ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

মজিদের ব্যাটে ফের রান : এবাদতের সেরা বোলিং

ব্যাটে মজিদের সেঞ্চুরী...বোলিংয়ে এবাদতের ৬ উইকেট...

মজিদের ব্যাটে ফের রান : এবাদতের সেরা বোলিং

ক্রীড়া ডেস্ক ।।

চলমান বাংলাদেশ ক্রিকেট লীগের (বিসিএল) দ্বিতীয় রাউন্ডে বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে সেন্ট্রাল জোন এবং নর্থ জোন। এই ম্যাচেও রান পেয়েছেন টানা দুই ম্যাচে সেঞ্চুরী পাওয়া সেন্ট্রাল জোনের টপঅর্ডার ব্যাটসম্যান আবদুল মজিদ। এছাড়া, নর্থ জোনের পেসার এবাদত হোসেন প্রথমশ্রেণির ক্রিকেটে ক্যারিয়ার সেরা বোলিং করে তুলে নিয়েছেন ৬ উইকেট।

আগে ব্যাটিংয়ে নেমে সেন্ট্রাল জোন সবকটি উইকেট হারিয়ে তোলে ২২০ রান। প্রথম দিন শেষে এক উইকেট হারিয়ে ৭২ রান তুলেছে নর্থ জোন। হাতে ৯ উইকেট নিয়ে ১৪৮ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় দিন ব্যাটিংয়ে নামবে নাঈম ইসলাম, সাব্বির রহমান, সানজামুল ইসলাম, জিয়াউর রহমান, জহুরুল ইসলামরা।

ব্যাটিংয়ে নেমে সেন্ট্রাল জোনের ওপেনার লিটন দাস ৩ রান করে ফেরেন। আরেক ওপেনার ও দলপতি নাজমুল হোসেন শান্ত ১০ রান করেন। তিন নম্বরে নেমে আবদুল মজিদ করেন ইনিংস সর্বোচ্চ ৭৬ রান। ১৯৭ মিনিট ক্রিজে থেকে ১৪৫ বল মোকাবেলা করে আবদুল মজিদ ১৩টি চারের পাশাপাশি একটি ছক্কাও হাঁকান। এর আগে সাউথ জোনের বিপক্ষে সিলেটে আবদুল মজিদ ১৪১ রানে অপরাজিত ছিলেন। আর তারও আগে কক্সবাজারে জাতীয় লীগের ম্যাচে ঢাকা বিভাগের হয়ে করেছিলেন ১০৪ রান। তার কদিন আগে খেলেছেন ৩৯, ৭২, ১৩২, ২০৫, ৪৪ আর ৬০* রানের বড় ইনিংস।

এছাড়া, মার্শাল আইয়ুব ০, মোসাদ্দেক হোসেন সৈকত ২ রানে বিদায় নেন। শুভাগত হোম ৪৮, জাকের আলি ১৩, মোশাররফ রুবেল ৩৪, শহিদুল ইসলাম ১৬ রান করেন।

নর্থ জোনের হয়ে পেসার এবাদত হোসেন ১৭.৫ ওভারে ৫১ রানের বিনিময়ে তুলে নেন ৬টি উইকেট। এর আগে তার ক্যারিয়ার সেরা পারফর্ম ছিল ৩২/৪। এছাড়া, জিয়াউর রহমান দুটি, সানজামুল ইসলাম একটি আর মোহর শেখ একটি করে উইকেট লাভ করেন।

ব্যাটিংয়ে নেমে নর্থ জোনের ওপেনার জুনায়েদ সিদ্দিকী ব্যক্তিগত ২ রানে বিদায় নেন। আরেক ওপেনার মিজানুর রহমান ৩৪ আর ফরহাদ হোসেন ৩১ রানে অপরাজিত থেকে দ্বিতীয় দিন ব্যাটিংয়ে নামবেন। একমাত্র উইকেট নিয়েছেন সেন্ট্রাল জোনের শহিদুল ইসলাম।

এলিস হক/অন্যদৃষ্টি

 

Facebook Comments


শিরোনাম
ঢাকাস্হ শ্রীপুর উপজেলা সমিতি মাগুরার উদ্যোগে ইফতার মাহফিল ও আলোচনা সভা   মাদ্রাসার এতিম ছাত্রদের নিয়ে ঝিনাইদহের জেলা পরিষদ চেয়ারম্যানের ইফতার মাহ্ফিল বিশেষ কোপা আমেরিকার জন্য ২৩ সদস্যের ব্রাজিল দল ঘোষণা করলেন টিটে  মাগুরা মহম্মদপুরে জোর পূর্বক জমির ধান কেটে নেওয়ার অভিযোগ পোরশায় বজ্রপাতে দুই শ্রমিক নিহত আহত-১ ঝিনাইদহে পুকুরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু , গ্রামে শোকের মাতম !  ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মাল্টিমিডিয়া উপকরণ বিতরণ ও ইফতার মাহফিল বরগুনার তালতলীতে বাঘের ভয়ে রাত জেগে পাহারা ঝিনাইদহে পাচারকারীদের থাবা থেকে রক্ষা পেল ২ শিশু দরিদ্র-মেধাবী মিনা আক্তারের পাশে দাঁড়ালেন “স্বপ্নকানন” হরিণাকুন্ডুতে জমি সংক্রান্ত মামলায় জিততে মারধরের  মিথ্যা অভিযোগ হরিণাকুন্ডুতে উপজেলা শিক্ষা কমিটির জরুরী সভা অনুষ্ঠিত মহেশপুরে বস্তা ভর্তি ফেনসিডিল উদ্ধার, মাদক ব্যবসায়ী পলাতক। ঝিনাইদহে সরকারি যাকাত ফান্ডের চেক বিতরণ ঝিনাইদহে জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধ ও মোকাবেলা বিষয়ক সংলাপ ঝিনাইদহের কালীগঞ্জে সাংবাদিকদের সাথে তথ্য অফিসের প্রেস ব্রিফিং ঝিনাইদহের কালীগঞ্জে ২০ মিনিটের প্রচন্ড বৈশাখী ঝড়ে লন্ডভন্ড ১০ গ্রাম ঝিনাইদহের কালীগঞ্জে হাঁস-মুরগি ও গরু-ছাগল পালনে যুব ঋণের চেক বিতরণ ঝিনাইদহের কালীগঞ্জে তথ্য প্রযুক্তি ব্যবহারে নারীর ক্ষমতায়ন শীর্ষক উঠান বৈঠক  মিথ্যা অভিযোগের তীব্র প্রতিবাদ জানাচ্ছি নান্দনিক ঝিনাইদহ, দর্শনীয় স্থানগুলো দর্শকশূন্য কেন! তরিকতের নামে সন্ত্রাস ও জঙ্গিবাদের লিপ্ত থাকা কোন সুযোগ নেই : এড. মোসাহেব উদ্দিন পাটিকাবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ক্যাবল ছাড়াই দেখা যাবে টিভি পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াডে বড় পরিবর্তন, যুক্ত হবেন আমির ও আসিফ
© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com