রিয়ার আজকের জামিন শুনানি বাতিল

বিনোদন ডেস্কঃ
বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০, ৩:২৪ অপরাহ্ন

আজকের রাতও বাইকুল্লা জেলেই কাটবে রিয়া চক্রবর্তীর। সুশান্ত সিং রাজপুত মামলার মূল অভিযুক্ত আপাতত মাদককাণ্ডে বিচারবিভাগীয় হেফাজতে রয়েছেন। গতকালই এনডিপিএস সেশন কোর্টে রিয়া, শৌভিকসহ মাদককাণ্ডে অভিযুক্ত ছয় জনের বিচারবিভাগীয় হেফাজতের মেয়াদ ৬ অক্টোবর পর্যন্ত বাড়িয়ে দেয়। গতকালই শেষ হচ্ছিল রিয়া ও অনান্য অভিযুক্তদের প্রথম পর্বের বিচারবিভাগীয় কাস্টডি।

সুশান্ত ও রিয়ার আইনজীবী সতীশ মানশিন্দে গতকালই বম্বে হাইকোর্টে দুই অভিযুক্ত ভাই-বোনের জামিনের আর্জি পেশ করেন। আজ আদালতে এই মামলার শুনানির দিন নির্দিষ্ট ছিল। তবে আজ হাইকোর্টের ছুটি ঘোষণা করেছেন বম্বে হাইকোর্টের চিফ জাস্টিস। রাজ্যজুড়ে বৃষ্টির জেরে নাজেহাল অবস্থা, সেই কারণেই আজকে আদালতের সমস্ত কাজ বাতিল করে দেওয়া হয়েছে। আজকের সমস্ত শুনানি স্থগিত করা হয়েছে আগামীকাল পর্যন্ত।
১৪ জুন মারা যান সুশান্ত সিং রাজপুত। তিনি আত্মহত্যা করেছিলেন কি না, সেই নিয়ে তদন্ত শুরু হয়। তারপর একে একে বিভিন্ন আঙ্গিক নিয়ে তদন্ত শুরু করেছে ইডি ও সিবিআই। অন্যদিকে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো মাদক যোগ নিয়ে তদন্ত শুরু করে।

সুশান্তের জন্য মাদক দ্রব্য সংগ্রহ করতেন রিয়া, সেই মাদকের আর্থিক লেনদেনও করতেন, এনসিবিকে দেওয়া জবানে এই কথা মেনে নিয়েছেন রিয়া। তিন নম্বর দিন জেরার মাথায় গত ৮ সেপ্টেম্বর রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

এনডিপিএস আইনের একাধিক ধারায় রিয়াকে গ্রেফতার করেছে, যেখানে রয়েছে ২৭ (এ) ধারা। এটি জামিন অযোগ্য ধারা। মূলত এর জেরেই ম্যজিস্টেট কোর্ট ও সেশন কোর্টে রিয়ার জামিনের আর্জি খারিজ হয়েছে। ড্রাগ সিন্ডিকেটের উপযুক্ত তদন্তের জন্য রিয়াসহ সকল অভিযুক্তের জেলে থাকাটা প্রয়োজনীয়, আদালতে জানিয়ে দিয়েছে এনসিবি। হাইকোর্টেও রিয়া, শৌভিকের জামিনের বিরোধিতা করবে কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা। সূত্র : হিন্দুস্তান টাইমস

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com