ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

মাগুরায় বিএনপি মনোনিত প্রার্থী মনোয়ার হোসেন খানকে জেল হাজতে প্রেরণ

মহসিন মোল্যা, মাগুরা।।

মাগুরায় বিএনপি মনোনিত প্রার্থী মনোয়ার হোসেন খানকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ নভেম্বর) মাগুরায় বিএনপি মনোনিত প্রার্থী মনোয়ার হোসেন খান মঘিরঢাল পেট্রোল বোমা হামলা মামলার হাজিরা দিলে মাগুরা দায়রা জজ জনাব মফিজুর রহমান তাঁকে জেল হাজতে প্রেরণের আদেশ দেন।

গত ২০১৫ সালের ২১ মার্চ বিএনপি-জামায়াতের হরতাল পালনের সময় মাগুরা সদরের মঘিরঢালে বালু বোঝায় ট্রাকে পেট্রল বোমা হামলায় ৫ জন শ্রমিক নিহত এবং ৪ জন শ্রমিক মারাত্বক আহত হয়।মামলায় ২৬ জনকে আসামি করা হয়।পরে ২৩ জনের বিরুদ্ধে চার্জশীট দেয় পুলিশ।এই মামলায় তৎকালীন মাগুরা জেলা বিএনপি সহ-সভাপতি জনাব মনোয়ার হোসেন খান ২ নম্বর আসামি।

মামলায় রাষ্ট্র পক্ষের জনাব কামাল হোসেন এবং আসামি পক্ষের জনাব সাহেদ হাসান টগর শুনানি করেন।

এই মামলার অন্যান্য আসামিরা হলেন,মাগুরা জেলা বিএনপির সাধারন সম্পাদক জনাব আলী আহম্মদ,মাগুরা জেলা জামায়াতের আমির জনাব আলমগীর হোসেন,ছাত্রদল কেন্দ্রীয় সভাপতি জনাব রাজিব হাসান,জামায়াতের সেক্রেটারি জেনারেল জনাব বাকের,সাবেক ছাত্রদল সভাপতি জনাব ফিরোজ আহম্মেদ,মাগুরা জেলা ছাত্রদল সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান মাগুরা জেলা ছাত্রদল সভাপতি জনাব আব্দুর রহিম,মাগুরা জেলা বিএনপির প্রচার সম্পাদক জনাব মিজানুর রহমান,মাগুরা জেলা ছাত্রদল সাধারন সম্পাদক জনাব আবু তাহের সবুজ,এরশাদ,মাহবুব রহমান,আল-আমিন,বাদশা,রাসেল,বাঁশি মিয়া প্রমূখ।

আসামি পক্ষের আইনজীবি জনাব সাহেদ হাসান সাগর জানান,মনোয়ার হোসেন খান চিকিৎসার জন্য সিঙ্গাপুরে অবস্হান করছিলেন।এবারের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি মাগুরা-১ আসনে বিএনপি থেকে মনোনয়ন পান।পেট্রল বোমা হামলার আসামি হওয়ায় তিনি আজ আদালতে হাজির হলে তাঁকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।তাঁকে ন্যায় বিচার থেকে বঞ্চিত করা হয়েছে।খুব দ্রুত তাঁর জামিনের জন্য উচ্চ আদালতে আবেদন করা হবে।

Facebook Comments


শিরোনাম
রায়পুরে স্বতন্ত্র প্রার্থীর গণমিছিল অনুষ্ঠিত শার্শা উপজেলা রিপোটার্স ক্লাবের সমন্বয় সভা অনুষ্ঠিত বাংলাদেশ যুব দলের উচ্ছ্বাস এলেন…কথায় কথায় উৎসাহ দিলেন… রামগঞ্জে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাকিবুল হাসান মাসুদের গনসংযোগ ভোট কেন্দ্রে ভোটার না আসা গনতন্ত্রের জন্য অশনি সংকেত -মাহবুব তালুকদার এমপি আনারকে সংবর্ধনা দিলেন কালীগঞ্জ মহিলা কলেজ কর্তৃপক্ষ  ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধ নিহত ! রাবিতে ‘কেমন বিশ্ববিদ্যালয় চাই’ র্শীষক আলোচনাসভা স্থগিত অনুষ্ঠিত পরীক্ষা পুনরায় নেবে রাবির মনোবিজ্ঞান বিভাগ, অবস্থান কর্মসূচি স্থগিত ঝিনাইদহের নলডাঙ্গায় নৌকার নির্বাচনী সভা অনুষ্ঠিত মাগুরার শ্রীপুরে নৌকার নির্বাচনী অফিস উদ্বোধন চোর ধরার অভিনব মেশিন আবিস্কার করলেন কওমি ছাত্র দীন ইসলাম ওআইসির জরুরী বৈঠক ডেকেছেন ওআইসির সভাপতি এরদোগান ঝিনাইদহের কালীগঞ্জে কমঃ আব্দুল হামিদের তৃতীয় মৃত্যু বার্ষিকী পালিত কালীগঞ্জে বঙ্গবন্ধুর ৯৯তম জন্মদিবস  ও জাতীয় শিশুদিবস পালিত প্রাথমিকে নৈতিক শিক্ষা বাধ্যতামূলক করা হচ্ছে গণভবনে ছাত্রলীগ নেতাকর্মীদের দেখে আমার ‘কনসেনট্রেশন’ ঠিক ছিল না: ভিপি নুর সিরাজগঞ্জ পুলিশ ফাঁড়িতে অস্ত্র নিয়ে হামলা, আটক-১ হিরোর তকমায় সেই কিশোর, আরও ডিম কেনার ১৪ হাজার ডলার সংগ্রহ রাবিতে আবারও ছিনতাইয়ের অভিযোগ হালসা মাধ্যমিক বিদ্যালয়ে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত শার্শার কাশিপুর সীমান্তে ফেন্সিডিল ও গাঁজাসহ আটক -১ নওগাঁয় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত নওগাঁয় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ’র উদ্যোগে শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিরতণ সরিষাবাড়ীতে জাতীয় শিশু দিবস পালিত
© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com