ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

এসিসি ইমার্জিং এশিয়া কাপে বাংলাদেশ : নেতৃত্ব দেবেন সোহান

কাজী সোহানের নেতৃত্বে এসিসি এমার্জিং কাপে বাংলাদেশ ক্রিকেট দল....

ক্রীড়া ডেস্ক ।।

বিসিবি কাজী নুরুল হাসান সোহানকে অধিনায়ক করে এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি) আয়োজিত ইমার্জিং কাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে।

সীমিত ওভারের এই টুর্নামেন্টে বাংলাদেশ দলের নেতৃত্ব জাতীয় দলে খেলার অভিজ্ঞতাসম্পন্ন উইকেটরক্ষক নুরুল হাসান সোহান দেবেন। সোহানের ডেপুটি হিসেবে আছেন মোসাদ্দেক হোসেন সৈকত। এছাড়া জাতীয় দলের হয়ে খেলা এই স্কোয়াডে আরো ৭ খেলোয়াড় আছেন।

এসিসি আয়োজিত ইমার্জিং কাপ ৬-১৬ ডিসেম্বর শ্রীলঙ্কা ও পাকিস্তানে অনুষ্ঠিত হবে। বাংলাদেশ রয়েছে ‘বি’ গ্রুপে। সেখানে তাদের প্রতিপক্ষ পাকিস্তান, হংকং ও সংযুক্ত আরব আমিরাত। এই গ্রুপের সবগুলো ম্যাচই পাকিস্তানের করাচীতে হবে। তবে সেমিফাইনাল ও ফাইনাল হবে শ্রীলঙ্কার কলম্বোতে।

বাংলাদেশ ৬ ডিসেম্বর সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে ম্যাচ দিয়ে ইমার্জিং কাপে নিজেদের মিশন শুরু করবে। পরের দিন একই মাঠে বাংলাদেশের প্রতিপক্ষ হংকং। ৯ ডিসেম্বর পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশ খেলবে।

বাংলাদেশ দল : কাজী নুরুল হাসান সোহান (অধিনায়ক), মোসাদ্দেক হোসেন সৈকত (সহঅধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, মিজানুর রহমান, শফিউল ইসলাম, জাকির হাসান, সাইফ হাসান, ইয়াসির আলী চৌধুরী, তানবীর ইসলাম, আফিফ হোসেন, নাঈম হাসান, শরীফুল ইসলাম, কাজী অনিক ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ ও মোহর শেখ।

এলিস হক/অন্যদৃষ্টি

 

 

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
স্মৃতিসৌধের স্থপতি মাইনুল হোসেন একাধিক সম্পর্ক, অতঃপর কুমার শানুর জন্য বলিউড ছাড়া এই নায়িকা! শহীদ বুদ্ধিজীবি মুনিরুজ্জামানের স্মৃতি সংরক্ষনের দাবি এলাকাবাসির শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা রায়েরবাজার স্মৃতিসৌধে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা আজ শহীদ বুদ্ধিজিবী দিবস বুদ্ধিজীবীদের শ্রদ্ধা জানিয়ে রাবি রিপোর্টার্স ইউনিটির পুষ্পস্তবক অর্পণ হরিণাকুণ্ডুতে সড়ক দূর্ঘটনায় পুলিশ সদস্য নিহত নওগাঁয় দলিত ও আদিবাসী জনগোষ্ঠীর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নওগাঁয় মায়ের অভিযোগে ছেলে আটক, থানা থেকে ছারিয়ে নিলেন মা নওগাঁয় মাদকবিরোধী আলোচনাসভা ও ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত শার্শার বসতপুরে “বসতপুর প্রি-ক্যাডেট স্কুল” উদ্বোধন হরিণাকুন্ডু প্রেসক্লাবের সাধারণসভাঅনুষ্ঠিত  রাঙ্গুনিয়ায় মরহুম বদিউর রহমান তালুকদার ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন যশোরে বিয়ের আগের দিন পালিয়ে গেল মেয়ে, মায়ের আত্মহত্যা  গার্মেন্টস শ্রমিক জিন্দাবাদে ভিন্ন স্বাদে চমক তারা কুষ্টিয়ায় বালি ভর্তি ট্রাক ঘরের উপরে, নিহত ২ এমপিও নীতিমালা পর্যালোচনা ও সংশোধন কমিটির প্রতি প্রস্তাবনা ক্ষমতা ভোগের নয়, দায়িত্ব পালনের বিষয় : প্রধানমন্ত্রী সালমানের সঙ্গে বয়সের পার্থক্য নিয়ে যা বললেন সাঈ পাকিস্তানিরা বছরজুড়ে সারা আলী খানকেই খুঁজেছে নিজেকে সালমানের সিনিয়র দাবি রানির ব্রিটেনের সাধারণ নির্বাচনে টিউলিপসহ চার বাংলাদেশির জয় ধামরাইয়ে মাইক্রোবাস চাপায় ছাত্র নিহত পাওনা মাত্র ৩৬৫ টাকা চাওয়ায় মিরপুরের পিতা-পুত্রকে মারধর, পিতা নিহত

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com