ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

আওয়ামীলীগ সরকারই এই অঞ্চলের উন্নয়নের দাবিদার : খুলনা মেয়র

জনগণ আবারো নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করবে বলে আশা করছি : খুলনা মেয়র...

বায়জিদ হোসেন, বাগেরহাট প্রতিনিধি।।

রামপালে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, জামায়াত-বিএনপি সরকার ক্ষমতা থাকাকালিন সময় তারা এই অঞ্চলের মোংলা বন্দরকে প্রায়মৃত করে ফেলেছিলো। তাদের বিগত ক্ষমতামলে তারা লুটপাট ছাড়া জনগণকে কিছুই দিতে পারেনি। তারা উদ্দেশ্যপ্রণোদিতভাবে এই বন্দরকে বন্ধ করে দিয়েছিলো।

তিনি বলেন, আমি তৎকালীন সংসদ সদস্য থাকা অবস্থায় মোংলা বন্দরের ড্রেজিংয়ের জন্য ৫৭ কোটি টাকা চেয়েছিলাম। তারা দেয়নি। বরং নানা মিথ্য আশ্বাস দিয়েছিল একেরপর এক। পরে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় এসে মংলা বন্দরের সংস্কার করেছে। মংলা বন্দর এখন সমৃদ্ধ ও উন্নতির মহাশিহরে।

তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকারই এ অঞ্চলের সকল উন্নয়নের দাবিদার। তাই জনগণ আবারো নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করবে বলে আশা করছি। এ সময় তিনি জনগণের বাড়ি বাড়ি গিয়ে শেখ হাসিনার উন্নয়ন তুলে ধরে নৌকার প্রচারণা চালাতে নেতাকর্মীদের নির্দেশনা দেন।

রামপালের উজুলকুড় ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত কর্মী সমাবেশে এসব কথা বলেন। এসময় কর্মী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগেরহাট-৩ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হাবিবুন নাহার। উজুলকুড় ইউপি চেয়ারম্যান গাজী আকতারুজ্জামান সভাপতিত্ব করেন। গত মঙ্গলবার উপজেলা ফয়লাহাট মৎস্য চান্দিনায় এ কর্মী সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, ইউপি চেয়ারম্যান ফকির আব্দুল্লাহ, গিয়াস উদ্দিন, ফরহাদ শেখ, গাজী রাশেদুল ইসলাম ডালিম, জুলফিকার আলী ভুট্টোসহ আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

অন্যদৃষ্টি/এলিস হক

Facebook Comments


শিরোনাম
নোয়াখালী জেনারেল হাসপাতালে চার দালাল আটক হারিয়ে যাওয়া মোহামেডানীদের সালতামামি… ঝিনাইদহে ১ম শ্রেণীর স্কুলছাত্রী ধর্ষণের শিকার থানায় মামলা মাগুরায় গড়াই নদী থেকে যুবকের লাশ উদ্ধার মাগুরা শ্রীপুরে নকল,ভেজাল ও মেয়াদ উত্তীর্ন ঔষুধ সংক্রান্ত মত বিনিময় সভা ১২২ জনকে নিয়োগ দেবে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ দেবে সেভ দ্য চিলড্রেন খেলতে গিয়ে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু প্রেমিকার সন্তানের বাবা হলেন অর্জুন রামপাল নিজাম উদ্দিনের দরগা শরীফে স্বামীকে নিয়ে নুসরাত হঠাৎ প্রেসার বেড়ে গেলে খুব দ্রুত কি খাবেন? ২০ রোগের মহা ওষুধ হিসাবে কাজ করে করলা নাসিরনগরে ফলদ বৃক্ষ মেলার শুভ উদ্বোধন করলেন মাননীয় সাংসদ চট্টগ্রাম জেলা প্রশাসক বরাবরে, সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টির কারণে ” ইসকনের” বিরুদ্ধে মহানগর ছাত্রসেনা স্মারকলিপি আওয়ামী তথ্য-প্রযুক্তি লীগের জেলা সহ-সাধারণ সম্পাদক হলেন রুবেল হোসেন মহম্মদপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত নাসিরনগর জাতীয় মৎস্য সপ্তাহের শুভ উদ্বোধন জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৯ উপলক্ষে কালীগঞ্জে জলাশয়ে মাছের পোনা অবমুক্ত করা হলো নওগাঁর তিনটি কলেজের কেউ পাস করেনি…? কারাবন্দি খালেদা জিয়ার ‘মুক্তির’,  স্লোগানে স্লোগানে  উত্তাল বরিশাল নগরী   নওগাঁর ব্যাপক আলোচিত ৪ পঙ্গুর মা সহ ১০ জন  ভিক্ষুক পেলেন ৪০ টি ভেড়া…? মিন্নির পক্ষে লড়তে চান ওসি মোয়াজ্জেমের আইনজীবী ঝিনাইদহে প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে অন্ডকোষ হারালেন যুবক !  খুুলনা বিভাগীয় মহাসমাবেশ সফল করতে ঝিনাইদহ সদর উপজেলা বিএনপি’র প্রস্তুতি সভা অনুষ্ঠিত   মাগুরা শ্রীপুরে অসহায় ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্হ ব্যক্তিদের মধ্যে আর্থিক সহায়তা প্রদান
© All rights reserved © 2017 Onnodristy.Com
Theme Download From ThemesBazar.Com