ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

খুন করে প্রেমিকের মাংস রেঁধে লোকজনকে খাওয়ালেন প্রেমিকা

অন্যদৃষ্টি অনলাইন।।

ঐতিহ্যবাহী আমিরাতি বিরিয়ানি। নারীটি তার প্রেমিককে হত্যার পর এভাবেই রান্না করেন।

একজন মরোক্কান নারীর বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে যে তিনি তার প্রেমিককে হত্যা করার পর তার মাংস কেটে রান্না করে সংযুক্ত আরব আমিরাতের পাকিস্তানি শ্রমিকদের খাইয়েছেন।

কৌঁসুলিরা বলছেন, এই নারী – যার বয়েস ত্রিশের কোঠায় -তার প্রেমিককে হত্যা করেন তিন মাস আগে। তবে এই অপরাধের কথা জানা যায় অতি সম্প্রতি, যখন তার রান্নাঘরে ব্লেন্ডারের ভেতর মানুষের একটি দাঁত পাওয়া যায়।

আমিরাতের দি ন্যাশনাল নামের দৈনিক পত্রিকা এক রিপোর্টে বলেছে যে নারীটি পুলিশের কাছে এ কাজ করার কথা স্বীকার করেছেন।

আল আইন শহরের নারীটির সাথে সাত বছর ধরে নিহত ব্যক্তিটির প্রেমের সম্পর্ক ছিল। তবে যখন ওই ব্যক্তি তাকে বলেন যে তিনি মরোক্কোতে আরেক নারীকে বিয়ে করার পরিকল্পনা করছেন, তখন তাকে হত্যা করা হয়।

কিভাবে তাকে হত্যা করা হয়েছে তা পুলিশ প্রকাশ না করলেও, জানিয়েছে যে লোকটির মাংস ও ভাত দিয়ে ঐতিহ্যবাহী পদ রান্না করে ওই এলাকায় পাকিস্তানি শ্রমিকদের খাইয়েছেন ওই নারী।

মহিলার ভাষায়, সেটা ছিল একটা ‘পাগলামি’র মুহূর্ত। হত্যার কথা পুলিশের কাছে স্বীকার করার পর তিনি অজ্ঞান হয়ে যান বলেও দুবাই-ভিত্তিক গালফ নিউজ জানিয়েছে।

খবরে বলা হয়, হত্যার পর তিনি তার ফ্ল্যাট পরিষ্কার করতে এক বন্ধুর সাহায্য নেন।

অভিযুক্ত নারীকে মানসিক স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে বলে খবরে বলা হয়।

জানা যায়, নিহত ব্যক্তির খোঁজে তার ভাই মহিলাটির ফ্ল্যাটে যান, নারীটি তাকে বলেন যে তার ভাইকে তিনি বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছেন।

কিন্তু পরে তার ভাই ঘরের ব্লেন্ডারের ভেতর একটি মানুষের দাঁত দেখতে পান। পরে পুলিশ ডিএনএ পরীক্ষার মাধ্যমে নিশ্চিত করে যে দাঁতটি নিখোঁজ ব্যক্তিরই।

ঘটনাটির এখন তদন্ত চলছে, এবং এর পর নারীটিকে বিচারের জন্য আদালতে আনা হবে।

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
ময়মনসিংহে নতুন করে করোনা সনাক্ত ৬৩ গাজীপুরের টঙ্গীতে শ্রমিক ছাঁটাইয়ের প্রতিবাদে মহাসড়ক অবরোধ শিক্ষাপ্রতিষ্ঠানের অফিস খোলা রাখার আদেশ, মানতে হবে স্বাস্থ্য বিধি প্রদীপ্ত’র প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মিলাদ-মাহফিল অনুষ্ঠিত গাজীপুরের চান্দনা চৌরাস্তায় ভন্ড কবিরাজ ধর্ষণকারী আটক একজন মেধাবী আসমানী ও  তার প্রাপ্ত জিপিএ ৫ ? দীর্ঘ প্রায় ১ যুগ পরে সরিষাবাড়ী প্রেসক্লাব উম্মুক্ত; পুরো শহরে মিষ্টি বিতরণ সাংসদের মেয়ে ইসু জিপিএ-৫ পেয়েছে সন্ত্রাসী ফারুক ঢালীর তান্ডবে জাজিরা উপজেলার ৬ গ্রামবাসী অতিষ্ঠ মহেশপুরে ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগস্ত হাজারো মানুষ এখনও খোলা আকাশের নিচে রাত কাটাচ্ছে কোটি টাকা নিয়ে উধাও “ন্যাচাৱাল টাচ” হায় হায় কোম্পানী ; গ্রাহকদেৱ মানববন্ধন গাজীপুরে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত নান্দাইলে মেডিকেল রিপ্রেজেনটেটিভ করোনায় আক্রান্ত রামগঞ্জে শিশু সন্তান নিয়ে পালিয়েছে প্রবাসীর স্ত্রী পোরশায় নিরাপদ আম উৎপাদন ও বাজারজাত করণ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ঝিনাইদহের কালীগঞ্জে সর্প দংশনে এক শিশুর মৃত্যু বৈশিক করোনায় আক্রান্ত হরিণাকুণ্ডু উপজেলার এক যুবক; বাড়ী লগডাউন দুপচাঁচিয়ায় গোবিন্দপুর ইউনিয়নের হতদরিদ্রদের ১০টাকা কেজি মূল্যের চাল আত্মসাতের ঘটনা প্রমানিত ঝিনাইদহের কালীগঞ্জে ক্ষুদ্র নৃগোষ্ঠির পরিবারের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা ও স্বাস্থ্য উপকরন সামগ্রী বিতরন নোয়াখালীতে করোনায় প্রাণ হারালেন মুয়াজ্জিন ৬ মাসের জেল, ১ লাখ টাকা জরিমানা; মাস্ক ছাড়া বাইরে বের হলে কোভিড-১৯ চব্বিশ ঘণ্টায় আরও ২২ জনের প্রাণহানি, শনাক্ত ২৩৮১ ৬০ শতাংশ ভাড়া বাড়ানোর প্রজ্ঞাপন চ্যালেঞ্জ করে রিট হরিণাকুণ্ডুতে এক যুবক করোনায় আক্রান্ত কতটা স্বাস্থ্যবিধিতে খুলেছে সব

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com