ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

দেশে যে উন্নয়ন হয়েছে আওয়ামীলীগ সরকারই করেছে : আনোয়ার

ক্ষমতায় গেলে বিএনপি-জামায়াত বাংলাদেশকে পাকিস্তানের প্রদেশ বানিয়ে ফেলবে। তাই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটের মাধ্যমে স্বাধীনতাবিরোধীদের প্রত্যাখ্যান করতে হবে....

মোহাম্মদ আলী, লক্ষ্মীপুর প্রতিনিধি ।। 

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আবারো দেশবিরোধী ষড়যন্ত্র শুরু করেছে বিএনপি-এমন মন্তব্য করেছেন লক্ষীপুর-১ আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ড. আনোয়ার হোসেন খান। মঙ্গলবার রামগঞ্জে স্থানীয় আওয়ামী লীগের এক কর্মী সভায় এমন মন্তব্য করেন তিনি।

আনোয়ারে হোসেন খান বলেন, নির্বাচনের ঠিক আগ মুহূর্তে দেশকে অস্থিতিশীল করার জন্য আবারো ষড়যন্ত্র শুরু হয়েছে। বিভিন্ন গণমাধ্যম লন্ডনে তারেক রহমানের সঙ্গে আইএসআইয়ের সঙ্গে গোপন বৈঠক এবং পাকিস্তান হাইকমিশনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের গোপন বৈঠকের বিষয়ে খবর প্রকাশ করেছে। নির্বাচনের ঠিক আগ মুহূর্তে দেশবিরোধীদের সাথে এসব বৈঠক রাষ্ট্র ষড়যন্ত্রের অংশ।

স্বাধীনতাবিরোধীদের কাছে দেশ নিরাপদ নয় মন্তব্য করে তিনি বলেন, যারা এদেশের স্বাধীনতার বিরোধিতা করেছে, তারা এবং তাদের দোসরদের কাছে দেশ নিরাপদ নয়। ক্ষমতায় গেলে বিএনপি-জামায়াত বাংলাদেশকে পাকিস্তানের প্রদেশ বানিয়ে ফেলবে। তাই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটের মাধ্যমে স্বাধীনতাবিরোধীদের প্রত্যাখ্যান করতে হবে।

দেশের উন্নয়নের ধারাবহিকতা ধরে রাখতে আওয়ামী লীগকে ভোট দেয়ার আহ্বান জানিয়ে আনোয়ার খান বলেন, দেশ এখন উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। পদ্মাসেতু, মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেস, বিভিন্ন হাইওয়ে সড়কের কাজ চলমান রয়েছে। বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে এগুলো কিছুই হবে না, এগুলোর চলমান বন্ধ হয়ে যাবে। তাই এই উন্নয়ন ধরে রাখতে আবারো নৌকাকে বিজয়ী করতে হবে।

একটি আধুনিক রামগঞ্জ গড়ার প্রত্যাশা ব্যক্ত করে তিনি বলেন, অতীতে এই রামগঞ্জ বার বার অবহেলার শিকার হয়েছে। রাস্তাঘাট, কলকারখানা কিছুরই কোন উন্নয়ন ঘটেনি। এই উপজেলার আশপাশের এলাকার গ্যাস সংযোগ থাকলেও এখানে গ্যাসের ব্যবস্থা করেননি। নৌকাকে বিজয়ী করতে পারলে সকল সমস্যার সমাধান হবে।

তিনি বলেন, শিক্ষা, চিকিৎসা ক্ষেত্রে এই রামগঞ্জ অনেক অ‌নেক পি‌ছি‌য়ে। আমা‌দের সন্তান‌দের এ‌গি‌য়ে নি‌তে আমা‌দের কাজ কর‌তে হ‌বে। এই এলাকার শি‌ক্ষিত তরুণ সমাজ যা‌তে বেকার না থা‌কে, সেজন্য এক‌যো‌গে কাজ কর‌তে হ‌বে। অন্যথায় বিএনপি ক্ষমতায় গেলে সকল উন্নয়ন ধ্বংস হয়ে যাবে। দেশে দৃশ্যমান যে উন্নয়ন হয়েছে তা আওয়ামী লীগ সরকারই করেছে। তাই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে রামগঞ্জসহ সারাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহ্বান জানান তিনি।

