ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

শৈলকুপায় আহাররত মানুষের উপর হামলায় থালাবাসন ভাত তরিতরকারী ছিন্ন ভিন্ন

স্টাফ রিপোর্টার।।

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ব্রাহিমপুর গ্রামে অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামীলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ও প্রতিপক্ষের বাড়িঘর ভাংচুর লুটপাটের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) সকালে পরিবারের মানুষ যখন ভাত খাচ্ছিলেন তখন এই হিংসাত্বক ঘটনা ঘটে। প্রত্যাক্ষদর্শী গ্রামবাসী জানায়, শৈলকুপার উমেদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাব্দার হোসেন মোল্লা ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিজানুর রহমান বাবুলের সমর্থকদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

বৃহস্পতিবার সকালে বাবুলের সর্মথকরা সাব্দার মোল্লার এক সমর্থককে কুপিয়ে আহত করে। এরই জের ধরে সকাল থেকে দফায় দফায় সাব্দার মোল্লার সমর্থকরা ব্রাহিমপুর গ্রামের বাবুলের সমর্থক বজলু মোল্লা, নলু মোল্লা, রাজু, বদর উদ্দিন, নিজাম উদ্দিনসহ অন্তত ১০ জনের বাড়ি ভাংচুর ও লুটপাট করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে। পরবর্তীতে গ্রামে পুলিশ মোতায়েন করা হয়। ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিজানুর রহমান বাবুলের অভিযোগ গ্রামের একপাশে পুলিশের উপস্থিতি থাকলেও অন্যপাশে চলে ভাংচুর ও লুটপাট। স্থানীয় মাতব্বর আবু বক্কার ওরফে বাক্কার নেতৃত্বে এ ভাংচুর ও লুটপাট চালানো হয়। ক্ষতিগ্রস্থ বজলু মোল্লা অভিযোগ করেন শৈলকুপা থানার ওসি কাজী আয়ুবুর রহমান ঘটনার কোন গুরুত্ব দেয়নি।

ঘটনাস্থলে গিয়ে ১০ টি বাড়ি ভাংচুর ও লুটপাট করা হয়েছে দেখা গেলেও ওসি সাংবাদিকদের কাছে বলেন, তেমন কোন ঘটনা ঘটেনি। এ ব্যাপারে পুলিশ সুপার মো: হাসানুজ্জামান জানান, ঘটনা জানার পর সেখানে সহকারী পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) তারেক আল মেহেদিকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Facebook Comments


শিরোনাম
সব পুড়ে ছাই, অক্ষত আছে কলেমা ‘লা-ইলাহা ইল্লাল্লাহ ‘ দ্বিতীয় চক্রের ২য় ধাপের সুপারিশ তালিকা প্রকাশ করবে এনটিআরসিএ প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের নতুন উদ্যোগ চকবাজারে অগ্নিকাণ্ডে নিহতদের আত্মার মাগফেরাত কামনায় আজ সারাদেশে মোনাজাত সৌদি আরব পাকিস্তানকে খণ্ড-বিখণ্ড করতে চায়: জেনারেল সোলায়মানি চকবাজার ট্র্যাজেডি: ৪৫ জনের পরিচয় শনাক্ত, ৪০ জনের মরদেহ হস্তান্তর চকবাজারের পর এবার সিলেট তালতলায় হোটেল সুফিয়ার নিচে আগুন ৪%অতিরিক্ত কর্তন অবসর ও কল্যাণে জন্য ক্যান্সারের কারন হতে পারে! ইবিতে “বাংলা ভাষার বাংলাদেশ” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত  ঝিনাইদহে স্বেচ্ছাসেবক দলের আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাগুরায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে প্রভাতফেরী ও শহীদ বেদিতে পুষ্পমাল্য রাঙ্গুনিয়ায় আন্তর্জাতিক মাতৃভাষা ও ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা রাবিতে শেষ হলো ‘মুক্তির সূচনা’ শিল্পকর্ম প্রদর্শনী রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিদ্যুৎ বিভ্রাট ঝিনাইদহ জেলা বিএনপির শহীদ মিনারে ফুলেল শ্রদ্ধার্ঘ অর্পণ ।। চকবাজার ট্র্যাজেডি !  অন্যদৃষ্টি পরিবারের পক্ষ থেকে শোক প্রকাশ… মাগুরায় মহান শহীদ আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে উপজেলা প্রশাসনের প্রভাতফেরী মাগুরায় মহান শহীদ দিবসে বীরেন শিকদার আদর্শ স্কুলের প্রভাতফেরী… হেড মাস্টারের কান্ড : মাগুরায় জুতা পায়ে শহীদ মিনারকে অবমাননা…! ভাষা শহীদদের প্রতি রাবি রিপোর্টার্স ইউনিটির বিনম্র শ্রদ্ধা নিবেদন একুশের প্রথম প্রহরে এমপি আফিলের ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি শহীদ মিনারে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা বিএনপি’র শ্রদ্ধাঞ্জলি   রাবি শিক্ষার্থীর অকাল মৃত্যু ভাষা শহিদদের প্রতি রাবি ট্যুরিস্ট ক্লাবের শ্রদ্ধাঞ্জলি চুয়াডাঙ্গার বদরগঞ্জে শ্রেণি কক্ষে পাঠদান প্রক্রিয়া বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com