ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

জেলা পর্যায়ে জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতা শুরু

প্রধান অতিথি জেলা প্রশাসক সরোজ কুমার নাথ শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রতিযোগী ও প্রতিযোগিনীদের উদ্দেশ্যে কিছু উপদেশ বক্তব্য দেন...

‘তোমরা জেলা পর্যায়ে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করে সমাজ, দেশ ও জাতিকে ভালো খেলা উপহার দিতে পারবে’ : ডিসি সরোজ কুমার নাথ

এলিস হক ।।

বৃহস্পতিবার ১০জানুয়ারী’১৯ সকাল ১০টায় ঝিনাইদহ জেলা পর্যায়ে ৪৮তম জাতীয় স্কুল মাদরাসা ও কারিগরি শিক্ষা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা’১৯ ঝিনাইদহ সরকারি বালক উচ্চবিদ্যালয় প্রাঙ্গণে উদ্বোধন হয়েছে।

উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক সরোজ কুমার নাথ। এই সময় তার সাথে উপস্থিত ছিলেন বিশেষ অতিথি জেলা পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান, জেলা শিক্ষা অফিসার সুশান্ত কুমার দেব, জেলা ক্রীড়া অফিসার সুমন মিত্র, সহকারী জেলা শিক্ষা অফিসার তসলিমা খাতুন, ঝিনাইদহ সদর উপজেলা শিক্ষা অফিসার এমএ আরিফ সরকার, কালীগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার মধুসূদন সাহা, হরিণাকুন্ডু উপজেলা শিক্ষা অফিসার মোঃ ফজলুল হক, কোটচাঁদপুর উপজেলা শিক্ষা অফিসার মোঃ রতন মিয়া, মহেশপুর উপজেলা শিক্ষা অফিসার শৈলকুপা উপজেলা শিক্ষা অফিসার শামীম আহমেদ খান, মোঃ আমজাদ হোসেন, বাংলাদেশ শিক্ষক সমিতি ঝিনাইদহ জেলা শাখার সভাপতি মহিউদ্দিন, ভুটিয়ারগাঁতী রসুলপুর আলীম মাদরাসার কমিটির সভাপতি আবু বকর সিদ্দিক, বাংলাদেশ শারীরিক শিক্ষাবিদ সমিতি ঝিনাইদহ জেলা শাখার সভাপতি মোঃ জাহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম প্রমুখ।

এছাড়াও অন্যান্যের মধ্যে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যারা-বাজার গোপালপুর স্কুল এন্ড কলেজের ক্রীড়া শিক্ষক শরিফুল ইসলাম, ফজর আলী গার্লস স্কুল এন্ড কলেজের ক্রীড়া শিক্ষিকা সুরাইয়া খাতুন, মাওলানাবাদ মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক সৈয়দ নাসিমুর রহমান নাসিম, গোবিন্দপুর মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক মোঃ রফিকুল ইসলাম, ক্রীড়া শিক্ষক মোঃ লিয়াকত আলী, ক্রীড়া শিক্ষক শেখ মোহাম্মদ বেলাল হোসাইন, ক্রীড়া শিক্ষক সোহেল রানা, ক্রীড়া শিক্ষক মোঃ সোহরাব উদ্দিন, ক্রীড়া শিক্ষক মোঃ সিরাজুল ইসলাম, ক্রীড়া মোঃ শাহ আলম, হরিণাকুন্ডুর ভায়না শহীদ মোশারফ দলিল উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবদুর রাজ্জাক প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানের কর্মসূচি ছিল জাতীয় সঙ্গীত পরিবেশন, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, উদ্বোধনী বক্তব্য ও শান্তির প্রতীক পায়রা উড়ানো।

প্রধান অতিথি জেলা প্রশাসক সরোজ কুমার নাথ শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রতিযোগী ও প্রতিযোগিনীদের উদ্দেশ্যে কিছু উপদেশ বক্তব্য দেন।

