ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

”মনোনয়ন পাইনি তাতে কি, সেজন্য তো এ এলাকার মানুষকে ভুলে থাকতে পারি না”

বায়জিদ হোসেন, বাগেরহাট প্রতিনিধি।।

মংলায় সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাতে এসে সেভ দ্যা সুন্দরবন ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বাগেরহাট জেলা বিএনপি’র সহ-সভাপতি লায়ন ড. শেখ ফরিদুল ইসলাম এমন মন্তব্য করেনন মনোনয়ন পাইনি তাতে কি, এই এলাকার মানুষের ভালোবাসা নিয়ে বেচেঁ থাকতে চাই । বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) দুপুরে বাগেরহাটের মংলা প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সাথে সাক্ষাতে এসব কথা বলেন বিএনপির জেলা সহ-সভাপতি শেখ ফরিদুল ইসলাম। সাক্ষাৎকালে তিনি বলেন, ‘একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মংলা-রামপাল (বাগেরহাট-০৩) আসনে নির্বাচন করার জন্যই আমি বিএনপির দলীয় মনোনয়ন চেয়েছিলাম এবং বিএনপি থেকে আমাকে মনোনয়ন দেয়াও হয়েছিল। কিন্তু পরবর্তীতে ঐক্যফ্রন্ট থেকে জামায়াত প্রার্থীকে এ আসনটি দেয়া হয়েছে।

তবে নির্বাচন করার জন্য দলীয় মনোনয়ন না পেলেও জোটের সিদ্ধান্ত মেনে নিয়েছি এবং ধানেরশীষের পক্ষে কাজ করবো। এ সময় তিনি বলেন জোটের সিদ্ধান্ত মেনে নিয়েই আমি কাজ করছি এবং সকলকেই ঐক্যবদ্ধ হয়ে ধানের শীষ প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তিকে ত্বরান্বিত করার আহ্বান জানাচ্ছি। ফরিদ বলেন এই নির্বাচন গনতস্ত্র পূর্নউদ্ধারের নির্বাচন, বেগম জিয়ার মুক্তির নির্বাচন, সেই দিক লক্ষ রেখেই ধানেরশীষের পক্ষে কাজ করার সপথ নিয়েই আমরা নির্বাচনের মাঠে নেমেছি। এই এলাকার মানুষ ৩০ তাং ভোট দিয়ে বিএনপি’কে আবার ক্ষমতায় আনবে বলে আমি মনে করি।

তিনি আরো বলেন দলীয় অনেক নেতা-কর্মীরাই আমাকে চূড়ান্ত মনোনয়ন না দেয়ায় মন খারাপ করে আছেন, তাই তাদের খোঁজ খবর ও সান্ত্বনা দেয়ার জন্যই মংলা-রামপালের বিভিন্ন এলাকায় যাচ্ছি। যেহেতু আমি এ এলাকারই মানুষ তাই এখানকার মানুষকে বিগত সময় নানাভাবে সাহায্য সহযোগিতা করে আসছি, বর্তমানেও করছি এবং ভবিষ্যৎতে করে যাব। সাংবাদিকদের উদ্দেশ্যে বিএনপির এ নেতা বলেন, ‘মংলা প্রেসক্লাবের সাংবাদিকেরা আমাকে বিভিন্নভাবে সহায়তা করে যাচ্ছেন তাই কৃতজ্ঞতা জানাতেই ছুটে আসা। মনোনয়ন পাইনি তাতে কি, সেজন্য তো এ এলাকার মানুষকে ভুলে থাকতে পারি না। আমি কৃতজ্ঞ মংলা-রামপালের মানুষের কাছে তারা আমাকে যে ভালবাসা দিয়েছেন তার জন্য। তাদের প্রতিও আমার ভালবাসা ও সহমর্মিতা-সহযোগিতা অব্যাহত থাকবে। এসময় ড. শেখ ফরিদুল ইসলামের সাথে ওন্যনের মধ্যে উপস্থিত ছিলেন মোংলা উপজেলা বি এনপির সহসভাপতি স ম ফরিদ, যুবদল নেতা এম সাইফুল ইসলাম,এম এ কাশেম, সুজন মোল্যা, পলাশ, জাহিদ, ছাত্রনেতা মাসুদুর রহমান পিয়াল, এফ এম হাসান, মোল্যা রনি, জনি, এস এম মোতাচ্ছিন, মোসারেফ, হোসাইন, রায়হান আজিজুল মোড়ল প্রমুখ

Facebook Comments


শিরোনাম
চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় বিশ্বমানের হেল্থ সিটি প্রকল্পের পরিদর্শন করেন আমিরাত রাষ্ট্রদূত মাহিরী ২৬শেমার্চ উপলক্ষে ঝিনাইদহ জেলা বি এনপির প্রস্তুতি সভা অনুষ্ঠিত নওগাঁয় জেলা পুলিশের বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ডাঃ শাহাদাত হোসেনের সাথে রাংগুনিয়া উপজেলা বিএনপির নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ প্রাথমিক শিক্ষাকে ঢেলে সাজানো ও শিক্ষকদের বেতন বৈষম্য দূর হবে: গণশিক্ষা প্রতিমন্ত্রী রাঙ্গামাটির লংগদু উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক মোঃ আবুল হাসেম দশটা টাহা দে কিছু খাইমু: খালু পাগলা স্বর্ণ পাচারকারীকে নয়, স্বর্ণ পদক প্রাপ্তকে ভোট দিন: আতাউর রহমান আতা বেপরোয়া থেকে বেপরোয়া হচ্ছে রোহিঙ্গারা মানসম্মত শিক্ষায় শিক্ষকদের ভূমিকাই মুখ্য: ড. দীপু মনি প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে মুজিবনগর দিবস উদযাপনের নির্দেশ এরিত্রিয়ায় ন্যূনতম দু’টি বিয়ে করতেই হবে, না হলে জেল! ইয়ুথ এন্টারটেইনমেন্ট এর ব্যানারে মুক্তি পেল মনির মুন্নার “নারী” শিক্ষকদের অতিরিক্ত ৪% কর্তন বন্ধে আজ বৃহস্পতিবার কারিগরি শিক্ষা অধিদপ্তর এর মহাপরিচালকের নিকট স্মারকলিপি প্রদাণ প্রাথমিক বিদ্যালয়ে এক শিফট চালু করে স্কুল সময় কমিয়ে আনা হবে — গনশিক্ষা প্রতিমন্ত্রী  রাবিতে কিশোরগঞ্জ জেলা ফোরামের নবীনবরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত তিন দিনের কর্মসূচি ঘোষণা করেছে জাতীয় ঐক্যফ্রন্ট রায়পুরে নৌকার সমর্থনে মানুষের ঢল রামগঞ্জে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাকিবুল হাসান মাসুদের গনসংযোগ বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বিএনপি’র বিক্ষোভ মিছিল  ইসলামের জন্য একসাথে কাজ করবার অঙ্গীকার করলেন, ইমরান – মহাথির মাগুরা শ্রীপুরে প্রচার-প্রচারনায় শেষ দিনে নিজেদের পছন্দের প্রতিকে ভোট চাইছেন প্রার্থীরা মাগুরা শ্রীপুরে আচরণ বিধি লঙ্ঘনের দায়ে মোটর সাইকেল শোভাযাত্রা পন্ড শার্শায় সাংবাদিক কল্যান সংস্থার মতবিনিময় সভা এক জন শিক্ষক হিসেবে জানুন…
© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com