ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

এমার্জিং এশিয়া কাপে বাংলাদেশ ৯৭ রানে হেরেছে

এমার্জিং এশিয়া কাপে পাকিস্তানের মাটিতে বাংলাদেশ হেরেছে আরব আমিরাতের কাছে....

ক্রীড়া ডেস্ক ।।

পাকিস্তানে অনুষ্ঠিত ইমার্জিং এশিয়া কাপে নিজেদের প্রথম ম্যাচে সংযুক্ত আরব আমিরাতের কাছে ৯৭ রানের হার দিয়ে টুর্নামেন্টে যাত্রা শুরু বাংলাদেশের। আরম আমিরাতের হয়ে ৪ উইকেট করে পেয়েছেন ইমরান হায়দার ও আহমেদ রাজা।
সবকিছু উপেক্ষা করে নুরুল হাসান সোহানের নেতৃত্বে পাকিস্তানে ইমার্জিং এশিয়া কাপ খেলতে গিয়েছে বাংলাদেশ। করাচিতে নিজেদের প্রথম ম্যাচেই আরব আমিরাতের কাছে হেরে বসেছেন নুরুল হাসানরা। টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন আরব আমিরাতের অধিনায়ক রোহান মুস্তফা। খালেদ আহমেদ ও শফিউল ইসলামের বিপক্ষে দারুণ শুরু এনে দেন দুই আরব আমিরাত ওপেনার রোহান ও আশফাক আহমেদ।

দুইজন মিলে স্কোরকার্ডে যোগ করেন শতরানের জুটি। রোহান-আশফাকের ১০২ রানের জুটি ভাঙেন মোসাদ্দেক হোসেন সৈকত। ব্যক্তিগত ৪০ রানে নাজমুল হোসেন শান্তর হাতে ক্যাচ তুলে দেন রোহান। দ্বিতীয় উইকেট জুটিতে গোলাম শাব্বেরকে নিয়ে বড় সংগ্রহের দিকে এগিয়ে যান আশফাক। সেঞ্চুরির কাছে গিয়েও দেখা পাননি সেটির। ব্যক্তিগত ৯৮ রানে খালেদের বলে এলবিডব্লিউর ফাঁদে পড়ে আশফাক। দলীয় এক রান যোগ করতেই আরও একটি উইকেটের পতন ঘটে আরব আমিরাতের।
ফিফটি তুলে নেন শাব্বের। ৫২ করে শরিফুলের বলে আউট হন তিনি। আনোয়ারের ৩৪ ও শেষদিকে মোহাম্মদ বুটার ১৩ ও নাভীদের ১২ রানে ২৬৭ রান সংগ্রহ করে আরব আমিরাত। বাংলাদেশের হয়ে সর্বোচ্চ ৪টি পান শরিফুল এবং ৩টি পান খালেদ। আরব আমিরাতের দেওয়া টার্গেট তাড়া করতে নেমে দলীয় ৩০ রানের আগেই উইকেট হারায় বাংলাদেশ।

দলীয় ২৮ রানে জাকির হাসানকে সাজঘরে ফেরান কাদের। মিজানুর রহমানকে সঙ্গ দিতে পারেননি নাজমুল হোসেন শান্তও। ব্যক্তিগত ৮ রানে রাজার বলে আউট হন শান্ত। ইয়াসীর আলীকে সঙ্গে নিয়ে বড় কিছুর ইঙ্গিত দিচ্ছিলেন মিজানুর। তবে দলীয় ৭৯ রানে, ৪৩ করা মিজানুরকে সাজঘরে ফেরান ইমরান হায়দার। কোন রান না করেই ইমরানের বলে আউট হন মোসাদ্দেক হোসেন।

রান পাননি অধিনায়ক ও উইকেটকিপার নুরুল হাসানও। ১৮ রান করে ইমরানের বলে বোল্ড হন আফিফ হোসেন ধ্রুব। নবম উইকেট জুটিতে শফিউল ও শরিফুল শুধু হারের ব্যবধানটাই কমান। ৩২ করে আউট হন শফিউল এবং ৩১ করে অপরাজিত থাকেন শরিফুল। শেষ পর্যন্ত ১৭০ রানেই গুটিয়ে যায় বাংলাদেশ।
সংক্ষিপ্ত স্কোর :

সংযুক্ত আরব আমিরাত ২৬৭/১০ : আশফাক ৯৮, শাব্বের ৫২: শরিফুল ৪-৫৫।

বাংলাদেশ ১৭০/১০ : মিজানুর ৪৩, শফিউল ৩২, শরিফুল ৩১, মোসাদ্দেক ০, নুরুল হাসান ০, আফিফ ১৮: ইমরান ৪-৩৫।

অন্যদৃষ্টি/এলিস হক

Facebook Comments


শিরোনাম
নোয়াখালী জেনারেল হাসপাতালে চার দালাল আটক হারিয়ে যাওয়া মোহামেডানীদের সালতামামি… ঝিনাইদহে ১ম শ্রেণীর স্কুলছাত্রী ধর্ষণের শিকার থানায় মামলা মাগুরায় গড়াই নদী থেকে যুবকের লাশ উদ্ধার মাগুরা শ্রীপুরে নকল,ভেজাল ও মেয়াদ উত্তীর্ন ঔষুধ সংক্রান্ত মত বিনিময় সভা ১২২ জনকে নিয়োগ দেবে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ দেবে সেভ দ্য চিলড্রেন খেলতে গিয়ে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু প্রেমিকার সন্তানের বাবা হলেন অর্জুন রামপাল নিজাম উদ্দিনের দরগা শরীফে স্বামীকে নিয়ে নুসরাত হঠাৎ প্রেসার বেড়ে গেলে খুব দ্রুত কি খাবেন? ২০ রোগের মহা ওষুধ হিসাবে কাজ করে করলা নাসিরনগরে ফলদ বৃক্ষ মেলার শুভ উদ্বোধন করলেন মাননীয় সাংসদ চট্টগ্রাম জেলা প্রশাসক বরাবরে, সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টির কারণে ” ইসকনের” বিরুদ্ধে মহানগর ছাত্রসেনা স্মারকলিপি আওয়ামী তথ্য-প্রযুক্তি লীগের জেলা সহ-সাধারণ সম্পাদক হলেন রুবেল হোসেন মহম্মদপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত নাসিরনগর জাতীয় মৎস্য সপ্তাহের শুভ উদ্বোধন জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৯ উপলক্ষে কালীগঞ্জে জলাশয়ে মাছের পোনা অবমুক্ত করা হলো নওগাঁর তিনটি কলেজের কেউ পাস করেনি…? কারাবন্দি খালেদা জিয়ার ‘মুক্তির’,  স্লোগানে স্লোগানে  উত্তাল বরিশাল নগরী   নওগাঁর ব্যাপক আলোচিত ৪ পঙ্গুর মা সহ ১০ জন  ভিক্ষুক পেলেন ৪০ টি ভেড়া…? মিন্নির পক্ষে লড়তে চান ওসি মোয়াজ্জেমের আইনজীবী ঝিনাইদহে প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে অন্ডকোষ হারালেন যুবক !  খুুলনা বিভাগীয় মহাসমাবেশ সফল করতে ঝিনাইদহ সদর উপজেলা বিএনপি’র প্রস্তুতি সভা অনুষ্ঠিত   মাগুরা শ্রীপুরে অসহায় ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্হ ব্যক্তিদের মধ্যে আর্থিক সহায়তা প্রদান
© All rights reserved © 2017 Onnodristy.Com
Theme Download From ThemesBazar.Com