নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
২৫ ফেব্রুয়ারী ২০২১, ০১:১৬ অপরাহ্ন

রানীশংকৈলে ৫৩টি পাওয়ার থ্রেসার বিতরণ 

নাজমুল হোসেন,রানীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ
সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১, ৭:০৯ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলায় রংপুর বিভাগ কৃষি ও গ্রামীণ উন্নয়ন প্রকল্পের আওতায় বিনামূল্যে ৫৩ টি পাওয়ার থ্রেসার মেশিন বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে সোমবার (২২ ফেব্রুয়ারি)  সকাল ১১টায়।

পাওয়ার থ্রেসার মেশিন বিতরনের আগে উপজেলা কৃষক প্রশিক্ষণ অডিটোরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় উপজেলা নির্বাহি অফিসার সোহেল সুলতান জুলকার নাইন কবিরের সভাপতিত্বে উপস্থিত ছিলেন রানীশংকৈল উপজেলা চেয়ারম্যান শাহারিয়ার আজম মুন্না, আরো উপস্তিত ছিলেন আবু ফাত্তাহ রোশন  সিনিয়র মনিটরিং অফিসার রংপুর বিভাগীয় কৃষি ও গ্রামীণ উন্নয়ন প্রকল্প রংপুর অঞ্চল, সোহেল রানা ভাইস চেয়ারম্যান রানীশংকৈল উপজেলা পরিষদ,উপজেলা কৃষিবিদ ও কৃষি অফিসার সঞ্জয় দেবনাথ, প্রেসক্লাব সভাপতি ফারুক আহমেদ সরকার, সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

রানীশংকৈল উপজেলার কৃষি সংগঠন গুলোকে ৫৩ টি পাওয়ার থ্রেসার মেশিন দেওয়া হয় বিনামূল্যে। স্বাগত বক্তব্যে উপজেলা কৃষিবিদ সঞ্জয় দেবনাথ বলেন বলেন এ পাওয়ার থ্রেসার মেশিনটি দিয়ে আপনারা ধান গম ও সরিষা মাড়াই করতে পারবেন কৃষকের সুবিধার জন্য সম্পূর্ণ বিনামূল্যে বিতরণ করেছেন সরকার।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ জাতীয় আরো সংবাদ