ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

যশোরের নাভারণে স্বর্ণ ছিনতাইয়ের ঘটনায় সন্দেহভাজন কলারোয়ার শামীম ইয়াবাসহ আটক!

স্টাফ রিপোর্টার।।

যশোরের নাভারণ মোড়ে ২ পিচ স্বর্ণ ছিনতাইয়ের ঘটনায় সন্দেহভাজন কলারোয়ার আজাহারুল ইসলাম শামীম (২৮) নামের ইয়াবা ব্যবসায়ী এক যুবককে আটক করেছে থানা পুলিশ।

শুক্রবার (১১ ই জানুয়ারী) রাত ১০ টার দিকে কলারোয়া থানার এস আই শরিফুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টিম মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে পৌর বাজারের খুকু সুপার মার্কেটের নিচতলা থেকে তাকে আটক করা হয়। আটকের পর শামীমের কাছ থেকে ৫১পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে থানা পুলিশ। আটকের বিষয়টি নিশ্চিত করে থানার পুলিশ পরিদর্শক তদন্ত জেল্লাল হোসেন জানান- এ ঘটনায় আটক ইয়াবা ব্যবসায়ী শামীমের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা ৭(১)১৯ দায়ের করা হয়ে শনিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
এদিকে বিশ্বস্ত একটি সূত্রে জানা যায়, কলারোয়া উপজেলার লাঙ্গলঝাড়া ইউনিয়নের লোহাকুড়া গ্রামের মৃত অজিয়ার রহমানের ছেলে আজাহারুল ইসলাম শামীম দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা ও স্বর্ণ পাচারের সাথে প্রত্যাক্ষভাবে জড়িত রয়েছেন। এছাড়া তাকে বিভিন্নভাবে সহযোগিতা করতো শামীমের নিকটতম দুই সহপাঠি কালী ও সন্দীপসহ আরো অনেকেই। শেখ হাসিনার সরকার যখন মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করলেন। ঠিক তখন আইন-শৃঙ্খলার সদস্যদের মাদক বিরোধী অভিযানে মাদক ব্যবসায়ীদের চিরতরে নিমূর্লের জন্য সারা দেশে সাড়াসি অভিযান পরিচালনা করলে মাদক ব্যবসায়ী শামীমসহ তার সহযোগিরা আত্নগোপনে চলে যায়। পরবর্তিতে পরিস্থিতি স্বাভাবিক হলে মাদক ব্যবসায়ীয়া আবার এলাকায় ফিরে এসে তাদের মাদকের কারবার শুরু করে দেন। প্রতিনিয়ত সীমান্ত এলাকা থেকে শামীমসহ নামধারী সহযোগিদের নেতৃত্বে ইয়াবা ও স্বর্ণের বড় বড় চালান পাচার করতেন আইন শৃঙ্খলার চোখ ফাকি দিয়ে। অল্পদিনে বনে যান অঢেল টাকার  মালিক ও বিলাসিতা জীবন যাপন। এরপর পরিচয় হয় কলারোয়া থানার এক দারোগার সাথে। দারোগা এএসআই ইসহাক আলী কলারোয়া থানায় যোগদান করার পর কলারোয়া পৌর সদরের একটি স্বর্ণ পাচারকারী দলের সাথে যুক্ত হয়ে তিনি দীর্ঘদিন ধরে সীমান্ত এলাকা দিয়ে স্বর্ণ পাচার করে চলছেন। তার সাথে থাকা হরিতলা পুজা মন্ডপ এলাকায় হিন্দু সম্প্রদায়ের দুইজন প্রত্যাক্ষভাবে জড়িত বলে অনুসন্ধানে উঠে এসেছে তাদের মাদক কারবার ও স্বর্ণ পাচারের কাহিনী। গত ২ রা জানুয়ারী ২ পিচ স্বর্ণসহ দারোগা ইসহাক আলীসহ চারজনকে যশোরের নাভারন মোড় থেকে শার্শা থানা পুলিশ আটক করেন। সেই ঘটনায় শার্শা থানায় একটি মামলা দায়ের করা হয়ে আটক চার জনকে জেল হাজতে প্রেরণ করা হয়। স্বর্ণ পাচারের সময় জব্দ করা হয় একটি সাদা রংয়ের প্রাইভেটকার। তারপর থেকে কলারোয়ার শামীমসহ নামধারী পাচারকারীর সহযোগিরা গা ঢাকা দিয়ে বিভিন্ন ব্যক্তিদের দিয়ে থানা পুলিশকে ম্যানেজ করা চেষ্টা চালায়। পুলিশের সঠিক তদন্তের মাধ্যমে বেরিয়ে আসবে কারা রাষ্ট্রীয় বিরোধী কাজের সাথে জড়িত। এবং প্রকৃত অপরাধীরা যেন আইনের হাত থেকে রেহাই না পায় সেজন্য প্রশাসনকে কঠোর হতে হবে।

