ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

দ্বিতীয় বারের মতো বিপিএলে শিরোপা পেল অর্থমন্ত্রীর মেয়ে নাফিসা কামালের কুমিল্লা ভিক্টোরিয়ান্স

ক্রীড়া ডেস্ক।।

বিপিএলে দ্বিতীয় বারের মতো শিরোপা পেল অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের মেয়ে নাফিসা কামালের দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

শুক্রবার রাতে মেয়ের দলের খেলা দেখতে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে এসেছিলেন অর্থমন্ত্রী।

ফাইনাল খেলা হওয়ায় শুরু থেকেই ছিল টানটান উত্তেজনা।

টসে হেরে প্রথমে ব্যাটিংয়ে নেমে তামিম ইকবালের ঝড়ো ইনিংসে ভর করে ৩ উইকেটে ১৯৯ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

বিশাল লক্ষ্য তাড়া করতে নেমে ঢাকা ডায়নামাইটসের শুরুটা হয়েছিল দারুণ। কিন্তু সেই ধারাবাহিকতা ধরে রাখতে পারেনি সাকিব আল হাসানের দল।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিশাল সংগ্রহ টপকাতে পারেনি তারা। তাই দারুণ জয়ে শিরোপা জয়ের উল্লাস করে তামিম-ইমরুলরা।

সেইসঙ্গে গ্যালারিতে বাঁধভাঙা উল্লাসে মেতে উঠেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের দর্শকরা।

এসময় ভিআইপি গ্যালারি থেকে মাঠে নেমে আসেন মুস্তফা কামাল। তামিম-ইমরুলদের বিজয় উল্লাসে তিনিও শরিক হন।

এসময় পাকিস্তানি ক্রিকেটার শহীদ আফ্রিদিকে জড়িয়ে ধরেন অর্থমন্ত্রী।

খেলার মাঠে আফ্রিকে জড়িয়ে ধরার ছবিটি ইতিমধ্যে সামাজিক মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও স্পিন আর বিধ্বংসী ব্যাটিং দিয়ে এখনও টি-টোয়েন্টিতে দারুণ কার্যকর পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি।

বর্তমানে বিশ্বের বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি লিগে খেলা চালিয়ে যাওয়া আফ্রিদি বিপিএলের প্রতিটি আসরেই অংশ নিয়েছেন।

বিপিএলের পঞ্চম আসরে ঢাকা ডাইনামাইটসের হয়ে খেললেও এবার কুমিল্লার হয়ে খেলেন।

চতুর্থ আসরে খেলেছিলেন রংপুর রাইডার্সের জার্সি গায়ে। তার আগে ২০১৫ সালে তৃতীয় আসরে খেলেন সিলেট সিক্সার্সের হয়ে।

২০১২ সালে বিপিএলের প্রথম আসরে তিনি খেলেছিলেন ঢাকা গ্ল্যাডিয়েটরসের হয়ে।

প্রসঙ্গত, বিপিএলে কুমিল্লার এটি দ্বিতীয় শিরোপা। এর আগে ২০১৫ সালে বরিশাল বুলসকে ৩ উইকেটে হারিয়ে প্রথম শিরোপা জিতেছিল তারা। দুই মৌসুম পর আবার শিরোপা জিতেছে তারা।

Facebook Comments


শিরোনাম
মোংলায় ঘের ভিত্তিক চার দলীয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন ফুলপুরে সড়ক দুর্ঘটনায় আহত ৪০ টিভি পর্দায় সিয়াম-তিশার ‘ফাগুন হাওয়ায়’ নারীর হাত থেকে কোনো রকমে নিজেকে বাঁচালেন সালমান! রাঙ্গুনিয়ায় রাস্তা যানজট নিরসনে ব্যস্ত পোমরা ইউনিয়ন ছাত্রলীগ নাসিরনগরের চাতলপাড় ইউনিয়নের চেয়ারম্যানের বিরুদ্ধে আবারো ষড়যন্ত্র চলছে। যশোরের নাভারণে চলছে জমজমাট জুয়ার আসর; প্রশাসনের চোখ ফাকি দিয়ে   ঝিনাইদহ বাদুকুরিয়া গ্রামে ঈদুল আযহার নামাজ সম্পূর্ণ সাংবাদিক নজরুল ইসলামের ঈদ শুভেচ্ছা পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন শ্যামলী সার্ভিস বাসের চাকায় পিষ্ট হলো যাত্রীবাহী সিএনজি কাল পবিত্র ঈদুল আযহার জন্য প্রস্তুত আমশড়া ফাজিল ডিগ্রী মাদ্রাসার ঈদগা মাঠ মোংলাপোর্ট প্রেসক্লাবের পক্ষ থেকে দেশ বাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক জননেতা জনাব সাইফুল ইসলাম ফিরোজ এর ঈদের শুভেচ্ছা বানী! পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন আমেরিকান প্রবাসী বান্ধবীর অনুদান বাংলাদেশী বন্ধুদের মাধ্যমে প্যারালাইস হওয়া বন্ধুর কাছে হস্থান্তর কাজী জুবেরী মোস্তাক এর কবিতা “ওদের বলে দিও” নাসিরনগরে পথশিশু কল্যান ফাউন্ডেশন কর্তৃক পথশিশুদের ঈদ বস্ত্র বিতরণ   নাসির নগরের ধরমন্ডল ও গোকর্ণ থেকে হিরোইন ও গাঁজাসহ গ্রেফতার দুই    মোঃ রোকনুজ্জামান (রোকন) এর  পক্ষ থেকে সবাইকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা বলুহর ইউপি সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ সফিকুর রহমান এর ঈদ শুভেচ্ছা। কোটচাঁদপুর উপজেলা আ‘লীগ সাধারন সম্পাদক মোঃ শাহাজান আলী‘র ঈদ শুভেচ্ছা
© All rights reserved © 2017 Onnodristy.Com
Theme Download From ThemesBazar.Com