নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
২০ জানুয়ারী ২০২১, ০৬:৩৩ অপরাহ্ন

অন্তঃসত্ত্বা আনুশকাকে যোগব্যায়াম করাচ্ছেন কোহলি

বিনোদন ডেস্কঃ
মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০, ৮:২৩ অপরাহ্ন

কিছুদিনের মধ্যে প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন ভারতীয় ক্রিকেটের ‘ফার্স্ট লেডি’। এই মুহূর্তে ভারত অধিনায়ক অস্ট্রেলিয়ায় ওয়ান ডে সিরিজ খেললেও তার প্রথম সন্তানের জন্মের সময় স্ত্রী আনুশকা শর্মার পাশে থাকতে দেশে ফিরতেন বিরাট কোহলি। তবে অস্ট্রেলিয়া সফরের আগে বিরাটের সঙ্গে তার কিছু বিশেষ মুহূর্তের ছবি পোস্ট করলেন আনুশকা।

বলিউড অভিনেত্রী আনুশকাকে ২০১৭ সালে বিয়ে করেন কোহলি। ইতালিতে গিয়ে রাজকীয়ভাবে আনুশকার সঙ্গে বিয়ে সেরেছিলেন কোহলি। নতুন বছরে বিরাট কোহলির সন্তানের মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী আনুশকা। তার আগে রীতিমত যোগব্যায়াম করছেন বিরাটপত্নী। মঙ্গলবার নিজের ইনস্টাগ্রামে বিরাটের সঙ্গে তার সেই ছবি পোস্ট করেন আনুশকা।
যেখানে যোগ ব্যায়াম করতে দেখা যায় অভিনেত্রীকে। ‘হ্যান্ডস ডাউন’ নামে ওই যোগা করতে যাতে আনুশকার অসুবিধা না হয়, সেই কারণে স্ত্রীকে সাহায্য করতে দেখা যায় বিরাটকে। আনুশকা যখনই ওই ছবি শেয়ার করেন, তখনই তারকা জুটির ভক্ত এবং অনুরাগীরা তাদের ভালোবাসায় ভরিয়ে দেন।

ওই ছবি নীচে আনুশকা জানান, তার জীবনে যোগা অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। হ্যান্ডস ডাউন নামে এই যোগা অন্তঃসত্ত্বা হওয়ার আগেও তিনি অনুশীলন করতেন প্রায় প্রতিদিন। বর্তমানে নির্দিষ্ট ওই যোগা করতে বিরাট তাকে সাহায্য করছেন বলেও জানান অভিনেত্রী। এই আসন করতে গিয়ে আনুশকা যাতে না টলে যান, সেই কারণে সাবধানতা অবলম্বন করতেই বিরাট তাকে সাহায্য করছেন বলেও জানান আনুশকা।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ জাতীয় আরো সংবাদ