Facebook Comments


শিরোনাম
চাঁদপুরে পদ্মার বুকে জেগে উঠা চর বাংলাদেশের মিনি কক্সবাজার অবশেষে দখলমুক্ত রামগঞ্জ শিশুপার্ক, নির্মিত হয়েছে দৃষ্টিনন্দন গেট যমুনা সার কারখানার সাবেক সিবিএ নেতা মতি মিয়ার দাপট সরিষাবাড়ীতে তিন মোটর সাইকেল চোর গ্রেফতার, থানায় মামলা মাগুরা শ্রীপুরে নৌকার পক্ষে বিশাল মিছিল,নির্বাচনী অফিস উদ্বোধন ও মোটরসাইকেল শোভাযাত্রা রাবিতে ফ্রেশার্স বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত মাগুরা শালিখায় পানিতে ডুবে ২ বছরের শিশুর মৃত্যু ঝিনাইদহের কালীগঞ্জে র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী আটক আওয়ামিলীগ এখন রাজনৈতিকভাবে সম্পূর্ণ দেউলিয়া: মির্জা ফকরুল গাছ বন্ধু ওয়াহেদ সরদার মহেশপুরে ৩০ কিলোমিটার রাস্তার গাছের পেরেক তুললেন মহেশপুরে প্রেমীকের সাথে বিয়ে না দেওয়ায় প্রেমিকার আত্মহত্যার চেষ্টা কিয়ামতের দিন কথা বলবেন না আল্লাহ যে ৩ ব্যক্তির সাথে “আগে শিক্ষকদের নিচ্ছিদ্র নিরাপত্তা, নতুবা নির্বাচনে ভূমিকা নয়” একটি অসুস্থ মানসিকতার নাম পরকীয়া রুয়েটে আন্তঃবিশ্ববিদ্যালয় ভলিবল প্রতিযোগিতার সমাপ্তি মাগুরার মহম্মদপুর সদর  উপজেলায় ৮ দলীয় কাবাডি টূর্ণামেন্ট শুভ উদ্বোধন  । নিরাপদ সড়কের দাবিতে রাবি শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ ঝিনাইদহের পদ্মাকর ইউনিয়নে আইনশৃঙ্খলা বিষয়ক সমাবেশ আগামী শুক্রবার নিউজিল্যান্ডের সরকারি টেলিভিশন (টিভিএনজেড) ও বেতারে (আরএনজেড) আজান সম্প্রচার করা হবে বিশ্বকাপে আমরা কাউকে কাউকে ভয় পায় না — আফগান স্পিনার  রশিদ খান  যশোর-কোলকাতা মহাসড়কে সড়ক দুর্ঘটনা স্কুলছাত্রীর পা বিচ্ছিন্ন, সড়ক অবরোধ নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের দুটি মসজিদে সন্ত্রাসী হামলায় নিহতদের লাশ দাফন শুরু হয়েছে। ডিম বালক কনোলিকে বিয়ে করার প্রস্তাব নিয়ে রাস্তায় নেমেছে তরুণীরা ! ফুলের শুভেচ্ছা আর ভালবাসার সিক্ত তারিকুল ইসলাম তারিক লক্ষ্মীপুরে ১৫ দোকানে আগুন সর্বশান্ত দোকানিরা
© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com