ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

চুয়াডঙ্গাতে প্রেমিকার সাথে দেখা করতে এসে প্রেমিক গ্যাড়াকলে

চুয়াডাঙ্গা প্রতিনিধি।।

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের কুতুবপুর মাধ্যমিক বিদ্যালয়ে প্রেমিকার সাথে দেখা করতে এসে প্রেমিক গ্যাড়াকলে পড়েছে।এ ঘটনায় প্রেমিককে দিন ভর অফিসে আটকে রেখে সালিশ বৈঠকে ব্যার্থ হয়ে অবশেষে দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার রফিকুল হাসানকে বিষয়টি জানালে তিনি দ্রুত বিদ্যালয়ে এসে ছেলেটিকে দামুড়হুদা মডেল থানা পুলিশের হাতে দেন।

জানা গেছে কার্পাসডাঙ্গা ইউনিয়নের হুদাপাড়া গ্রামের প্রবাসী আশরাফুলের কলেজপড়ুয়া ছেলে সোহেল রানার সাথে কুতুবপুর মাধ্যমিক বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের দশম শ্রেনীর ছাত্রী মিমের সাথে তিন বছর পূর্ব থেকে প্রেম সম্পর্ক গড়ে উঠে।ছেলেটি বিভিন্ন সময়ে বিদ্যালয়ে এসে মেয়েটির সাথে বিদ্যালয়ে পাশের ফিল্ডে দেখা করে।কিছুদিন পূর্বে সোহেল রানা ও মিমের সাক্ষাতের গোপন  ভিডিও করে বিদ্যালয়ের এক শিক্ষার্থী। তারা বিষয়টি বিদ্যালয়ের প্রধান শিক্ষক আ: বারেক কে অবহিত করে।গতকাল বুধবার সকালে সোহেল রানা আবারো বিদ্যালয়ের সামনে এলে শিক্ষার্থীরা বিষয়টি প্রধান শিক্ষককে অবহিত করে।তিনি দ্রুত বিদ্যালয়ে এসে ছেলেটিকে তার অফিস কক্ষে নিয়ে আসেন। দশ মিনিট পরে মেয়েটিকে ও ডেকে অফিস কক্ষে বসিয়ে রাখেন প্রধান শিক্ষক।বিষয়টি দ্রুত এলাকায় ছড়িয়ে পড়লে সাংবাদিক সহ স্থানীয়রা সেখানে আসেন।সোহেল রানা জানান বারেক স্যার তাকে দোকান থেকে ডেকে এনে অফিসে বসিয়ে রেখেছেন। আজকে তারা কোন কথা বার্তা বলেনি।

মিম জানান বারেক স্যার তাকে আজ আচমকা ডেকে অফিসে এনে চড় থাপ্পড় মারেন ও বসিয়ে রাখেন। মিম সোহেল রানার সাথে তার প্রেমের কথা স্বীকার ও করেন। পরে দিনভর বিদ্যালয়ে অফিসে বসে স্থানীয় মেম্বররা ও শিক্ষকরা মিলে যাতে একটি সুন্দর সুরহা বা মেয়ে ছেলের বিয়ে ঠিক করা যায় কিনা সে বিষয়ে আলোচনা করতে থাকেন। কিন্তু দুজনের বয়স ও ছেলের অভিভাবক সম্মতি না থাকায় ভেস্তে যায় বিষয়টি।

এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আ:বারেক জানান তিনি বারংবার সোহেল রানা কে নিষেধ করেছেন বিদ্যালয়ে আসতে মেয়েদের ডির্সটার্ব না করতে।কিন্তু সোহেল রানা সে বিষয়ে কোন কর্নপাত করেনি।তিনি মিমকে চড় মারার বিষয়ে সত্যতা স্বীকার করে বলেন সে আমার মেধাবী শিক্ষার্থী। তার ভুলে আমি অভিভাবক হয়ে তাকে একটু শাসন করতেই পারি।তিনি আরো জানান সোহেল রানার মত বখাটে ছেলেদের কারনে বিদ্যালয়ে চরম ডিসর্টাব হচ্ছে।শেষ মেষ কোন সুরহা না করতে পেরে বিদ্যালয় কৃতপক্ষ বিষয়টি দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার রফিকুল হাসানকে জানালে তিনি দ্রুত বিদ্যালয়ে এসে সোহেল রানাকে দামুড়হুদা মডেল থানা পুলিশে দেন।পরে রাতে সোহেল পরিবারের লোকজন তাকে থানা থেকে লিখিত মুচলেকা দিয়ে ছাড়িয়ে আনেন।এ বিষয়ে দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকুমার বিশ্বাস জানান ছেলেকে মুচলেকায় তাদের পরিবারের জিম্মায় দেওয়া হয়েছে।

 

Facebook Comments


শিরোনাম
মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতা ৩৫ হাজার টাকা  সাংবিধানিক স্বীকৃতির দাবি যৌতুকের জন্য স্ত্রীকে রড দিয়ে পেটালেন শিক্ষক স্বামী ধানের দাম ১ হাজার ১০০ টাকার নিচে রাখা যাবে না: বাদশা বাংলাদেশি পাসপোর্টসহ শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৫ রোহিঙ্গা আটক রাজধানীতে এসএ পরিবহন কুরিয়ার সার্ভিস থেকে এক লাখ পিচ ইয়াবা উদ্ধার  চলন্ত বাসে নার্স  তানিয়ার ধর্ষক ও হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তির দাবীতে নওগাঁয় মানব বন্ধন নওগাঁয় বিশ্ব টেলিযোগাযোগ ও তথ্য সংঘ দিবস পালিত নওগাঁয় জেলা বিএনপির আহবায়ক কমিটির পরিচিতি, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত নওগাঁ পৌরসভাকে মশামুক্ত করতে ডেমোক্রেসী ইন্টারন্যাশনালের সংবাদ সম্মেলন ”গ্রাম আদালত সক্রিয় করতে হলে বিচারিক প্যানেল সদস্যদের দক্ষতা বৃদ্ধি করা জরুরী” রহস্যময় জীবন সাঁকো এবার আমি দ্বিতীয় ইনিংস খেলবো: ওবায়দুল কাদের সোনার ধানে আগুন দিলেও ‘সরকার নির্বিকার’: দুদু বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ এর বাণিজ্যিক কার্যক্রম শুরু প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার সময় সূচীতে পরিবর্তন ইতিহাস সেরা দুর্নীতি: ২ কোটি টাকার বালিশ ১৫তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ, প্রিলিমিনারিতে উত্তীর্ণ দেড় লাখ চুয়াডাঙ্গার কুতুবপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুবকর সিদ্দিকী আর নেই প্রাথমিকে নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করুন আজ থেকে এমপিওভুক্ত হচ্ছেন ১০ হাজার ৮৫ শিক্ষক খালেদা জিয়ার কারামুক্তি: রাজনীতির নতুন মোড়: সম্মুখে অলি-জামাত বালিশ! নওগাঁ ১৪টি মাদক মামলার আসামী কুখ্যাত মাদক ব্যবশায়ী পবন আটক ঝিনাইদহে আ’লীগের দু’গ্রপের সংঘর্ষে ১০ নারীসহ আহত ১৫, বাড়ি ভাংচুর ২০টি ঝিনাইদহে যুব ও সমবায় দপ্তরের ঋনের চেক বিতরণ 
© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com