ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

এমার্জিং এশিয়া কাপে বাংলাদেশ ৯৭ রানে হেরেছে

এমার্জিং এশিয়া কাপে পাকিস্তানের মাটিতে বাংলাদেশ হেরেছে আরব আমিরাতের কাছে....

ক্রীড়া ডেস্ক ।।

পাকিস্তানে অনুষ্ঠিত ইমার্জিং এশিয়া কাপে নিজেদের প্রথম ম্যাচে সংযুক্ত আরব আমিরাতের কাছে ৯৭ রানের হার দিয়ে টুর্নামেন্টে যাত্রা শুরু বাংলাদেশের। আরম আমিরাতের হয়ে ৪ উইকেট করে পেয়েছেন ইমরান হায়দার ও আহমেদ রাজা।
সবকিছু উপেক্ষা করে নুরুল হাসান সোহানের নেতৃত্বে পাকিস্তানে ইমার্জিং এশিয়া কাপ খেলতে গিয়েছে বাংলাদেশ। করাচিতে নিজেদের প্রথম ম্যাচেই আরব আমিরাতের কাছে হেরে বসেছেন নুরুল হাসানরা। টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন আরব আমিরাতের অধিনায়ক রোহান মুস্তফা। খালেদ আহমেদ ও শফিউল ইসলামের বিপক্ষে দারুণ শুরু এনে দেন দুই আরব আমিরাত ওপেনার রোহান ও আশফাক আহমেদ।

দুইজন মিলে স্কোরকার্ডে যোগ করেন শতরানের জুটি। রোহান-আশফাকের ১০২ রানের জুটি ভাঙেন মোসাদ্দেক হোসেন সৈকত। ব্যক্তিগত ৪০ রানে নাজমুল হোসেন শান্তর হাতে ক্যাচ তুলে দেন রোহান। দ্বিতীয় উইকেট জুটিতে গোলাম শাব্বেরকে নিয়ে বড় সংগ্রহের দিকে এগিয়ে যান আশফাক। সেঞ্চুরির কাছে গিয়েও দেখা পাননি সেটির। ব্যক্তিগত ৯৮ রানে খালেদের বলে এলবিডব্লিউর ফাঁদে পড়ে আশফাক। দলীয় এক রান যোগ করতেই আরও একটি উইকেটের পতন ঘটে আরব আমিরাতের।
ফিফটি তুলে নেন শাব্বের। ৫২ করে শরিফুলের বলে আউট হন তিনি। আনোয়ারের ৩৪ ও শেষদিকে মোহাম্মদ বুটার ১৩ ও নাভীদের ১২ রানে ২৬৭ রান সংগ্রহ করে আরব আমিরাত। বাংলাদেশের হয়ে সর্বোচ্চ ৪টি পান শরিফুল এবং ৩টি পান খালেদ। আরব আমিরাতের দেওয়া টার্গেট তাড়া করতে নেমে দলীয় ৩০ রানের আগেই উইকেট হারায় বাংলাদেশ।

দলীয় ২৮ রানে জাকির হাসানকে সাজঘরে ফেরান কাদের। মিজানুর রহমানকে সঙ্গ দিতে পারেননি নাজমুল হোসেন শান্তও। ব্যক্তিগত ৮ রানে রাজার বলে আউট হন শান্ত। ইয়াসীর আলীকে সঙ্গে নিয়ে বড় কিছুর ইঙ্গিত দিচ্ছিলেন মিজানুর। তবে দলীয় ৭৯ রানে, ৪৩ করা মিজানুরকে সাজঘরে ফেরান ইমরান হায়দার। কোন রান না করেই ইমরানের বলে আউট হন মোসাদ্দেক হোসেন।

রান পাননি অধিনায়ক ও উইকেটকিপার নুরুল হাসানও। ১৮ রান করে ইমরানের বলে বোল্ড হন আফিফ হোসেন ধ্রুব। নবম উইকেট জুটিতে শফিউল ও শরিফুল শুধু হারের ব্যবধানটাই কমান। ৩২ করে আউট হন শফিউল এবং ৩১ করে অপরাজিত থাকেন শরিফুল। শেষ পর্যন্ত ১৭০ রানেই গুটিয়ে যায় বাংলাদেশ।
সংক্ষিপ্ত স্কোর :

