নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
২০ জানুয়ারী ২০২১, ০৬:৫৮ অপরাহ্ন

মহেশপুর প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন,সভাপতি আব্দুস সেলিম সম্পাদক জাহিদুল 

শামীম খাঁন, মহেশপুর, ঝিনাইদহ।।
মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০, ৭:৪৮ অপরাহ্ন

ঝিনাইদহের মহেশপুর মঙ্গলবার সকালে প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে।  সভাপতি আব্দুস সেলিম ও সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

মহেশপুর প্রেস ক্লাবের অস্থায়ী কার্যালয়ে প্রতিষ্ঠাতা সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদের সভাপতিত্বে নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়।

নির্বাচিত অন্যান্যরা হলেন, সিনিয়র সহ সভাপতি এস এম এনামুল হক দুলু  (দৈনিক সংবাদ), সহ সভাপতি  আনোয়ারুল মোমিন ব্যালট (দৈনিক নতুন দিন), সহ সম্পাদক আনওয়ারুল ইসলাম (দৈনিক সত্যপাঠ), আব্দুল হালিম চঞ্চল (দৈনিক দেশবর্তা), অর্থ সম্পাদক মাহমুদুল হাসান মিলন (দৈনিক বজ্রশক্তি), প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইফুল ইসলাম (দৈনিক আমার সংবাদ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হাসান আলী (দৈনিক নওরোজ ও দৈনিক শ্যামবাজার), দপ্তর সম্পাদক দাউদ হোসেন (দৈনিক মাথাভাঙ্গা), নির্বাহী সদস্য সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ, আব্দুর রহমান (দৈনিক ইত্তেফাক ও গ্রামের কাগজ), প্রতিষ্ঠাতা সদস্য ইব্রাহিম আলম, মাহফুজুল হক খান বাবু, শেখ জহুরুর ইসলাম, সাধারন সদস্য অলিয়ার রহমান (দৈনিক ভোরের পাতা), আব্দুস সালাম (দৈনিক ডেসটিনি), আতিয়ার রহমান (দৈনিক সত্যপাঠ), আবুল কাশেম (দৈনিক দেশের পত্র), নাজমুল হোসেন (দৈনিক আমার একুশ), আব্দুর রাজ্জাক রাজন (দৈনিক বিশ্ব মানচিত্র)। উল্লেখ্য, সভায় আগামী ২বছরের জন্য ২১ সদস্য বিশিষ্ট এই কমিটি নির্বাচন করা হয়।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ জাতীয় আরো সংবাদ