২০ জুলাই ২০১৮ || শুক্রবার || ০৮:২৯ পূর্বাহ্ন

Uncategorized, অন্যচোখ, অর্থ-বানিজ্য, অস্ট্রেলিয়া, আন্তর্জাতিক, আফ্রিকা, আবিষ্কার, আমদানি, আমেরিকা, ইউরোপ, উচ্চশিক্ষা, উচ্চস্বপ্ন, উপন্যাস, উপমহাদেশ, এথলেটিক্স, এনজিও, এশিয়া, কথোপকথন, কবিতা, কম্পিউটার, কারিগরি ও মাদরাসা, কিশোর, কুমিল্লা, কৃষিপণ্য, কোম্পানী, ক্যাম্পাস, ক্যাম্পাস পরিচিতি, ক্যাম্পাস সংবাদ, ক্রিকেট, খুলনা, খেলাধুলা, গবেষণা, গল্প/প্রবন্ধ, গৃহসজ্জা, চট্টগ্রাম, চাকরির খবর, ছুটিরদিন, ছড়া, জাতীয়, জীবনযাপন, টেনিস, টেলিভিশন, ঢাকা, ঢালিউড, দিবস, ধর্ম জীবন, পাঠশালা, পোশাক শিল্প, প্রযুক্তি, প্রাথমিক, ফিচার, ফুটবল, ফ্যাশন, বরিশাল, বলিউড, বাংলাদেশ, বিজ্ঞপ্তি, বিদেশে চাকরি, বিদেশে শিক্ষা, বিনোদন, বিবিধ, ব্যাংক ও বীমা, ব্যাংক ও বীমা, ভর্তিপরীক্ষা, ভিডিও, ভ্রমণ, মঞ্চ, মটিভিশন, মডেল টেস্ট, মডেল টেস্ট, মধ্যপ্রাচ্য, মন্ত্রনালয়, মাউশি, মাধ্যমিক, মোবাইল, ময়মনসিংহ, রংপুর, রঙতুলি, রাজশাহী, রূপচর্চা, রেজাল্ট, রেজাল্ট, রেসিপি, লাইভ, শিক্ষা প্রতিষ্ঠান, শিক্ষা সংবাদ, শেয়ারবাজার, সংগীত, সরকারি, সাক্ষাৎকার, সাজসজ্জা, সামাজিক যোগাযোগ, সাহিত্য, সিলেট, স্মৃতিচারণ, হলিউড

আমরণ অনশনে যেতে পারেন নন-এমপিও শিক্ষক-কর্মচারীরা

স্টাফ রিপোর্টার

বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্তির দাবিতে লাগাতার কর্মসূচির পাশাপাশি আমরণ অনশনের ইঙ্গিত দিয়েছেন নন-এমপিও শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীরা। আগামী বৃহস্পতিবার থেকে আমরণ অনশনে যাওয়ার কথা বলছেন আন্দোলনে নেতৃত্ব দেওয়া সংগঠন নন-এমপিও শিক্ষাপ্রতিষ্ঠান শিক্ষক-কর্মচারী ফেডারেশনের সভাপতি গোলাম মাহমুদুন্নবী। এ বিষয়ে আগামীকাল চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।

পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী মঙ্গলবার তারা জাতীয় প্রেসক্লাবের সামনের রাস্তার উত্তর পাশে লাগাতার অবস্থান কর্মসূচি পালন করছেন। সোমবার থেকে লাগাতার অবস্থান কর্মসূচি শুরু করেছেন নন-এমপিও শিক্ষক-কর্মসূচীরা। এর আগে ১০ জুন থেকে অবস্থান কর্মসূচি পালন করছিলেন তারা।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে বৈরী আবহাওয়ার মধ্যেও খোলা আকাশের নিচে শিক্ষক-কর্মচারীদের অবস্থান কর্মসূচী পালন করতে দেখা যায়। কর্মসূচিতে অংশ নেয়া শিক্ষকদের ভাষ্য, দীর্ঘদিন ধরে চাকরি করে এলেও এমপিওভুক্ত না হওয়ার কারণে সরকার থেকে কোনো বেতন-ভাতা পান না। ফলে কষ্ট করে দিনযাপন করতে হয় তাদের। তাই এমপিওভুক্তির দাবি পূরণ না হওয়া পর্যন্ত রাজপথেই থাকার কথা জানান তারা।

নন-এমপিও শিক্ষাপ্রতিষ্ঠান শিক্ষক-কর্মচারী ফেডারেশনের সভাপতি গোলাম মাহমুদুন্নবী বলেন, স্বীকৃতিপ্রাপ্ত সব বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত করতে হবে। এবার দাবি পূরণ ছাড়া তারা রাস্তা ছাড়বেন না।

Facebook Comments


© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com