প্রধান অতিথি বলেন, ‘নতুন সরকার ক্ষমতায় এসে নতুন বার্তা দিয়েছে। রাষ্ট্রীয় পরিচালনার দায়িত্ব নিয়ে দেশকে উন্নয়ন ত্বরান্বিত করতে হলে প্রয়োজন সৎ, দক্ষ মেধার সমন্বয়ন। শুধু পছন্দের মন্ত্রীকে নিলেই সুশাসন হয় না। সুশাসন প্রতিষ্ঠা করতে হলে যোগ্য, দক্ষ ও অভিজ্ঞ লোকের প্রয়োজন হয়। ঠিক তেমনি তোমাদের জন্য একটা নতুন বার্তা দিয়ে বলি-ক্রীড়াঙ্গনেও অনুশীলন ও সাধনা ছাড়া সবকিছু সাফল্য পাওয়াও সম্ভব নয়। এর জন্য প্রয়োজন তোমাদের খেলার দক্ষতা, কৌশল এবং মেধার পরিচায়ক। আশা করি, তোমরা জেলা পর্যায়ে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করে সমাজ, দেশ ও জাতিকে ভালো খেলা উপহার দিতে পারবে। তোমরা আগামী দিনের সুনাগরিক হিসেবে গড়ে উঠবে। দেশ ও জাতিকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলাদেশ গড়ে তুলবে-এটাই তোমাদের জন্য নতুন বার্তা।’

৬টি উপজেলা নিয়ে এবারের জেলা পর্যায়ের আসরে অংশ নিচ্ছে। খেলায় ব্যক্তিগত ও দলগত ইভেন্টগুলো হলো-ক্রিকেট, ভলিবল, ব্যাডমিন্টন, এ্যাথলেটিক্স, হকি ও বাস্কেটবল। আগামী ১২ জানুয়ারী’১৯ শনিবার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে।

 

অন্যদৃষ্টি/ এলিস হক

Facebook Comments


শিরোনাম
”অবৈধ সংসদে কেন এসেছেন?” আলোচিত সাবেক ওসি মোয়াজ্জেম হোসেন অবশেষে গ্রেফতার শক্তিশালী সশস্ত্রবাহিনী গড়ে তোলার জন্য আর্ম ফোর্সেস গোল-২০৩০ প্রণয়ন: প্রধানমন্ত্রী জয়ের জন্য পাকিস্তানের দরকার ৩৩৭ রান খালেদা জিয়ার মুক্তির দাবিতে ফের কর্মসূচি দেবে বিএনপি ঝিনাইদহে কেন্দ্রীয় মৎস্যজীবী দলের যুগ্ম আহ্বায়ককে ফুলেল শুভেচ্ছা বীরগঞ্জের জোড়া খুনের প্রধান আসামি তারিকুল ইসলাম (২৭) হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকুসহ আটক মৌচাক কালিয়াকৈর সড়ক দূর্ঘটনা আহত-২ নওগাঁয় পুলিশ বেষ্টনীর মধ্যেই দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশ করেছে যুবদল লক্ষ্মীপুরের মুক্তিযোদ্ধাদের সম্মাননা ও সংবর্ধনা নওগাঁয় হিরোইন সহ এক ব্যাক্তিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ নিয়ামতপুরে ডিবির মাদকবিরোধী অভিযান, হেরোইন ইয়াবাসহ ৩জন আটক ফুটবল খেলোয়াড় হতে না পেরেই হলেন নাট্যকার জিএমপি কাশিমপুর থানায় ইয়াবা সহ গ্রেফতার-০১ নওগাঁয় জেলা উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত নওগাঁয় দেশি ফলের উৎসব লক্ষ্মীপুরে  শিশুযাত্রীকে ধর্ষনের চেষ্টা! আটক-১ শ্রীপুরে মোবাইল চুরির অপবাদে শিশু নির্যাতনকারী আনোয়ারসহ আটক-২ আন্তরিকতা ও সদিচ্ছা থাকলে এ বাজেটেই জাতীয়করণ সম্ভব শিক্ষা বাজেট বক্তৃতায় জাপানকে অনুকরণের পরিকল্পনা অর্থমন্ত্রীর গ্রাম আদালতের প্রতি ইউপি চেয়ারম্যানদের দায়িত্বশীল হতে হবে : ইউএনও শিরিন আক্তার নওগাঁয় ” বাঁশের যোজিত পণ্য তৈরীর কৌশল” বিষয়ক ২দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালার  উদ্ধোধন নওগাঁয় বৈদেশিক কর্মসংস্থানে দক্ষতা ও সচেতনতা শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত কেন দলীয় নেতাকর্মী দুর্নীতির করলে চুল পরিমান ছাড় দেয়া হবেনা উচ্চ শিক্ষা গ্রহনে সহযোগিতা পাওয়ায় মহেশপুর প্রেসক্লাবের প্রতি কৃতঞ্জতা প্রকাশ
© All rights reserved © 2017 Onnodristy.Com
Theme Download From ThemesBazar.Com