়ান বাঁ-প্রান্তে। সেই বল ধরে হরিণ গতিতে কোনাকুনি দৌঁড় শুরু করেন ফরাসি অ্যাটাকার অ্যান্টনি মার্শাল। ফুলহ্যামের দু’জন ডিফেন্ডারকে বক্সে ডজ করে তিনি দর্শনীয় ফিনিশ করেন ডান পায়ের আউটস্টেপে (২-০)।

ফরাসী এ্যাটাকার অ্যান্টনি মার্শাল ডান পায়ে দর্শনীয় গোল দিয়ে পরিণত করেন….

প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে ছিল ম্যান ইউ। বিরতির পর ৬৫ মিনিটে হুয়ান মাতাকে বক্সের মধ্যে ফাউল করা হলে রেফারী পেনাল্টি দেন। স্পট কিক থেকে ডান পায়ের জোরালো শটে জাল কাঁপিয়ে দেন বিশ্বকাপজয়ী ফ্রান্স দলের মিডফিল্ডার পল পগবা (৩-০)। তিনিই হন ম্যান অব দ্য ম্যাচ। ইপিএলে ২৩টি ম্যাচে পগবা ১১টি গোল করলেন।

ম্যাচের শেষে পগবা বলেন, ‘আমি গোল করেছি এবং দল জিতেছে এতেই আমি খুশি। প্রথম গোলটা আমার দুর্বল বাঁ-পায়ে করা। তবে যে অ্যাঙ্গেলে বল পেয়েছিলাম তাতে বাঁ-পা ছাড়া অন্যভাবে গোল করা সম্ভব ছিল না। এখন আমরা তাকিয়ে রয়েছি আগামী মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লীগে পিএসজি’র বিরুদ্ধে ম্যাচের দিকে। এখনও বহু পথ যেতে হবে আমাদের। তবে ইপিএল টেবলে চতুর্থ স্থানে উঠে এসে ভালো লাগছে।’

এদিকে, বোর্নমাউথকে ৩-০ গোলে উড়িয়ে দিয়ে ইংলিশ প্রিমিয়ার লীগে আবারো শীর্ষ স্থানে উঠে এলো লিভারপুল। এছাড়া জয় পেয়েছে আর্সেনালও। অ্যানফিল্ডে অলরেডদের এগিয়ে যেতে সময় লাগে ২৪ মিনিট। সাদিও মানের গোলের পর ৩৪ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন উইনালডাম। দুর্দান্ত ফর্মে থাকা লিভারপুলের হয়ে ম্যাচের তৃতীয় গোলটি করেন মোহাম্মদ সালাহ। এ নিয়ে এ মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ২০টি গোল পেলেন মিশরীয় এই তারকা ফুটবলার।

অন্যদৃষ্টি/এলিস হক

Facebook Comments


শিরোনাম
ঝিনাইদহের কালীগঞ্জে স্বামীর হাতে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ বি,আর,এ,কে,এস মাধ্যমিক বিদ্যালয়ে সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এমপি চঞ্চল রামগতি-কমলনগর রক্ষার দাবিতে ঢাকায় মানববন্ধন মেলায় যেতে না দেয়ায় ঝিনাইদহের কালীগঞ্জে এক  কিশোরীর আত্মহত্যা ১০০% উৎসব ভাতা ও ৫০% বাড়ি ভাড়ার দাবীতে ১মে বাশিস‘র আলোচনা সভা ও মানববন্ধন নুসরাত হত্যাকারীদের ফাঁসির দাবিতে ঝিনাইদহের কালীগঞ্জে প্রতিবন্ধি স্কুলের শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন নওগাঁয় ৫০ পিস ইয়াবা সহ যুবক আটক তুমি কে আমি কে বাঙ্গালী বাঙ্গালী, তোমার আমার ঠিকানা পদ্মা মেঘনা যমুনা: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র বিচার কতদুর ? শরীয়তপুরের জাজিরায় মালদ্বীপ প্রবাসীর বাড়িতে বোমা বিষ্ফোরণ রাবিতে আন্তঃকলেজ সাঁতার ও ওয়াটারপোলো প্রতিযোগিতা শুরু প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন   নুসরাতের পরিবারের  সদস্যরা বাংলা নববর্ষ উপলক্ষে ঝিনাইদহ শিশু একাডেমীতে শিশু আনন্দ মেলা অনুষ্ঠিত ভালো চিকিৎসক হওয়ার আগে ভালো মানুষ হতে হবে: ভুটানের প্রধানমন্ত্রী লোটে শেরিং বাঙালী আমি বৈশাখ পালন ঝিনাইদহ ত্রিমহনী ইফাদ অটো রাইচ মিলের শ্রমিকদের হাড়ি ভাঙ্গা খেলার মধ্য দিয়ে নববর্ষ পালন ঝিনাইদহে পহেলা বৈশাখ উপলক্ষে লাঠি খেলা রাজশাহীতে বৈশাখ বরণে গরুর গাড়ীতে মহিলা ভাইস চেয়ারম্যান ও ডাঃ বেলি বেগম বৈশাখের উৎসব নেই রাংগুনীয়া কেএফ ডি,পাটকলের শ্রমিক পরিবারে মসিউর রহমানের নেতৃত্বে কুষ্টিয়ায় আরজুর বাসভবনে খুলনা বিভাগীয় বিএনপি প্রতিনিধিদল লক্ষ্মীপুরে একসাথে ৭ সন্তানের জন্মের কয়েক ঘন্টার মধ্যেই মৃত্যু বি এন পি নেতা আমিরুজ্জামান খাঁন শিমুলের নববর্ষে শুভেচ্ছা বিনিময় কোটচাঁদপুরে জমকালো অায়োজনে বাংলা নববর্ষ ১৪২৬ উদযাপিত বর্ষবরণ উৎসবে কোটচাঁদপুরে মঙ্গল শোভাযাত্রা
© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com