এ সময় আ‌রো উপ‌স্থিত ছি‌লেন রামগঞ্জ উপ‌জেলা আওয়ামীলী‌গের সহসভাপ‌তি ও সা‌বেক উপ‌জেলা চেয়ারম্যান ম‌নির হো‌সেন চৌধুরী, ‌পৌরআওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক বেলাল আহ‌ম্মেদ, উপ‌জেলা আওয়ামীলী‌গের যুগ্মসাধারণ সম্পাদক দেওয়ান বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার সিউলি, কাঞ্চনপুর ইউ‌নিয়ন চেয়ারম্যান আব্দুল ক‌রিম মাস্টার, নোয়াগা ইউ‌নিয়ন চেয়ারম্যান মোহাম্মদ হো‌সেন রানা, ভাদুড় ইউ‌নিয়ন চেয়ারম্যান জা‌হিদ হো‌সেন ভুইয়া, দর‌বেশপুর ইউ‌নিয়ন চেয়ারম্যান মিজানুর রহমান, করপাড়া ইউ‌নিয়ন চেয়ারম্যান মু‌জিবুল হক মু‌জিব, চ‌ন্ডিপুর ইউ‌নিয়ন চেয়ারম্যান কামাল হো‌সেন ভুইয়া, ভোলা‌কোট ইউ‌নিয়ন চেয়ারম্যান ব‌শির উ‌দ্দিন মা‌নিক, ভাটারা ইউ‌নিয়ন চেয়ারম্যান আবুল হো‌সেন মিঠু, ইছাপুর ইউ‌নিয়ন চেয়ারম্যান মো শ‌হিদুল্লাহ, উপ‌জেলা ছাত্রলী‌গের সভাপ‌তি কামরুল হাসান ফয়সাল মাল, সাধারণ সম্পাদক মে‌হেদী হাসান শুভ প্রমুখ।

অন্যদৃষ্টি/এলিস হক

Facebook Comments


শিরোনাম
মাগুরা শ্রীপুরে নৌকার পক্ষে বিশাল মিছিল,নির্বাচনী অফিস উদ্বোধন ও মোটরসাইকেল শোভাযাত্রা রাবিতে ফ্রেশার্স বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত মাগুরা শালিখায় পানিতে ডুবে ২ বছরের শিশুর মৃত্যু ঝিনাইদহের কালীগঞ্জে র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী আটক আওয়ামিলীগ এখন রাজনৈতিকভাবে সম্পূর্ণ দেউলিয়া: মির্জা ফকরুল গাছ বন্ধু ওয়াহেদ সরদার মহেশপুরে ৩০ কিলোমিটার রাস্তার গাছের পেরেক তুললেন মহেশপুরে প্রেমীকের সাথে বিয়ে না দেওয়ায় প্রেমিকার আত্মহত্যার চেষ্টা কিয়ামতের দিন কথা বলবেন না আল্লাহ যে ৩ ব্যক্তির সাথে “আগে শিক্ষকদের নিচ্ছিদ্র নিরাপত্তা, নতুবা নির্বাচনে ভূমিকা নয়” একটি অসুস্থ মানসিকতার নাম পরকীয়া রুয়েটে আন্তঃবিশ্ববিদ্যালয় ভলিবল প্রতিযোগিতার সমাপ্তি মাগুরার মহম্মদপুর সদর  উপজেলায় ৮ দলীয় কাবাডি টূর্ণামেন্ট শুভ উদ্বোধন  । নিরাপদ সড়কের দাবিতে রাবি শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ ঝিনাইদহের পদ্মাকর ইউনিয়নে আইনশৃঙ্খলা বিষয়ক সমাবেশ আগামী শুক্রবার নিউজিল্যান্ডের সরকারি টেলিভিশন (টিভিএনজেড) ও বেতারে (আরএনজেড) আজান সম্প্রচার করা হবে বিশ্বকাপে আমরা কাউকে কাউকে ভয় পায় না — আফগান স্পিনার  রশিদ খান  যশোর-কোলকাতা মহাসড়কে সড়ক দুর্ঘটনা স্কুলছাত্রীর পা বিচ্ছিন্ন, সড়ক অবরোধ নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের দুটি মসজিদে সন্ত্রাসী হামলায় নিহতদের লাশ দাফন শুরু হয়েছে। ডিম বালক কনোলিকে বিয়ে করার প্রস্তাব নিয়ে রাস্তায় নেমেছে তরুণীরা ! ফুলের শুভেচ্ছা আর ভালবাসার সিক্ত তারিকুল ইসলাম তারিক লক্ষ্মীপুরে ১৫ দোকানে আগুন সর্বশান্ত দোকানিরা বহিস্কার খুবই সহজ,আবিস্কার বড়ই কঠিন’ আগামী শুক্রবার ২২ মার্চ  নিউজিল্যান্ডে সব নারী হিজাব পরে কর্মসুচী পালন করবে ! মাদ্রাসা শিক্ষা ব্যবস্থা আধুনিকায়ন করতে জেনারেল শিক্ষকদের অধ্যক্ষ/সুপার পদে নিয়োগ দিতে হবে। শিক্ষাব্যবস্থা বেসরকারি খাতে দেয়ার পরিকল্পনা অর্থমন্ত্রীর
© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com