‘ও সাথী রে’ দিয়ে প্রথম দেশের বাইরে যান শাকিব-অপু

বিনোদন ডেস্কঃ
মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০, ২:২১ অপরাহ্ন

ঈদের দিন থেকে এনটিভির নানা আয়োজন উপভোগ করছেন দর্শক। দর্শকপ্রিয়তা পাচ্ছে এনটিভির ঈদ আয়োজন। পর্দার পাশাপাশি এনটিভির বিভিন্ন ডিজিটাল প্ল্যাটফর্মেও অনুষ্ঠানগুলো দেখে প্রশংসা করছেন দর্শক।

সোমবার সকাল ১০টা ৫ মিনিটে প্রচার হয় শাকিব-অপু অভিনীত চলচ্চিত্র ‘মনের জ্বালা’। ছবির পরিচালক মালেক আফসারী। জনপ্রিয় এ জুটির আরেক সুপারহিট চলচ্চিত্র ‘ও সাথী রে’। সাফি ইকবাল পরিচালিত ছবিটি এনটিভিতে প্রচার হবে মঙ্গলবার দুপুর ২টা ৩০ মিনিটে।

সংগীত-নৃত্য, নাটক-টেলিফিল্মের পাশাপাশি দর্শক পছন্দ করছেন এনটিভিতে প্রচারিত চলচ্চিত্রগুলো। এরই ধারাবাহিকতায় প্রতিদিন দুটি করে চলচ্চিত্র প্রদর্শন করা হচ্ছে জনপ্রিয় এ টিভি চ্যানেলে।

সোমবার এনটিভি মিডিয়াকে সাফি ইকবাল বলেন, ‘একেবারেই প্রেমের গল্প নিয়ে চলচ্চিত্রটি নির্মাণ করা হয়েছে। সে সময় চলচ্চিত্রটি দর্শকপ্রিয়তা পায়। ছবির পাশাপাশি গানগুলোও সবার মুখে মুখে ফেরে। ছবিটি নির্মাণের মাত্র দুই বছর আগে শাকিব-অপু জুটির যাত্রা শুরু হয়। এ ছবিও তাঁদের জুটিকে শক্ত অবস্থান তৈরিতে ভূমিকা রাখে। তাঁদের রসায়ন ছিল উপভোগ করার মতো। এখনো দর্শক ছবিটি দেখে পছন্দ করবেন।’

একসময় চলচ্চিত্রে গানের দৃশ্যে দেশের সুন্দর লোকেশন ব্যবহার করা হতো। তবে এ ছবির গানের শুটিং করতে প্রথমবার দেশের বাইরে যান শাকিব খান ও অপু বিশ্বাস। এ বিষয়ে সাফি বলেন, ‘আমরা চেয়েছিলাম দর্শক যেন বিদেশের সুন্দর লোকেশন দেখতে পান। গানের দৃশ্যে বৈচিত্র্য আনতেই গানের শুটিং করতে আমি শাকিব-অপুকে নিয়ে দেশের বাইরে যাই।’

‘ও সাথী রে’ চলচ্চিত্রটি ২০০৯ সালে মুক্তি পায়। সাফি ইকবাল পরিচালিত এ চলচ্চিত্র প্রযোজনা করেছেন ইস্পাহানী আরিফ জাহান। পরিবেশনায় ডিংটোন ফিল্মস।

শাকিব খান ও অপু বিশ্বাস ছাড়াও ছবিতে আরো অভিনয় করেছেন বাপ্পারাজ, ড্যানি সিডাক, সিরাজ হায়দার, আফজাল শরীফ, শিবা শানু, মিজু আহমেদ প্রমুখ।

অপু বিশ্বাস ২০০৪ সালে আমজাদ হোসেন পরিচালিত ‘কাল সকালে’ চলচ্চিত্রে শাবনূরের বান্ধবী চরিত্রে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে কাজ শুরু করেন। শাকিব খানের বিপরীতে ‘কোটি টাকার কাবিন’ ছবিতে অভিনয় করে তিনি আলোচনায় আসেন। এরপর তাঁরা জুটি বাঁধেন ৭০টি চলচ্চিত্রে। প্রেম, বিবাহ ও বিচ্ছেদের পর তাঁদের আর কোনো ছবিতে জুটি বাঁধতে দেখা যায়নি।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com