নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
১৯ এপ্রিল ২০২১, ১০:২৬ অপরাহ্ন

শিক্ষা সফরে গেলেন ডাকবাংলা কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতি

সাইফুল ইসলাম ঝিনাইদহ (সদর)প্রতিনিধিঃ
মঙ্গলবার, ২ মার্চ, ২০২১, ৮:৩২ অপরাহ্ন

জমকালো আয়োজনের মধ্য দিয়েই বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির ঝিনাইদহ জেলার ডাকবাংলা শাখার উদ্যোগে প্রতি বছরের ন্যায় এবারও পিকনিক সম্পূর্ণ  হয়েছে।

সোমবার সকালে ঝিনাইদহ সদর উপজেলার ডাকবাংলা বাজার থেকে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির প্রায় ৫০ জন সদস্য নিয়ে নাটোর লালপুরের উদ্দেশ্য পিকনিকের গাড়িটি রওনা দেয়।

সারাদিন মন খুলে ঘোরাঘুরি নাটোরের কাঁচাগোল্লা,দই,চমচম মিষ্টিসহ অন্যন্য খাবার খেয়ে লাইন দিয়ে ভূতের বাড়ি, কৃতিম পাহাড়,স্পিডবোট চড়াসহ বিভিন্ন দার্শনিক আকর্শনিয় স্থান দেখে নিজেদের মধ্যে লটারি খেলার মাধ্যমে পুরস্কার বিতরণসহ  লালন শাহ্ ব্রিজ দেখে রাত প্রায় ১১ টার দিকে পিকনিকের গাড়ি আবার ডাকবাংলায় ফিরে আসে।

এবিষয়ে ডাকবাংলা বাজার কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির সভাপতি সুলতান আহমদ বলেন, আমরা ডাকবাংলা কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির পিকনিক শান্তি পূর্ণ ভাবে শেষ করেছি আগামীতে আরও ভালো করে করার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

এবিষয়ে ডাকবাংলা কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির সাধারণ সম্পাদক শামিম রেজা বলেন,আমরা এখানে যারা এসেছি সবাই  কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সবাই বুঝমান তাই পিকনিকে আসা-যাওয়া নিয়ে কোন প্রকার সমস্যা এর পূর্বেও হয় নি এবং পরবর্তীতেও হবে না ইনশাআল্লাহ। আমরা খুব ভালো করেই আনন্দ উপভোগ করেছি।

এবিষয়ে বিষয়ে সাধুহাটি ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী ও ডাকবাংলা দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক রাজিব শেখ জানান,খুব সুন্দর ও সুষ্ঠু পরিবেশে এই ডাকবাংলা কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির পিকনিক সম্পূর্ণ হয়েছে। এমন সুন্দর পিকনিক আগে কখনো করেনি।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ জাতীয় আরো সংবাদ