ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

”একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর রামপাল-মোংলায় কোন বেকার থাকবেনা”

নাজমুল হুদা, রামপাল (বাগেরহাট)।।

”মোংলায় একাদশ সংসদ নির্বাচনের পর রামপাল-মোংলায় কোন বেকার থাকবেনা”।

মোংলা ইপিজেড চালু হবার পর এই জনপদের প্রায় ৪৭ হাজার শ্রমিক কর্মসংস্থানের সুজগ পেয়েছে শুধু মাত্র বর্তমান সরকারের কারনে। আজ দেখেন রামপালের তাপ-বিদুৎ কেন্দ্র নানা প্রতিবন্ধকাতা পেরিয়ে দৃশমান, অচিরেই রামপাল মোংলার মানুষ এর সুফল ভোগ করবে। হাবিবুন নাহার আরো বলেন এক সময় এই জনপদে যোগাযোগ ব্যবস্তা এতো বেহাল দশা ছিলো যে মানুষ বাহন হিসাবে চেছে নিয়ে ছিল নৌকা, কোন রাস্তাঘাট ছিল না ১৯৯১ সালে তালুকদার আব্দুল খালেক ক্ষমতায় আসার পর সম্পুর্ন পাল্টে গেছে এই জনপদের চেহারা। আজ মানুষ কর্মস্থলে দ্রুত সময়ের মধ্যে যেতে পারছে এই অবদান এক মাত্র তালুকদার আব্দুল খালেকের। তিনি আরো বলেন বঙ্গবন্ধু স্বপ্ন দেখতেন এই সোনারবাংলা গড়ার, আজ তারই স্বপ্ন বাস্তবায়নের জন্য জননেত্রী শেখ হাছিনার হাত’কে শক্তিশালি করার লক্ষে সকলকে এক সাথে কাজ করতে হবে।

বৃহস্পতিবার (৮ নভেম্বর) সকাল ১০ টায় মোংলার মিঠাখালী বাজার ফুটবল মাঠে ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত কর্মি সমাবেসে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন স্থনিয় সংসদ বেগম হাবিবুন নাহার খালেক। মিঠাখালী ইউ,পি চেয়ারম্যান ইস্রাফিল হোসেন হাওলাদারের সভাপতিত্বে ওন্যনের মধ্যে বক্তৃতা রাখেন মোংলা উপজেলা পরিসদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার,, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শিক্ষাবিদ বাবু সুনিল কুমার বিশ্বাস,, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক শেখ আঃ রহমান,, মোংলা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পদক ইব্রহিম হোসেন, আজিজুর রহমান,, মোঃ জাহাঙ্গীর হাওলাদার, গোলাম রছুল, আবুল হোসেন শেখ, উকিল ইজারদার, মিজান তালুকদার, ইকবাল হাওলাদার, আজমাল শেখ, আরিফ ফকির প্রমূখ। এ সময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগের সকল সহযোগী সংঘটনের নেতা-কর্মীরা।

Facebook Comments


শিরোনাম
মনিবুর রহমান’র কবিতা বাগেরহাট-৩ আসনে লড়তে চান ২৪ জন তৃনমূলে পরিচিতি নেই অধিকাংশ প্রার্থীর নওগাঁয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার ভ’মিকা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নওগাঁয় কাঁঠালের পাতায় শিক্ষার্থীদের নবান্ন উৎসব আয়োজন চিরিরবন্দরে নবান্ন উৎসবে নানা আয়োজন ঝিনাইদহে ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক করেছে যবিপ্রবিতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল  বেরোবিসাস সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে যবিপ্রবিসাসের নিন্দা ও প্রতিবাদ ঝিনাইদহের কালীগঞ্জে অসহায়দের মাঝে বন্ধনের শীতবস্ত্র বিতরন  কালীগঞ্জে ৩৬ পিস ইয়াবাসহ এক নারী মাদক ব্যবসায়ী আটক রাজনীতির নায়ক-ভিলেন ও শেষ দৃশ্য স্বস্তিতে চাকরির সুযোগ আইনজীবীদের মহাসমাবেশে যাচ্ছেন ড. কামাল ফারহানা হৃদয়িনীর কবিতা।। ‘সুষ্ঠু নির্বাচনের জন্য নির্বাচন কমিশনের দিকে তাকিয়ে গোটা জাতি’ যশোরের বেনাপোল পুটখালী সীমান্ত থেকে ৪৫ বোতল ফেন্সিডিল সহ আটক ১ অ্যাম্বুলেন্সের ধাক্কায় শার্শায় কৃষক নিহত নেইমারের দেওয়া একমাত্র গোলে উরুগুয়ের বিপক্ষে জয় পেল ব্রাজিল ৫০ আসনে নির্বাচন করতে চাই জামায়াতে ইসলামী বয়স থামাতে চান? ব্যবহার করুন এই প্যাকগুলো শ্রীলঙ্কার পার্লামেন্টে এবার মরিচের গুঁড়া, পুলিশের নজিরবিহীন হস্তক্ষেপ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য সম্পাদকদের সহযোগিতা চাই ঐক্যফ্রন্ট আমেরিকার স্বেচ্ছাচারী ও আইন ভঙ্গকারী আচরণের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলা উচিৎ: ইরান মক্কা ও মদিনায় সাংবাদিক জামাল খাশোগির জানাজার নামাজ আদায় যশোর শার্শায় দূর্বত্তদের বোমা হামলায় যুবলীগ নেতাসহ আহত-৩
© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com