১৫ অক্টোবর ২০১৮ || সোমবার || ০৫:৪৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

চুয়াডাঙ্গা ওয়েলফেয়ার এসোশিয়েশন : প্রতিবন্ধি ও দূস্থ্যদের মাঝে হুইল চেয়ার ও সেলাই মেশিন বিতরণ

স্টাফ রিপোর্টার

চুয়াডাঙ্গা ওয়েলফেয়ার এসাশিয়েশন প্রতিবন্ধি ও দূস্থ্যদের মাঝে হুইল চেয়ার ও সেলাই মেশিন বিতরণ করেছে।

১৮ জুন ২০১৮ বিকাল ০৬:০০ টার সময় এ বিতরণ অনুষ্ঠানটি চুয়াডাঙ্গা সদর উপজেলার ভূলটিয়ার (নয়মাইল) মেসার্স আর এম ব্রিকস অফিস প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা ইটভাটা মালিক সমিতির সাধারণ সম্পাদক ও আলিয়ারপুর আজিজ মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি জনাব, আব্দুল মোতালেব, কুতুবপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জনাব, শাখাওয়াৎ হোসেন টাইগার, বদরগঞ্জ বাজার দোকান মালিক সমিতির নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে জনাব, এ.এন.এম আসিফ ও কাজী তারিকুজ্জামান লাল্টু, জনাব, সাইফুল ইসলাম স্বপন মাস্টার, সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে জনাব, মোঃ আলমগীর হোসেন ও জনাব, সাইফুদ্দীন আহম্মেদ সোহাগ এবং সংগঠনের বিভিন্ন পর্যায়ের সদস্য বৃন্দ।

অনুষ্ঠানে ভুলটিয়া গ্রামের মোজাম্মেলের হোসেনের ছেলে প্রতিবন্ধি বাপ্পিকে একটি হুইল চেয়ার ও একই গ্রামের নূর ইসলামের মেয়ে রজনী খাতুনকে এবং মর্তূজাপুর গ্রামের মৃত. শুকুর আলীর স্ত্রী রাজিয়া খাতুনকে একটি করে সেলাই মেশিন প্রদান করা হয়।

Facebook Comments


© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com