স্বাশিপ নেতা অধ্যক্ষ সাজু স্টার অব দি ইয়ার-২০২০ সম্মানে ভূষিত

আব্দুল্লাহ আল মামুন, সাতক্ষীরা
বুধবার, ২৯ জুলাই, ২০২০, ৫:১১ অপরাহ্ন
স্বাশিপ নেতা অধ্যক্ষ সাজু স্টার অব দি ইয়ার-২০২০ সম্মানে ভূষিত

বৈশ্বিক মহামারি কোভিড-১৯ করোনাভাইরাসে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে দাঁড়িয়ে জীবনের ঝুঁকি নিয়ে জীবনযুদ্ধের অগ্রভাগে থেকে অসহায়, নিপিড়ীত ও দুর্গতের সেবা প্রদান এবং বৈশ্বিক এই মহামারির মধ্যেও বাংলাদেশের সাড়ে পাঁচ লক্ষ শিক্ষক কর্মচারীদের সেবাদানকারী বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্ট এ উল্লেখ্যযোগ্য শিক্ষক কর্মচারীকে সেবা প্রদান করায় ‘নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশিপ এসোশিয়েশন’স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ) এর সুযোগ্য সাধারণ সম্পাদক ও শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টের সচিব অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু’কে সমাজ সেবা ও মানবিকতায় বিশেষ অবদানের জন্য ‘স্টার অব দি ইয়ার-২০২০’ সম্মানে ভূষিত করেছে।

মঙ্গলবার (২৮জুলাই) সংস্থাটির প্রেসিডেন্ট ডিনদায়া রিজাল ও কনভেনর ইমদাদুল হক তৈয়ব স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজুকে এই তথ্য জানান।

অধ্যক্ষ শাহজাহান আলম সাজু ‘স্টার অব দি ইয়ার-২০২০’ সম্মাননাটি আশুগঞ্জ ফিরোজ মিয়া কলেজের শিক্ষক কামাল হোসেন-সহ বাংলাদেশে করোনায় নিহত সকল শিক্ষক এবং করোনায় সেবা দিতে গিয়ে নিহত সকলের প্রতি উৎস্বর্গ করেন। এ জন্য তিনি নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশিপ এসোসিয়েশনের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এ প্রসঙ্গে অধ্যক্ষ শাহজাহান আলম সাজু বলেন, আমি শিক্ষা ও শিক্ষকের পক্ষে সারা জীবন লড়াই করে আসছি এবং বাকি জীবন শিক্ষা নিয়ে কাজ করবো ইনশাআল্লাহ।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com