১৮ অগাস্ট ২০১৮ || শনিবার || ০৪:১১ অপরাহ্ন

মাগুরা-শ্রীপুরের জনপ্রিয়তার আর এক নাম কুতুবুল্লাহ হোসেন মিয়া কুটি

কুতুবুল্লাহ হোসেন মিয়া কুটি। ফাইল ছবি।

স্টাফ রিপোর্টার।।

মাগুরা-শ্রীপুরের সাধারন জনগনের হ্নদয়ে জনপ্রিয়তার আর এক নাম কুতুবুল্লাহ হোসেন মিয়া কুটি। তিনি মাগুরা-শ্রীপুরবাসির আস্হার প্রতিক, ভালবাসার প্রতিক। মহান এই নেতা ত্যাগের মহিমায় মহান্বিত। বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে তিনি সর্বদা অন্যায়ের বিরুদ্ধে আপোসহীন। বংশ মর্যাদা এবং পিতৃতান্ত্রিক পরিচয়ে অনেকটা উৎকর্ষিত। ভদ্র চিত্ত এবং মার্জিত স্বভাব প্রবণ।

বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে তিনি ছিলেন,সাবেক শ্রীপুর উপজেলা ছাত্রলীগ প্রতিষ্ঠাতা সভাপতি,সাবেক শ্রীপুর উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক, ৩ নং শ্রীকোল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এবং বর্তমান শ্রীপুর উপজেলা যুবলীগ সভাপতি। তিনি মাগুরার কিংবদন্দন্তি মাগুরা যার নামে তৎকালিন মুক্তিযুদ্ধের সময় যে “আকবর বাহিনী” বৃহত্তম অঞ্চল নিয়ে গড়ে উঠেছিল মরহুম জননেতা বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন মিয়ার সুযোগ্য সন্তান। তিনি বিগত জাতীয় সংসদ নির্বাচনে তার জনপ্রিয়তার সাক্ষর রাখতে সক্ষম হয়ে ছিলেন।তিনি মাগুরা-শ্রীপুরবাসির কাছে এক অদ্বিতীয় নাম। তিনি ছিলেন সৈরাচারী শাসকের পথ রুদ্ধক যার ফলে বারবার তার বিরুদ্ধে মামলা হয়েছে,কারাবরণ করেছেন।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে তিনি মাগুরা-১ আসনের মনোনয়ন প্রত্যাশী।এই জন্য তিনি সকলের দোয়া প্রার্থী। এ বিষয়ে ইসলামি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি জনাব হিটলার বলেন, মাগুরার মানুষ কুটি সম্পর্কে জানে। আগামী জাতীয় সংসদ নির্বাচনের যাচাই-বাচায়ে কুটি মিয়া অনেক উপরে কুটি মিয়া অনেক উপরে। তাই আমরা আশা করি আগামী নির্বাচনে কুটি মিয়াকে মাগুরা-১ আসন থেকে মনোনয়ন দেওয়া হোক। তিনি তার একান্ত সাক্ষাতকারে অন্যদৃষ্টিকে বলেন, আমি জনগনের পাশে আছি এবং বাকিটা জীবন জনগনের পাশেই থাকতে চাই। আমার জনপ্রিয়তার ঈর্ষান্বিত হয়ে আমার এবং আমার সাধারন জনগনের উপর প্রতিনিয়ত নির্যাতন চলছে। কোন মামলা ছাড়াই আমার লোকজনকে বিনা কারনে পুলিশ ঝামেলা করছে।তাদের একটাই দোষ তারা আমাকে ভালবাসে এবং আওয়ামীলীগ করে। সর্বত্র মাগুরাতে এখন চলছে অরাজনৈতিক পরিবেশ।আমি এই সমস্যা থেকে মাগুরাবাসির মুক্তি চাই।

Facebook Comments


© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com