নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
০৩ ডিসেম্বর ২০২০, ০১:১৪ অপরাহ্ন

হরিণাকুণ্ডুতে দৌলতপুর ইউপির  রামচন্দ্রপূর  ওয়ার্ডে উপ-নির্বাচন সম্পন্ন

এম.টুকু মাহমুদ,নিজস্ব প্রতিনিধিঃ
মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০, ৯:১৫ অপরাহ্ন

ঝিনাইদহ জেলার হরিণাকুণ্ডু উপজেলার ৪নং দৌলতপূর ইউনিয়নের ৫নং রামচন্দ্রপূর ওয়ার্ডে উপ-নির্বাচন অবাধ নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে পুলিশ , র‍্যাব , আনসার ও গ্রাম পুলিশ বাহিনীর  কড়া নিরাপত্তা বেষ্টনিতে শেষ হয়েছে । বিজন পার্ভেজ সোহাগ (মোরগ প্রতীক) নিয়ে ১৩১৫ ভাট পেয়ে নির্বাচিত হয়েছেন ।

মঙ্গলবার(২০ অক্টোবর) সকাল ৯টায় ভোট গ্রহণ শুরু হয়ে বিকাল ৫টায় শেষ হয়। উপ-নির্বাচনে ভোট যুদ্ধে তিনজন প্রার্থী অংশগ্রহণ করছে।  তার মধ্যে বিজন পর্ভেজ সোহাগ (মোরগ প্রতীক) , তোফাজ্জেল হোসেন (ফুটবল প্রতীক) এবং আশরাফুল ইসলাম ( টিউবয়েল প্রতীক) নিয়ে ২২৭৫ ভাটের বিপরিতে প্রতিদ্বন্দ্বিতা করছেন ।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ নূর-উলল্লাহ জানান ৪নং দৌলতপূর ইউনিয়নের  তিনটি গ্রাম নিয়ে ৫ নং রামচন্দ্রপূর ওয়ার্ড,  এই ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য গোলাম হায়দার আলী গত ২০১৯  সালের ১৫ ডিসেম্বর তারিখে  মৃত্যুবরণ করলে পদটি শুন্য হয়ে পড়ে । নির্বাচনী ওয়ার্ডের মোট ভোটার সংখ্যা-২২৭৫ তার মধ্যে মহিলা ভোট-১১২৮ এবং পূরুষ ভোটের সংখ্যা ১১৪৭ জন । তিনি এই নির্বাচন ঝামেলা মূক্ত শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে বলে দাবী করেন ।

নির্বাচন  চলাকালীন বেশীরভাগ সময় ঝিনাইদহ সহকারী পুলিশ সুপার (শৈলকুপা হরিণাকুণ্ডু) সার্কেল আরিফুল ইসলাম , হরিণকুণ্ডু থানার অফিসার ইনচার্জ  আব্দুর রহিম মোল্লা উপস্থিত ছিলেন।

রামচন্দপূর সরকারী প্রথমীক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার সরকারী লালনশাহ্ কলেজের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক শরিফুজ্জামান জানান নির্বাচন কাজে তার কেন্দ্রে নির্বচন কমিশন কর্তৃক ভোট গ্রহন কাজে ১৪ জন নিয়জিত রয়েছে , দুপুর ২টা নাগাদ তেরশত (১৩০০)  ভোট কাষ্ট হয়েছে ।  উপ-নির্বাচনে মোঃ বিজন পার্ভেজ সোহাগ ১৩১৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তোফাজ্জেল হোসেন (ফুটবল প্রতিক) নিয়ে ৩৭১ ভোট পেয়ছেন ।

উল্লেখ্য বিজন পার্ভেজ সোহাগ (মোরগ) ১৩১৫ ভোট পেয়ে বে-সরকারীভাবে নির্বাচিত হয়েছেন।  

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ জাতীয় আরো সংবাদ