নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
২০ জানুয়ারী ২০২১, ০৬:৪৩ অপরাহ্ন

সাবেক প্রেমিকাকে নিয়ে বিয়ের পর পরিচালনায় অনির্বাণ

বিনোদন ডেস্কঃ
রবিবার, ১০ জানুয়ারী, ২০২১, ৮:৪১ পূর্বাহ্ন

কলকাতার জনপ্রিয় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য আগেও পরিচালকের আসনে বসেছেন। তবে সেটা ছিল থিয়েটারের জন্য। দীর্ঘদিন ধরেই থিয়েটারের সঙ্গে যুক্ত তিনি। নাটকের মঞ্চ থেকে তার অভিনয় গুণে সিনে পর্দাতেও দর্শকদের মুগ্ধ করেছেন।

এবার টলিউডের সেই অভিনেতা প্রথমবার ছবি তৈরি করতে চলেছেন। অর্থাৎ সিনে-পরিচালক হিসেবে হাতেখড়ি হতে চলেছে অনির্বাণের। আর প্রথম ছবিতেই কাস্ট করলেন সোহিনী সরকারকে।
বছর দুয়েক আগে বন্ধু সোহিনীর সঙ্গে অনির্বাণের সম্পর্কের গুঞ্জন ছেয়ে গিয়েছিল ইন্ডাস্ট্রি জুড়ে। তবে সেসব এখন অতীত। কারণ, অনির্বাণ সদ্য বিয়ে করেছেন তার দীর্ঘ দিনের বান্ধবী মধুরিমাকে। অন্যদিকে, সোহিনী সরকার এখন লিভ-ইন সম্পর্কে রয়েছেন রণজয় বিষ্ণুর সঙ্গে।

অনির্বাণ-সোহিনীর ‘রিল’ জুটি দর্শকদের পছন্দ ছিল। আর সেই থেকেই জল্পনার সূত্রপাত ঘটেছিল। সেই জুটিই এখন ফিরছে, তবে ভিন্নভাবে। পরিচালক অনির্বাণের ছবিতে দেখা যাবে সোহিনী সরকারকে। ছবির নাম ‘মন্দার’।

ছবিতে সমুদ্র তীরের উপত্যকার গল্প বুনবেন পরিচালক অনির্বাণ ভট্টাচার্য। আর সেই প্রেক্ষিতেই পাহাড় থেকে রণজয়ের সঙ্গে ছুটি কাটিয়ে এসে বর্তমানে অনির্বাণের সঙ্গে মন্দারমণি গিয়েছেন সোহিনী। প্রথমবার ছবি পরিচালনা করছেন, থিয়েটার নির্দেশনার থেকে একেবারে আলাদা, তাই হোমওয়ার্কে কোন রকম কসরত ছাড়ছেন না অভিনেতা। সিনেমা তৈরির কৌশল শিখছেন হাতে-কলমে। প্রচুর পড়াশোনা করতে হচ্ছে তাকে। তবে সোহিনী সরকার ছাড়া এই ছবিতে আর কাকে দেখা যাবে, তা নিয়ে এখনো মুখ খোলেন নি অভিনেতা-পরিচালক অনির্বাণ ভট্টাচার্য।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ জাতীয় আরো সংবাদ