ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

রাজশাহীর তানোরে ওমর ফারুকের নির্বাচনী সভা

একেএমবাবু, রাজশাহী।।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন আর মাত্র বাঁকি ২৩ দিন, এ উপলক্ষে রাজশাহী ১ গুরুত্বপুর্ন অাসন তানোর গোদাগাড়ী এদুটি উপজেলার বিভিন্ন হাট বাজার, পাড়া মহল্লার চা দোকানের গরম চায়ের অাড্ডা প্রতীক বরাদ্দের অাগে যেন নৌকার পক্ষে উৎসব মুখর পরিবেশ (এমপি) প্রার্থীর পথ সভা জনসংযোগ অংশ গ্রহনের মাধ্যমে।

সরেজমিন দেখা গেছে তানোর উজেলার কামারগাঁ ইউপির পাড়িশো দুর্গাপুর উচ্চ বিদ্যালয় চত্তরে ইউনিয়ন অা,লীগের অায়োজনে ৬ ই ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে এবং ফজলে রাব্বি ফরহাদের সভাপতিত্বে কর্মী সভাতে ওমর ফারুক চৌধুরী তার গুরুত্বপূর্ণ  বক্তব্যে বলেন অসহায় নির্যাতিত, নিপিড়িত সাধারন ভোটার বন্ধু দলীয় নেতা কর্মীদের কথা মনোযোগ দিয়ে শোনেন এবং কিভাবে একাদশ জাতীয় সংসদ নির্বাচন করতে হবে সে সব বিষয়ে বিষদ ভাবে সকলের কল্যান কামনায় গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন (সাবেক) শিল্পপ্রতি মন্ত্রী জেলা অা,লীগের সভাপতি বর্তমান  সাংসদ অালহাজ ওমর ফারুক চৌধুরী।

তিনি উপস্থিত নেতা কর্মী ও মা বোনদের লক্ষ্য করে বলেন, অাগামী ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবসে ৩০ শে ডিসেম্বর নৌকার বিজয় উপলক্ষে শিক্ষক, ছাত্র, ছাত্রী, কৃষক শ্রমিক, মা বোনদের বিজয় মিছিলে সকলের অংশ গ্রহনের পরামর্শ দিয়েছেন। তাছাড়া তিনি সকলের প্রতি এক সংঙ্গে নৌকার লিফলেট বিতরন করা, ভোটারদের মাঝে শিক্ষা, কৃষি সহ রাস্থা ঘাট, ব্রীজ কালভাট, বিভিন্ন ভাতা ভোগি বৃদ্ধি এ ধরনের উন্নয়নের কথা গুলি তুলে ধরা এবং অাওয়ামী সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য নৌকা প্রতিক নিয়ে নেতা কর্মীদের ১১ ডিসেম্বর নিজ নিজ এলাকাতে লিফলেট বিতরন করা নৌকাকে ভুল না বুঝে ঐক্যবদ্ধ ভাবে ভোট চাইতে বলেন এবং মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি নৌকা প্রতিকে ভোট বৃদ্ধির সকলের প্রতি জোরালো অাহব্বান জানান ওমর ফারুক চৌধুরী। তিনি বলেন জননেত্রী শেখ হাসিনার ঘোষনা (১১তম) জাতীয় নির্বাচন পর পর ২১ভিশন বাস্তবায়ন হবে এবং এ দেশ হবে  উন্নয়নশীল এ বিষয়ে ২১ সালে ঘোষনা করবেন বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা এ সব কথা গুলি মন্তব্য করে বলেন তানোর গোদাগাড়ীর সাংসদ ওমর ফারুক চৌধুরী। অপর দিকে সন্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা অা,লীগের সাধারন সম্পাদক অাব্দুল্লাহ অাল মামুন, উপজেলা যুবলীগের সভাপতি ও কলমা ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না উপস্থিত ছিলেন।

এছাড়া দেখা গেছে সুফিকামাল মিন্টুর পরিচালনায়, সে সময় ছিলেন কামারগাঁ প্রজন্ম চত্তরের প্রতিষ্ঠাতা প্রভাত মৃধা, তোফাজ্জল হোসেন তোফা, মহিলা অা,লীগের সভানেত্রী সোনিয়া সরদার, কামারগাঁ ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান তোফায়েল হোসেন, যুবলীগ সাধারন সম্পাদক নির্মল সরকার, তরুন নেতা অালমঙ্গীর হোসেন বাবু, যুবলীগ নেতা অানারুল ইসলাম সহ কামারগাঁ ইউপির স্থানীয় সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উৎসব মুখর পরিবেশে এমপি ফারুকের কর্মী সভাতে উপস্থিত ছিলেন এবং বিভিন্ন বিষয়ে তার বক্তব্যে করতালি পড়েছে।

Facebook Comments


শিরোনাম
এক দফা এক দাবি…‘ফুটবল বাঁশের কেল্লা চাই’… কাবাঘরের জমিন পৃথিবীর প্রথম জমিন পবিত্র রমজান শুরু ৬ মে থেকে আসছে ‘কালবৈশাখী’ ফায়ার সার্ভিসে ১৮৫ জনের নিয়োগ ‘এমএ পাস’ ওসি ’এসএসসি’ পরীক্ষার্থী মিটুতে অভিযুক্ত পরিচালকের সঙ্গে কাজ করতে বিদ্যা বালানের না ডায়াবেটিস নিয়ন্ত্রণে সিদ্ধ ডিম খান চকবাজারে অগ্নিদগ্ধদের দেখতে ঢামেকে প্রধানমন্ত্রী ভেনিজুয়েলা ইউরোপের মানবিক ত্রাণ গ্রহণ করবেন: প্রেসিডেন্ট নিকোলাস মাদুরো ভারত মহাসাগর, ওমান সাগর ও পারস্য-উপসাগরে ইরানের বিশাল নৌ-মহড়া পুলিশের গুলিতে নিহত আলতামতির সন্তানদের কেও দেখে না এ.কে.এম.মুস্তাফিজুর রহমান’র কবিতা শার্শার ডিহিতে বিপুল পরিমান ফেন্সিডিল উদ্ধার ঝিনাইদহ জেলা ছাত্রদলের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত ঝিনাইদহে বিশ্ব স্কাউট দিবস পালিত ঝিনাইদহের ছেলে এসআই শরীফের মহানুভবতা রাঙ্গুনিয়ায় সাউথ পোমরা মডেল কেজি স্কুলের বার্ষিক ক্রীড়া পুরস্কার ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন পোড়া লাশ।          আজিজ মোড়ল রাবির চারুকলা ও কৃষি অনুষদে ভয়াবহ সেশনজট! একুশ মানে মাথা নিচু না করা, মাথা উচু করা। প্রতিটি মানুষের জন্য যেন সত্য হয়: এ্যাডঃ সুলতানা কামাল নওগাঁয় ৬ জন ভাষা সংগ্রামী ও গুনী ব্যক্তিকে একুশের পদক প্রদান নওগাঁয় কিটনাশকের দোকানে দুঃসাহসীক চুরি জীবন-সুযোগবঞ্চিত শিশুদের অধিকার….সবার জন্য ফুটবল… নাসরিন খান পাঠান’র কবিতা
© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com