ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িবহরে হামলা

অন্যদৃষ্টি অনলাইন।।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িবহরে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) দুপুর ১টার দিকে ঠাকুরগাঁও সদর উপজেলার বেগুনবাড়ি ইউনিয়নের দানারহাট এলাকায় তার গাড়ি বহরে হামলা চালানো হয়।

বিষয়টি নিশ্চিত করে ঠাকুরগাঁও জেলা বিএনপির সহসভাপতি সৈয়দ মমিনুল হক বাবু জানান, ‘সৈয়দপুর বিমানবন্দর থেকে ঠাকুরগাঁও নিজ বাসভবনে যাচ্ছিলেন বিএনপি মহাসচিব মির্জ ফখরুল ইসলাম আলমগীর। পথে দানারহাট এলাকায় পথসভার উদ্দেশে তিনি গাড়ি থামালে দুর্বৃত্তরা অতর্কিত হামলা চালায়। এ সময় তারা ইটপাটকেল ও লাঠিসোটা নিয়ে হামলা চালায়। এতে মির্জা ফখরুলের গাড়িসহ বেশকয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-১ আসনে প্রচারণা ও গণসংযোগের উদ্দেশে আজ মঙ্গলবার ঠাকুরগাঁও পৌঁছান মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এদিকে, নির্বাচনি প্রচারণা সময় বগুড়া, নোয়াখালী ও ঝিনাইদহে সংঘর্ষ ও হামলার ঘটনা ঘটেছে। মঙ্গলবার সকালে নোয়াখালীতে পথসভা করার সময় হামলা হয়েছে বলে অভিযোগ করেছেন নোয়াখালী-৫ আসনের বিএনপি প্রার্থী ব্যারিস্টার মওদুদ আহমদ ।

তিনি অভিযোগ করেন, প্রশাসনের অনুমতি নিয়ে কবিরহাটে পথসভার প্রস্তুতি চলছিলো। সভায় যুবলীগ-ছাত্রলীগ কর্মীরা হামলা চালালে বিএনপির অর্ধশত নেতাকর্মী আহত হয় বলে দাবি করেন ব্যারিস্টার মওদুদ। তবে, হামলার অভিযোগ অস্বীকার করে আওয়ামী লীগ বলছে, বিএনপি কর্মীদের হামলায় উপজেলা আওয়ামী লীগের ছয় নেতাকর্মী আহত হয়েছে।

এদিকে, প্রচারণা চালানোর সময় বগুড়া-৫ আসনের বিএনপি প্রার্থী গোলাম মোহাম্মদ সিরাজের গাড়ি বহরে হামলা হয়েছে। এ সময় চারটি গাড়ি ও সাতটি মোটর সাইকেল ভাঙচুর করা হয়। অন্যদিকে, ঝিনাইদহের শৈলকুপায় অভ্যন্তরীণ কোন্দলের জেরে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে দশজন আহত হয়েছে ।

এছাড়া, বগুড়ার ধুনট উপজেলায় বিএনপি প্রার্থী জিএম সিরাজের গাড়িবহরে হামলার ঘটনা ঘটেছে। এ সময় চারটি গাড়ি ও বেশ কয়েকটি মোটর সাইকেল ভাঙচুর করে হামলাকারীরা। তবে হামলাকারীদের পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

Facebook Comments


শিরোনাম
আওয়ামী লীগ ক্ষমতায় গেলে শিক্ষকদের আর রাজপথে আন্দোলনে নামতে হবে না: শেখ হাসিনা চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় বিশ্বমানের হেল্থ সিটি প্রকল্পের পরিদর্শন করেন আমিরাত রাষ্ট্রদূত মাহিরী ২৬শেমার্চ উপলক্ষে ঝিনাইদহ জেলা বি এনপির প্রস্তুতি সভা অনুষ্ঠিত নওগাঁয় জেলা পুলিশের বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ডাঃ শাহাদাত হোসেনের সাথে রাংগুনিয়া উপজেলা বিএনপির নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ প্রাথমিক শিক্ষাকে ঢেলে সাজানো ও শিক্ষকদের বেতন বৈষম্য দূর হবে: গণশিক্ষা প্রতিমন্ত্রী রাঙ্গামাটির লংগদু উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক মোঃ আবুল হাসেম দশটা টাহা দে কিছু খাইমু: খালু পাগলা স্বর্ণ পাচারকারীকে নয়, স্বর্ণ পদক প্রাপ্তকে ভোট দিন: আতাউর রহমান আতা বেপরোয়া থেকে বেপরোয়া হচ্ছে রোহিঙ্গারা মানসম্মত শিক্ষায় শিক্ষকদের ভূমিকাই মুখ্য: ড. দীপু মনি প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে মুজিবনগর দিবস উদযাপনের নির্দেশ এরিত্রিয়ায় ন্যূনতম দু’টি বিয়ে করতেই হবে, না হলে জেল! ইয়ুথ এন্টারটেইনমেন্ট এর ব্যানারে মুক্তি পেল মনির মুন্নার “নারী” শিক্ষকদের অতিরিক্ত ৪% কর্তন বন্ধে আজ বৃহস্পতিবার কারিগরি শিক্ষা অধিদপ্তর এর মহাপরিচালকের নিকট স্মারকলিপি প্রদাণ প্রাথমিক বিদ্যালয়ে এক শিফট চালু করে স্কুল সময় কমিয়ে আনা হবে — গনশিক্ষা প্রতিমন্ত্রী  রাবিতে কিশোরগঞ্জ জেলা ফোরামের নবীনবরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত তিন দিনের কর্মসূচি ঘোষণা করেছে জাতীয় ঐক্যফ্রন্ট রায়পুরে নৌকার সমর্থনে মানুষের ঢল রামগঞ্জে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাকিবুল হাসান মাসুদের গনসংযোগ বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বিএনপি’র বিক্ষোভ মিছিল  ইসলামের জন্য একসাথে কাজ করবার অঙ্গীকার করলেন, ইমরান – মহাথির মাগুরা শ্রীপুরে প্রচার-প্রচারনায় শেষ দিনে নিজেদের পছন্দের প্রতিকে ভোট চাইছেন প্রার্থীরা মাগুরা শ্রীপুরে আচরণ বিধি লঙ্ঘনের দায়ে মোটর সাইকেল শোভাযাত্রা পন্ড শার্শায় সাংবাদিক কল্যান সংস্থার মতবিনিময় সভা
© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com