ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

পগবার জোড়া গোলে ম্যানচেস্টারের জয়

লিভারপুলের মোহাম্মদ সালাহ তৃতীয় গোলটি করেন বোর্নমাউথের বিপক্ষে...

ক্রীড়া ডেস্ক ।।

ইংলিশ প্রিমিয়ার লীগে ২৬তম রাউন্ডের ম্যাচে ফুলহ্যামকে ৩-০ গোলে পরাজিত করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। গত ৯ই ফেব্রুয়ারী’১৯ শনিবার রাতে এই জয়ে ইপিএলে লীগ টেবিলে প্রথমবার চতুর্থ স্থানে উঠে এলো রেড ডেভিলরা। ওলে গার্নার সোলকায়ারের কোচিংয়ে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে টানা ১১টি ম্যাচে অপরাজিত রইলো ম্যান ইউ। এর মধ্যে ১০টিতে জয় এবং ড্র একটি ম্যাচে। ২৬ ম্যাচে ৫১ পয়েন্ট সংগ্রহ করেছে তারা।

বাঁ-পায়ের কোনাকুনি শটে সেকেন্ড গোলপোস্টে বল পাঠিয়ে দেন ৬ নম্বর জার্সিধারী খেলোয়াড় পল পগবা….

খেলার ১৪ মিনিটে অ্যান্টনি মার্শালের বাড়ানো বল দুরূহ কোণে চলে গিয়েও বাঁ-পায়ের কোনাকুনি শটে দ্বিতীয় পোস্ট দিয়ে বল গোলে পাঠিয়ে দলকে এগিয়ে দেন পল পগবা (১-০)। ২৩ মিনিটে ম্যান ইউয়ের দ্বিতীয় গোল। নিজেদের ডিফেন্স লাইন থেকে ফিল জোন্স লম্বা বল বাড়ান বাঁ-প্রান্তে। সেই বল ধরে হরিণ গতিতে কোনাকুনি দৌঁড় শুরু করেন ফরাসি অ্যাটাকার অ্যান্টনি মার্শাল। ফুলহ্যামের দু’জন ডিফেন্ডারকে বক্সে ডজ করে তিনি দর্শনীয় ফিনিশ করেন ডান পায়ের আউটস্টেপে (২-০)।

ফরাসী এ্যাটাকার অ্যান্টনি মার্শাল ডান পায়ে দর্শনীয় গোল দিয়ে পরিণত করেন….

প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে ছিল ম্যান ইউ। বিরতির পর ৬৫ মিনিটে হুয়ান মাতাকে বক্সের মধ্যে ফাউল করা হলে রেফারী পেনাল্টি দেন। স্পট কিক থেকে ডান পায়ের জোরালো শটে জাল কাঁপিয়ে দেন বিশ্বকাপজয়ী ফ্রান্স দলের মিডফিল্ডার পল পগবা (৩-০)। তিনিই হন ম্যান অব দ্য ম্যাচ। ইপিএলে ২৩টি ম্যাচে পগবা ১১টি গোল করলেন।

ম্যাচের শেষে পগবা বলেন, ‘আমি গোল করেছি এবং দল জিতেছে এতেই আমি খুশি। প্রথম গোলটা আমার দুর্বল বাঁ-পায়ে করা। তবে যে অ্যাঙ্গেলে বল পেয়েছিলাম তাতে বাঁ-পা ছাড়া অন্যভাবে গোল করা সম্ভব ছিল না। এখন আমরা তাকিয়ে রয়েছি আগামী মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লীগে পিএসজি’র বিরুদ্ধে ম্যাচের দিকে। এখনও বহু পথ যেতে হবে আমাদের। তবে ইপিএল টেবলে চতুর্থ স্থানে উঠে এসে ভালো লাগছে।’

এদিকে, বোর্নমাউথকে ৩-০ গোলে উড়িয়ে দিয়ে ইংলিশ প্রিমিয়ার লীগে আবারো শীর্ষ স্থানে উঠে এলো লিভারপুল। এছাড়া জয় পেয়েছে আর্সেনালও। অ্যানফিল্ডে অলরেডদের এগিয়ে যেতে সময় লাগে ২৪ মিনিট। সাদিও মানের গোলের পর ৩৪ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন উইনালডাম। দুর্দান্ত ফর্মে থাকা লিভারপুলের হয়ে ম্যাচের তৃতীয় গোলটি করেন মোহাম্মদ সালাহ। এ নিয়ে এ মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ২০টি গোল পেলেন মিশরীয় এই তারকা ফুটবলার।

অন্যদৃষ্টি/এলিস হক

Facebook Comments


শিরোনাম
যশোরের নাভারণে চলছে জমজমাট জুয়ার আসর; প্রশাসনের চোখ ফাকি দিয়ে   ঝিনাইদহ বাদুকুরিয়া গ্রামে ঈদুল আযহার নামাজ সম্পূর্ণ সাংবাদিক নজরুল ইসলামের ঈদ শুভেচ্ছা পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন শ্যামলী সার্ভিস বাসের চাকায় পিষ্ট হলো যাত্রীবাহী সিএনজি কাল পবিত্র ঈদুল আযহার জন্য প্রস্তুত আমশড়া ফাজিল ডিগ্রী মাদ্রাসার ঈদগা মাঠ মোংলাপোর্ট প্রেসক্লাবের পক্ষ থেকে দেশ বাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক জননেতা জনাব সাইফুল ইসলাম ফিরোজ এর ঈদের শুভেচ্ছা বানী! পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন আমেরিকান প্রবাসী বান্ধবীর অনুদান বাংলাদেশী বন্ধুদের মাধ্যমে প্যারালাইস হওয়া বন্ধুর কাছে হস্থান্তর কাজী জুবেরী মোস্তাক এর কবিতা “ওদের বলে দিও” নাসিরনগরে পথশিশু কল্যান ফাউন্ডেশন কর্তৃক পথশিশুদের ঈদ বস্ত্র বিতরণ   নাসির নগরের ধরমন্ডল ও গোকর্ণ থেকে হিরোইন ও গাঁজাসহ গ্রেফতার দুই    মোঃ রোকনুজ্জামান (রোকন) এর  পক্ষ থেকে সবাইকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা বলুহর ইউপি সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ সফিকুর রহমান এর ঈদ শুভেচ্ছা। কোটচাঁদপুর উপজেলা আ‘লীগ সাধারন সম্পাদক মোঃ শাহাজান আলী‘র ঈদ শুভেচ্ছা পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন কোটচাঁদপুর পৌর মেয়র মোঃ জাহিদুল ইসলাম (জাহিদ) পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন আজিজুর রহমান মন্টু চেয়ারম্যান আব্দুস সাত্তার খাঁন এর বানী হজ পরিশুদ্ধ-নিষ্পাপ জীবনের পথ প্রদর্শক আড়মুখী জে জে মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি শিমুল বিশ্বাসের ঈদেরশুভেচ্ছা কোরবানির আগে ও পরে যে সব করণীয়
© All rights reserved © 2017 Onnodristy.Com
Theme Download From ThemesBazar.Com