নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
১৯ এপ্রিল ২০২১, ০৯:২৪ অপরাহ্ন

মানবিকের স্বপ্নপুরনে ছবেদার কুড়েঘর “সুইট হোম” কাজের উদ্বোধন

শরিফ আহম্মেদ চাঁদ ভ্রাম্যমান প্রতিনিধিঃ
রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১, ৮:১২ পূর্বাহ্ন

শ্রদ্ধেয় বড় ভাই “টিপু সুলতান বারী” এর মানবিক কাজের মাধ্যমে আজ ছবেদা পেলো মাথা গুজার ঠাই।টিপু সুলতান বারীর আশা সুইট হোম শান্তি প্রদান করা, এই মৌসুমে ২ জনের জন্য নির্মান হবে ২ টি সুইট হোম। প্রথমত নারায়নকান্দি গ্রামের ছবেদা বেগম,দ্বিতীয় অসহায় বিধবা অমরি বালার জন্য।ছবেদার স্বামী সন্তান, আত্নীয়স্বজন নেই;নেই কোন আয়ের উৎস।

মহান আল্লাহর অশেষ রহমতে ছবেদার কুড়েঘর(সুইট হোম)নির্মান কাজ উদ্বোধন করা হয়।সুইট হোম এর ফাউন্ডেশন হবে ইটের আর ছাউনী ও বেড়া হবে টিনের।আজ মানবিকের ছবেদার কুড়েঘর “সুইট হোম” প্রকল্প কাজের শুভো উদ্বোধন করেন,জনপ্রিয় জননেতা তরুন সমাজ সেবক মানবতার ফেরিওয়ালা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হুসাইন।

এসময় উপস্হিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা।আন্দুলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন ইংরেজী শিক্ষক,লেখক ও সমাজসেবক, মানবিকের ফেরিওয়ালা টিপু সুলতান বারী।আরও উপস্হিত ছিলেন সেচ্ছাসেবকলীগের অন্যতম নেতা ওয়ালিদ,আয়ুব হোসেন,তোফাজ্জেল হোসেন,স্বপন,ছবেদা সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

উপজেলা চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হুসাইন ছবেদার সাথে কথা বলে তাকে পায়খানা নির্মানের জন্য ১০০০ টাকা প্রদান করেন।তিনি  মানবিকের কর্মকান্ড,লক্ষ্য উদ্দেশ্য আয়ের উৎস এবং সদস্যদের সম্পর্কে খোজখবর নেন।পিআইও সাহেব নির্মানাধীন ঘরের সম্ভাব্য ব্যয়,আয়তন প্রভৃতি বিষয়ে আগ্রহ নিয়ে আলোচনা করেন।উভয়েই মানবিকের আর্ত_মানবতার সেবামূলক কার্যক্রমে খুশি হন এবং অভিনন্দন জানান,এই জাতীয় কর্মকান্ডে সমাজের বিত্তবান ও অন্যান্যদের এগিয়ে আসার।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ জাতীয় আরো সংবাদ