ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

নওগাঁয় আন্তঃজেলা বৈদ্যুতিক মিটার চুরির ৩ সক্রিয় সদস্য, ৫ মিটারসহ চুরির সরঞ্জামসহ গ্রেফতার

আর, আর চৌধুরী, নওগাঁ প্রতিনিধি।।

নওগাঁয় আন্ত:জেলা বৈদ্যুতিক মিটার চুরি চক্রের ৩ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের নিকট থেকে বিভিন্ন স্থানে চুরি যাওয়া ৫টি বৈদ্যুতিক মিটার, তার কাটার বিশেষভাবে তৈরী ৬টি কাঁচি ও কয়েকটি চাকু উদ্ধার করা হয়েছে। বুধবার বিকাল সাড়ে ৫টায় এক প্রেস ব্রিফিং-এ পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন এই তথ্য দিয়েছেন।

প্রেস ব্রিফিং-এ তিনি জানিয়েছেন একটি চক্র বৈদ্যুতিক মিটার চক্র সক্রিয় থেকে জনগণকে অতিষ্ঠ করে তুলেছিল। এরই এক পর্যায়ে  গোপন সংবাদের ভিত্তিতে তাঁর নির্দেশে পতœীতলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে পতœীতলা থানার অফিসার্স ইনচার্জ পরিমল চক্রবর্তী এবং সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে জেলার সাপাহার উপজেলা সদর এলাকা থেকে মঙ্গলবার দিবাগত গভীর রাতে বগুড়া জেলার আদমদিঘী উপজেলাধীন বড় আখিঁড়া গ্রামের মৃত ছহির উদ্দিনের পুত্র মোঃ জাহান আলী ওরফে বাবুকে গ্রেফতার করে। তার নিকট বৈদ্যুতিক মিটার চুরির সরঞ্জাম পাওয়া যায়। পরবর্তীতে তার স্বীকারোক্তি অনুযায়ী বিভিন্ন স্থান থেকে রাতেই তার সহযোগি পত্নীতলা উপজেলার চকভবানী গ্রামের মোঃ মমতাজ উদ্দিনের পুত্র মোঃ হেদায়েতউল্লাহ এবং গোপীনগর গ্রামের মোঃ আব্দুস সালামের পুত্র মোঃ রুবেল হোসেনকে গ্রেফতার করা হয়। তাদের কথামত বিভিন্ন স্থানে লুকিয়ে রাখা ৫টি বৈদ্যুতিক মিটার উদ্ধার করা হয়।

পুলিশ সুপার জানিয়েছেন এই চক্র কুষকের সেচ পাম্পের বৈদ্যুতিক মিটার চুরি করে সেখানে কাগজে লিখে বিশেষভাবে একটি মোবাইল নম্বর রেখে আসতো। কৃষকরা ঐ নম্বরে মোবাইল করলে তাদের নিকট  ৫ থেকে ৬ হাজার টাকা বিকাশের মাধ্যমে দাবী করতো। টাকা দিলে কোথায় মিটারটি রাখা আছে তা বলে দিত এবং কৃষকরা সেখান থেকে উক্ত বৈদ্যুতিক মিটারটি সংগ্রহ করতেন।

পুলিশ দীর্ঘদিন ধরে এই চক্রকে ধরতে সক্রিয় থেকে নানা পরিকল্পনা করতো। এই পরিকল্পনার জালে ফেলে তাদের গ্রেফতার করা হয়েছে।

Facebook Comments


শিরোনাম
বিশ্বকাপে আমরা কাউকে কাউকে ভয় পায় না — আফগান স্পিনার  রশিদ খান  যশোর-কোলকাতা মহাসড়কে সড়ক দুর্ঘটনা স্কুলছাত্রীর পা বিচ্ছিন্ন, সড়ক অবরোধ নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের দুটি মসজিদে সন্ত্রাসী হামলায় নিহতদের লাশ দাফন শুরু হয়েছে। ডিম বালক কনোলিকে বিয়ে করার প্রস্তাব নিয়ে রাস্তায় নেমেছে তরুণীরা ! ফুলের শুভেচ্ছা আর ভালবাসার সিক্ত তারিকুল ইসলাম তারিক লক্ষ্মীপুরে ১৫ দোকানে আগুন সর্বশান্ত দোকানিরা বহিস্কার খুবই সহজ,আবিস্কার বড়ই কঠিন’ আগামী শুক্রবার ২২ মার্চ  নিউজিল্যান্ডে সব নারী হিজাব পরে কর্মসুচী পালন করবে ! মাদ্রাসা শিক্ষা ব্যবস্থা আধুনিকায়ন করতে জেনারেল শিক্ষকদের অধ্যক্ষ/সুপার পদে নিয়োগ দিতে হবে। শিক্ষাব্যবস্থা বেসরকারি খাতে দেয়ার পরিকল্পনা অর্থমন্ত্রীর নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চ শহরের মসজিদে সন্ত্রাসী হামলার ভিডিও শেয়ার করলে জেল জরিমানা নিয়োগে বাঁধা দেওয়ায় ১২৫ প্রতিষ্ঠান প্রধানের এমপিও বাতিল হচ্ছে যশোর জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ১০তম গ্রেড নিয়ে গণশিক্ষামন্ত্রণালয়ের বিজ্ঞপ্তি ঢাকার নর্দ্দায় ছাত্র বিক্ষোভে ভিপি নূর রডের বদলে বাঁশ দেবেন না: রাষ্ট্রপতি সংসদের ভেতরেই নামাযের ব্যবস্থা করে দিলেন নিউ জিল্যান্ডের প্রধানমন্ত্রী যশোরে যৌতুক মামলায় স্বামীর সাজা সরিষাবাড়ীতে জেলা তথ্য অফিসের উদ্যোগে মাদক, দুর্নীতি ও বাল্যবিয়ে প্রতিরোধে আলোচনা সভা চকরিয়া উপজেলা পরিষদে সাঈদি চেয়ারম্যান নির্বাচিত বাংলাদেশের শিক্ষাব্যবস্থা ‘বৈষম্যের প্রাচীরে আবদ্ধ’ বেনাপোল চেকপোস্টে ১০ হাজার আমেরিকান ডলার সহ আটক-১ শার্শা বাগআঁচড়ায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহত -১                                                  রুয়েটে আন্তঃবিশ্ববিদ্যালয় ভলিবল প্রতিযোগিতা শেষ হচ্ছে আগামীকাল চিরিরবন্দরে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা
© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com