নওগাঁয় “মুজিববর্ষ সেরা কণ্ঠ-২০২০ এর গ্র্যান্ড ফিনাল প্রতিযোগিতা অনুষ্ঠিত

আর আর চৌধুরী, নওগাঁ
শনিবার, ৬ মার্চ, ২০২১, ১০:২৭ অপরাহ্ন
নওগাঁয় "মুজিববর্ষ সেরা কণ্ঠ-২০২০ এর গ্র্যান্ড ফিনাল প্রতিযোগিতা অনুষ্ঠিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে নওগাঁয় “মুজিববর্ষ সেরা কন্ঠ-২০২০ এর গ্র্যান্ড ফিনাল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার রাতে সদর উপজেলা হল রুমে ৮জন প্রতিযোগিতা নিয়ে এই “মুজিববর্ষ সেরা কন্ঠ-২০২০ এর গ্র্যান্ড ফিনাল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগীতায় নিয়ামতপুর উপজেলার মোকাররাবিন আশফিকে “মুজিববর্ষ সেরা কন্ঠ” চাম্পিয়ান ঘোষনা করা হয়। এছাড়াও দ্বিতীয় হন পত্নীতলা উপজেলার মাথিয়াস সরেন, তৃতীয় হন সদর উপজেলার নুসরাত মাহি ও চতুর্থ হন মহাদেবপুরের সৈয়দ ফারিহা জাহসিন।

এসময় বিচারকের দায়িত্বে ছিলেন, কন্ঠশিল্পী খুরশিদ আলম, কন্ঠশিল্পী ফাতেমা তুজ জোহরা ও মিল্টন খন্দকার। পরে প্রধান অতিথি হিসাবে “মুজিববর্ষ সেরা কন্ঠ” চাম্পিয়ান মোকাররাবিন আশফিকে ৫০ হাজার টাকার চেক, সার্টিফিকেট ও ক্রেষ্ট তুলে দেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

এছাড়াও দ্বিতীয় মাথিয়াস সরেনকে ২০ হাজার টাকা, নুসরাত মাহিকে ও সৈয়দ ফারিহা জাহসিনকে ১৫ হাজার টাকার চেক তুলে প্রদান করা হয়।

নওগাঁ জেলা প্রশাসক মোঃ হারুন অর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার, আলহাজ্ব মোঃ ছলিম উদ্দিন তরফদার সেলিম, আনোয়ার হোসেন হেলাল, অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল আকতারসহ অন্যান্য কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com