ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

কুষ্টিয়া জেলা প্রমীলা ফুটবল দলের কৃতি খেলোয়াড় ধর্ষণের শিকার!

কুষ্টিয়ার গ্রামে দরিদ্র পরিবারের নবম শ্রেণীর শিক্ষার্থী কৃতি ফুটবল খেলোয়াড় পাশবিকতার শিকার হয়েছেন....

এ.কে আজাদ সানি, কুষ্টিয়া প্রতিনিধি॥

কুষ্টিয়া জেলা প্রমীলা দলের এক কৃতি খেলোয়াড় ধর্ষণের শিকার হয়েছেন। গত ৯ ডিসেম্বর জাতীয় নির্বাচনের ডামাডোলের মধ্যে এই ঘটনা ঘটে। কুষ্টিয়া সদর উপজেলার হরিপুরের পুরাতন কুষ্টিয়া গ্রামে দরিদ্র পরিবারের নবম শ্রেণীর শিক্ষার্থী কৃতি ফুটবল খেলোয়াড় এমন পাশবিকতার শিকার হয়েছেন।

এ ব্যাপারে ধর্ষিতার দাদী বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় এজাহার করেছেন। লিখিত এজাহারে উল্লেখ রয়েছে, কুষ্টিয়া হাইস্কুলের নবম শ্রেণীর শিক্ষার্থীকে বেশ কিছুদিন ধরে শহরের কমলাপুরের আসলাম আলীর বখাটে ছেলে নয়ন উত্যক্ত করে আসছিল। বিষয়টি তার পরিবারকে জানালে তারা তেমন কোনো গুরুত্ব দেননি। 

গত ৯ ডিসেম্বর আনুমানিক রাত সাড়ে ৯টায় আমার নাতনী শয়ন কক্ষ থেকে এসে আমার রুমে রাতের খাবার শেষে তার রুমে ফিরে যায়। এই ফাঁকে বখাটে নয়ন আমার নাতনীর ঘরের খাটের নিচে ওৎপেতে থাকে। রাতে ঘুমিয়ে পড়লে রাত আনুমানিক সাড়ে ১১টায় সময় আসামী আমার নাতনীকে জাপটিয়ে ধরে এবং মুখে কাপড় বেঁধে ধর্ষণ করে।

এক পর্যায়ে ধর্ষিতার আর্তচিৎকারে দাদী, দাদাসহ প্রতিবেশীরা ছুটে এসে মেয়েটিকে উদ্ধার করেন।  অভিযুক্ত ধর্ষককে ঐ কক্ষে তালা দিয়ে রাখেন।

সকাল ৭টায় ধর্ষকের আত্মীয়স্বজন ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ অভিযুক্ত ধর্ষককে আইনের হাতে তুলে দেয়ার নাম করে ছাড়িয়ে নিয়ে যান। বিষয়টি জেলা ক্রীড়া সংগঠকদের নজরে এলে তারা পুলিশ সুপারকে অবহিত করেন।

গতকাল মঙ্গলবার পুলিশ সুপারের নির্দেশে কুষ্টিয়া মডেল থানায় ধর্ষণ মামলা হয়েছে বলে জানা গেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোনো আসামী গ্রেফতার করা সম্ভব হয়নি।

অন্যদৃষ্টি/এলিস হক

 

 

 

 

 

 

Facebook Comments


শিরোনাম
মাগুরার মহম্মদপুর সদর  উপজেলায় ৮ দলীয় কাবাডি টূর্ণামেন্ট শুভ উদ্বোধন  । নিরাপদ সড়কের দাবিতে রাবি শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ ঝিনাইদহের পদ্মাকর ইউনিয়নে আইনশৃঙ্খলা বিষয়ক সমাবেশ আগামী শুক্রবার নিউজিল্যান্ডের সরকারি টেলিভিশন (টিভিএনজেড) ও বেতারে (আরএনজেড) আজান সম্প্রচার করা হবে বিশ্বকাপে আমরা কাউকে কাউকে ভয় পায় না — আফগান স্পিনার  রশিদ খান  যশোর-কোলকাতা মহাসড়কে সড়ক দুর্ঘটনা স্কুলছাত্রীর পা বিচ্ছিন্ন, সড়ক অবরোধ নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের দুটি মসজিদে সন্ত্রাসী হামলায় নিহতদের লাশ দাফন শুরু হয়েছে। ডিম বালক কনোলিকে বিয়ে করার প্রস্তাব নিয়ে রাস্তায় নেমেছে তরুণীরা ! ফুলের শুভেচ্ছা আর ভালবাসার সিক্ত তারিকুল ইসলাম তারিক লক্ষ্মীপুরে ১৫ দোকানে আগুন সর্বশান্ত দোকানিরা বহিস্কার খুবই সহজ,আবিস্কার বড়ই কঠিন’ আগামী শুক্রবার ২২ মার্চ  নিউজিল্যান্ডে সব নারী হিজাব পরে কর্মসুচী পালন করবে ! মাদ্রাসা শিক্ষা ব্যবস্থা আধুনিকায়ন করতে জেনারেল শিক্ষকদের অধ্যক্ষ/সুপার পদে নিয়োগ দিতে হবে। শিক্ষাব্যবস্থা বেসরকারি খাতে দেয়ার পরিকল্পনা অর্থমন্ত্রীর নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চ শহরের মসজিদে সন্ত্রাসী হামলার ভিডিও শেয়ার করলে জেল জরিমানা নিয়োগে বাঁধা দেওয়ায় ১২৫ প্রতিষ্ঠান প্রধানের এমপিও বাতিল হচ্ছে যশোর জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ১০তম গ্রেড নিয়ে গণশিক্ষামন্ত্রণালয়ের বিজ্ঞপ্তি ঢাকার নর্দ্দায় ছাত্র বিক্ষোভে ভিপি নূর রডের বদলে বাঁশ দেবেন না: রাষ্ট্রপতি সংসদের ভেতরেই নামাযের ব্যবস্থা করে দিলেন নিউ জিল্যান্ডের প্রধানমন্ত্রী যশোরে যৌতুক মামলায় স্বামীর সাজা সরিষাবাড়ীতে জেলা তথ্য অফিসের উদ্যোগে মাদক, দুর্নীতি ও বাল্যবিয়ে প্রতিরোধে আলোচনা সভা চকরিয়া উপজেলা পরিষদে সাঈদি চেয়ারম্যান নির্বাচিত বাংলাদেশের শিক্ষাব্যবস্থা ‘বৈষম্যের প্রাচীরে আবদ্ধ’
© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com