সংযুক্ত আরব আমিরাত ২৬৭/১০ : আশফাক ৯৮, শাব্বের ৫২: শরিফুল ৪-৫৫।

বাংলাদেশ ১৭০/১০ : মিজানুর ৪৩, শফিউল ৩২, শরিফুল ৩১, মোসাদ্দেক ০, নুরুল হাসান ০, আফিফ ১৮: ইমরান ৪-৩৫।

অন্যদৃষ্টি/এলিস হক

Facebook Comments


শিরোনাম
চাঁদপুরে পদ্মার বুকে জেগে উঠা চর বাংলাদেশের মিনি কক্সবাজার অবশেষে দখলমুক্ত রামগঞ্জ শিশুপার্ক, নির্মিত হয়েছে দৃষ্টিনন্দন গেট যমুনা সার কারখানার সাবেক সিবিএ নেতা মতি মিয়ার দাপট সরিষাবাড়ীতে তিন মোটর সাইকেল চোর গ্রেফতার, থানায় মামলা মাগুরা শ্রীপুরে নৌকার পক্ষে বিশাল মিছিল,নির্বাচনী অফিস উদ্বোধন ও মোটরসাইকেল শোভাযাত্রা রাবিতে ফ্রেশার্স বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত মাগুরা শালিখায় পানিতে ডুবে ২ বছরের শিশুর মৃত্যু ঝিনাইদহের কালীগঞ্জে র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী আটক আওয়ামিলীগ এখন রাজনৈতিকভাবে সম্পূর্ণ দেউলিয়া: মির্জা ফকরুল গাছ বন্ধু ওয়াহেদ সরদার মহেশপুরে ৩০ কিলোমিটার রাস্তার গাছের পেরেক তুললেন মহেশপুরে প্রেমীকের সাথে বিয়ে না দেওয়ায় প্রেমিকার আত্মহত্যার চেষ্টা কিয়ামতের দিন কথা বলবেন না আল্লাহ যে ৩ ব্যক্তির সাথে “আগে শিক্ষকদের নিচ্ছিদ্র নিরাপত্তা, নতুবা নির্বাচনে ভূমিকা নয়” একটি অসুস্থ মানসিকতার নাম পরকীয়া রুয়েটে আন্তঃবিশ্ববিদ্যালয় ভলিবল প্রতিযোগিতার সমাপ্তি মাগুরার মহম্মদপুর সদর  উপজেলায় ৮ দলীয় কাবাডি টূর্ণামেন্ট শুভ উদ্বোধন  । নিরাপদ সড়কের দাবিতে রাবি শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ ঝিনাইদহের পদ্মাকর ইউনিয়নে আইনশৃঙ্খলা বিষয়ক সমাবেশ আগামী শুক্রবার নিউজিল্যান্ডের সরকারি টেলিভিশন (টিভিএনজেড) ও বেতারে (আরএনজেড) আজান সম্প্রচার করা হবে বিশ্বকাপে আমরা কাউকে কাউকে ভয় পায় না — আফগান স্পিনার  রশিদ খান  যশোর-কোলকাতা মহাসড়কে সড়ক দুর্ঘটনা স্কুলছাত্রীর পা বিচ্ছিন্ন, সড়ক অবরোধ নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের দুটি মসজিদে সন্ত্রাসী হামলায় নিহতদের লাশ দাফন শুরু হয়েছে। ডিম বালক কনোলিকে বিয়ে করার প্রস্তাব নিয়ে রাস্তায় নেমেছে তরুণীরা ! ফুলের শুভেচ্ছা আর ভালবাসার সিক্ত তারিকুল ইসলাম তারিক লক্ষ্মীপুরে ১৫ দোকানে আগুন সর্বশান্ত দোকানিরা
© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com