২৩ জুলাই ২০১৮ || সোমবার || ০২:০৮ অপরাহ্ন

ঝিনাইদহের কালীগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্টির সন্তানদের মাঝে শিক্ষাবৃত্তি ও গাড়ি বিতরণ

স্টাফ রির্পোটার।।
মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় হতে সমতলের ক্ষুদ্র নৃ-গোষ্টির জীবন উন্নয়নে গৃহীত ২০১৭-২০১৮ অর্থ বছরে বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা  (পার্বত্য চট্টগ্রাম ব্যতিত) শীর্ষক কর্মসুচির আওতায় ঝিনাইদহ জেলার সততা  আদিবাসি সংস্থা  ও বারবাজার আদিবাসী মৎস্যজীবি সমবায় সমিতি এর সদস্যদের মাঝে শিক্ষাবৃত্তি ও মাহিন্দ্র গাড়ি প্রদান করা হয়েছে।
আজ ১০ জুলাই ২০১৮ মঙ্গলবার সকালে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা প্রশাসক সরোজ কুমার নাথ। কালীগঞ্জ উপজেলা পরিষদের সভাকক্ষে ইউএনও উত্তম কুমার রায়ের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু, উপজেলা সহকারী কমিশনার (ভুমি )যাদব সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান মতি, শাহনাজ পারভীন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মিজানুর রহমান, উপজেলা বিআরডিবি কর্মকর্তা আবু বিল্লাল হোসেন প্রমুখ।
উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার দুটি সংস্থার সদস্যদের প্রাথমিক পর্যায়ে পড়ুয়া ৭৩ জন শিক্ষার্থীকে মাসিক ২০০ টাকা হারে জনপ্রতি ১২০০ টাকা ও মাধ্যমিক স্কুল পর্যায়ে ১১ জনকে মাসিক ৮০০ টাকা হারে জনপ্রতি ২৪০০ টাকা করে প্রদান করা হয়। এছাড়াও নৃ-গোষ্টি সদস্য দুধরাজপুর গ্রামের অনন্তকে জীবিকার জন্য একটি মাহিন্দ্র গাড়ি প্রদান করা হয়।  এছাড়াও  জেলা প্রশাসক  সরোজ কুমার  নাথ  কালীগঞ্জ যুব উন্নয়নের অধীনে তৈরীকৃত বায়োগ্যাস প্লান্টের ভর্তুকির টাকা বিতরন এবং বিআরডিবি অফিস পরিদর্শন এবং বিআরডিবির সদস্যদের মাঝে ঋনের টাকা বিতরন করেন।
Facebook Comments


© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com