মিরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ

অন্যদৃষ্টি অনলাইন
রবিবার, ২৬ জানুয়ারী, ২০২০, ৬:৪১ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার ।।

কুষ্টিয়ার মিরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৬ জানুয়ারী) সকালে প্রধান অতিথি হিসেবে এ ক্রীড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন মিরপুর উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান মোঃ কামারুল আরেফিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুযোগ্য উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জুলফিকার হায়দার।

দুপুরে বিদ্যালয়ের খেলার মাঠে এ ক্রীড়া প্রতিযোগিতা শেষে পুরষ্কার বিতরণ করা হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসাদুজ্জামানের সভাপতিত্বে পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য আলহাজ্ব মহাম্মদ আলী, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রিমন, সাবেক সভাপতি আছাদুর রহমান বাবু, উপজেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম হীরা, বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফারজানা জামান, আরিফুল ইসলাম, বিলাল হোসেন, শফিউল ইসলাম, জয়শ্রী পাল, আসাদুজ্জামান রনি, শেখ সেলিনা আক্তার, তাসমিয়াহ তানিন বৃষ্টি, ইসমা খাতুন প্রমুখ।

এ সময়ে বক্তারা বলেন, খেলাধুলার মাধ্যমে দেশ ও জাতি বিশ্ববাসীর কাছে সহজেই পরিচিতি লাভ করে। যুব সমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষা করতে ক্রীড়া চর্চা গুরুত্বপূর্ণ ভ‚মিকা পালন করে থাকে। সুষ্ঠু ও সুন্দর জাতি গঠনে লেখা-পড়ার পাশাপশি খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলায় শরীর ও মন সুস্থ থাকে। খেলাধুলা বিনোদনের অন্যতম মাধ্যম। বক্তারা নারী শিক্ষার গুরুত্বোপ করে বলেন, শিক্ষিত মাতা জাতি গঠনের শ্রেষ্ঠ সেনানী। তাই শিক্ষিত জাতি গঠনে নারী শিক্ষার ভ‚মিকা অপরিসীম। বক্তারা শিক্ষার্থীদেরকে সৎ যোগ্য ও দেশপ্রেমিক নাগরিক হিসেবে নিজেদেরকে গড়ে তোলার আহবান জানান।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানটি পরিচালনা করেন বিদ্যালয়ের সহকারি শিক্ষক কামরুজ্জামান।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com